fbpx

Tubelight: মনে পড়ে টিউবলাইট সিনেমার সেই শিশু শিল্পীকে? অভিনেতার বর্তমান সময়ের ছবি দেখলে মুগ্ধ হবেন আপনিও

মনে আছে টিউবলাইট সিনেমার সেই শিশু শিল্পীকে? দেখুন তো চিনতে পারেন কিনা এই ছোট্ট অভিনেতাকে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি জনপ্রিয়তার নিরিখে বলিউড সিনেমা এক অন্য মাত্রায় পৌঁছে গিয়েছে। কারণ, রূপোলি পর্দার জনপ্রিয় তারকারা প্রায় প্রতিনিয়ত নিত্য নতুন স্বাদের গল্প নিয়ে একের পর এক সিনেমা দর্শকদের উপহার দিয়ে চলেছেন। এদের মধ্যে কিছু কিছু বিরাট সফলতা অর্জন করতে পারলেও, বেশির ভাগ সিনেমাই বক্স অফিসে সেভাবে দাগ কাঁটতে পারেনি। যার মধ্যে অন্যতম হল অভিনেতা সলমন খান ( Salman Khan ) অভিনীত সিনেমা টিউবলাইট ( Tubelight )। ২০১৭ সালে মুক্তি পাওয়া এই সিনেমাটিতে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল অভিনেতা সলমন খান এবং তাঁর ভাই সোহেল খানকে।

বক্স অফিসে মুক্তি পাওয়ার পর বলিউডের দাবাং অভিনেতা সলমন খানের অভিনয় দর্শকদের কাছ থেকে প্রসংশা অর্জন করলেও, টিউবলাইট সিনেমাটি সেভাবে সফলতা অর্জন করতে পারেনি। তবে অভিনয়ের জন্য অভিনেতা সলমন খানের সঙ্গে সঙ্গে দর্শকদের প্রসংশা কুড়িয়েছেন টিউবলাইট সিনেমাতে অভিনীত সেই শিশু শিল্পীটি। যার নাম মার্টিন রে টাঙ্গু ( Matin Rey Tangu )। টিউবলাইট সিনেমাতে এই শিশু শিল্পীর চরিত্রের নাম ছিল ‘গু ওয়ান’। তবে শুধুমাত্র সিনেমা এই সিনেমা পর্যন্ত যাত্রা সীমাবদ্ধ ছিল না তাঁর, পরবর্তী সময়ও মার্টিন রে টাঙ্গু একজন অভিনেতা হিসেবে বেশ জনপ্রিয়তা অর্জন করেন।

14c52

শোনা গিয়েছে, টিউবলাইট সিনেমার পর শিশু শিল্পী মার্টিন রে টাঙ্গুর সঙ্গে ভীষণ ভাল সম্পর্ক রয়েছে অভিনেতা সলমন খানের। শুধু মাত্র অন ক্যামেরা নয়, ক্যামেরার বাইরেও একাধিকবার এই দুই তারকাকে একত্রে সময় কাঁটাতে দেখা গিয়েছে। যার মধ্যে কখনও দুজনে একত্রে পুল এলাকায় মজা করছেন, আবার কখনও দেখা গিয়েছে একে অপরের সঙ্গে নাচ গানের সঙ্গে সময় অতিবাহিত করতে। সূত্র মারফত জানা গিয়েছে, টিউবলাইট সিনেমা মুক্তি পাওয়ার পর থেকে এই দুই তারকার বন্ধুত্বের সম্পর্ক আরও মজবুত হয়েছে।

14c53

জানা গিয়েছে, বেশ কিছু দিন আগে টিউবলাইট সিনেমার শিশু শিল্পী মার্টিন রে টাঙ্গু ১৩ বছর বয়সে পদার্পণ করেছেন। সোশ্যাল মিডিয়াতে তাঁর জন্মদিন উপলক্ষে অনুরাগীদের কাছ থেকে ইতিমধ্যেই এসে পৌঁছিয়েছে জন্মদিনের শুভেচ্ছা বার্তা। আর এই বিশেষ দিনটিকে উপলক্ষ করে তাঁর কিছু পুরনো দিনের ছবি সোশ্যাল মিডিয়াতে শেয়ার করেছেন। যার মধ্যে কখনও তাঁকে দেখা গিয়েছে, সপরিবারে একসঙ্গে বসে খাবার খেতে, আবার কখনও তাঁকে দেখা গিয়েছে নিকট বন্ধুদের সঙ্গে এক সুন্দর মুহূর্ত অতিবাহিত করতে। যার পর স্বাভাবিক ভাবেই নেটমাধ্যমে অভিনেতার এই ছবি দেখার পর অনুরাগীদের কাছ থেকে আসতে শুরু করেছে বিভিন্ন রকমের মন্তব্য। তবে অনুরাগীদের করা মন্তব্যের পর এইটুকু পরিষ্কার, ফের অভিনেতা সলমন খানের সঙ্গে মার্টিন রে টাঙ্গুকে রূপোলি পর্দায় জুটি বাঁধতে দেখতে চান। কিন্তু অনুরাগীদের এই ইচ্ছা আদৌ পূর্ণ হয় কি না তা পরবর্তী সময়ে স্পষ্ট হবে।

google-news-icon

লেটেস্ট খবর