fbpx

Rupanjana Mitra: শিকার পরিচালকের লালসার! সাত বছরের ছোট অভিনেতাকে বিয়ে, জানেন কি রূপাঞ্জনার এই অজানা গল্পগুলি?

বয়স শুধু একটা সংখ্যা মাত্র! একাকিত্বকে দুর করতে সাত বছরের ছোট অভিনেতার সঙ্গে প্রেমে মজে রূপাঞ্জনা মিত্র

মন্টি শীল, কলকাতা: বর্তমানে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত এমন একাধিক ধারাবাহিক রয়েছে যেগুলো দর্শকদের কাছে অত্যন্ত জনপ্রিয়। কিন্তু তাঁর থেকে যদি সেরা ধারাবাহিকের নির্বাচন করতে হয় তবে সেই তালিকায় অবশ্যই উঠে আসবে স্টার জলসা ( Star Jalsha ) সম্প্রচারিত ধারাবাহিক অনুরাগের ছোঁয়া ( Anurager Chhowa )। তবে কেবলমাত্র ধারাবাহিকের জনপ্রিয়তা প্রসঙ্গে বলাটাও ভুল হবে। কারণ এই ধারাবাহিকের চরিত্র এবং তাতে অভিনীত তারকারাও ইতিমধ্যেই দর্শকদের মাঝে বিপুল জনপ্রিয়তা অর্জন করেছেন। যার মধ্যে ধারাবাহিকের অন্যতম প্রধান চরিত্র হল লাবণ্য। অনুরাগের ছোঁয়া ধারাবাহিকের এই বিশেষ চরিত্রে পর্দায় ফুঁটে উঠতে দেখা গিয়েছে জনপ্রিয় টেলি অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র’কে ( Rupanjana Mitra )।

ইদানিং এই টেলি অভিনেত্রীকে কেন্দ্র করে বিনোদন জগতে এক বিতর্কের সূত্রপাত ঘটেছিল। সূত্র অনুযায়ী, অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র টলিউডের জনপ্রিয় পরিচালক অরিন্দম শীলের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছিল। ঘটনাটি বেশ কিছু বছর আগেকার, পরিচালক অরিন্দম শীল তাঁর কলকাতার অফিসে অভিনেত্রীকে ডেকে পাঠান বাংলা সিনেমা ‘ভূমিকন্যা’র স্ক্রিপ্ট বোঝানোর জন্য। অভিনেত্রীর করা অভিযোগ অনুযায়ী, সেদিন সেখানে তিনি ছাড়া আর কেউ ছিলেননা। এমন পরিস্থিতিতে পরিচালকের কাছ অশালীন অঙ্গ ভঙ্গি ইশাড়া আসতে শুরু করে তিনি ভীত হয়ে ওঠেন। কিন্তু শেষশেষ অভিনেত্রী রক্ষা পান পরিচালকের স্ত্রী’র আসার পর।

3c52

যদিও এরপর একাধিক বিতর্ক হলেও, অভিনেত্রী তাঁর অসাধারণ অভিনয়ের দরুন ইতিমধ্যেই অগণিত দর্শকদের মন জয় করেছেন। তবে শোনা যায়, পর্দার সঙ্গে সঙ্গে অভিনেত্রীর ব্যক্তিগত জীবনেও একাধিক উত্থান পতন দেখা গিয়েছে। সূত্র অনুযায়ী, ২০১৭ সালে বিবাহ বিচ্ছেদের পর অভিনেত্রী রূপাঞ্জনা মিত্র ( Rupanjana Mitra ) একজন ‘সিঙ্গেল মাদার’ হিসেবে পরিচিতি গড়ে তুলেছেন। জানা গিয়েছে, তাঁর একটি পুত্র সন্তান রয়েছে। যিনি সবেমাত্র আট বছর বয়সে পদার্পণ করলেন। তবে অভিনেত্রী যে একেবারেই একা তা বলাটাও ভুল হবে। কারণ সূত্র অনুযায়ী, অভিনেত্রীর পাশে সর্বদা ছায়া সঙ্গীর মতো রয়েছেন টলিউডের বিশিষ্ট অভিনেতা তথা পরিচালক রাতুল মুখার্জি।

3c53

টলিউডের এই জনপ্রিয় অভিনেতাকে শেষবারের মতো দেখা গিয়েছিল টেলিভিশনের জনপ্রিয় ধারাবাহিক ‘বাঘ বন্দি খেলা’ ধারাবাহিকে অভিনয় করতে। কিন্তু এই টেলি অভিনেতার সঙ্গে অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের মধ্যে গড়ে ওঠা সম্পর্ক নিয়ে একাধিক আলোচনার সূত্রপাত ঘটেছিল নেটমাধ্যমে। কিন্তু সব জল্পনার অবসান ঘটিয়ে সম্প্রতি এক সাক্ষাৎকারে তাঁদের মধ্যে গড়ে ওঠা সম্পর্কের বিবরণ দিন এই টেলি তারকা। অভিনেত্রীর মন্তব্য অনুযায়ী, তিনি একটি মিষ্টি সম্পর্কে রয়েছেন। গত ২০১৭ সালে তাঁর বিবাহ বিচ্ছেদ ঘটেছে। সেই সময় থেকেই তিনি একজন সিঙ্গেল মাদার হিসেবে পরিচিত। তাঁর এবং রাতুল মুখার্জির মধ্যে বয়সের বিস্তর ফারাক রয়েছে। কিন্তু সে একজন মানুষ হিসেবে ভীষণ পরিনত। তাঁরা দুজনেই চান এই সম্পর্কের যেন একটা সুন্দর পরিণতি ঘটে।

যদিও এমন মন্তব্যের পর অভিনেত্রী বিয়ের জল্পনাও উড়িয়ে দেননি। অপর দিকে অভিনেতার সূত্র মারফত জানা গিয়েছে, ভবিষ্যতে হয়তো বিয়ে করবেন, কিন্তু এই মুহূর্তে তিনি নিজের কেরিয়ারের প্রতি মনোযোগী হয়েছেন। তাঁরা সম্পর্কে আছেন ঠিকই, কিন্তু তাঁরা ভীষণ ভাল বন্ধু। যদিও এই ক্ষেত্রেও অভিনেতা বয়সকে কেবল একটি সংখ্যা মাত্র বলে উড়িয়ে দিয়েছেন। তবে এই তারকাদের এই মন্তব্য সামনে আসার পর স্বাভাবিক ভাবেই শোরগোল পড়ে গিয়েছে নেটমাধ্যমে। সূত্র অনুযায়ী, অভিনেত্রী রূপাঞ্জনা মিত্রের সঙ্গে রাতুলের বয়সের ফারাক প্রায় ছয়-সাত বছরের। আর তাই পরবর্তী সময়ে এই সম্পর্ক কোন পথে এগোয় তাঁর জন্য অপেক্ষায় থাকবেন তাঁর অনুরাগীরা বলে মনে করছেন অনেকেই।

google-news-icon

লেটেস্ট খবর