fbpx

Samantha Ruth Prabhu: ছিল কষ্টের সংসার! ঘন্টার পর ঘন্টা হোটেলে কাটিয়ে মাত্র ৫০০ টাকা পারিশ্রমিক পেতেন সামান্থা

রাখী পোদ্দার,কলকাতা : ভারতীয় দক্ষিণী চলচ্চিত্র জগতের এক উজ্জ্বল নক্ষত্র হল সামান্থা রুথ প্রভু ( Samantha Ruth Prabhu)। বর্তমানে তাঁকে ঘিরে চর্চা ছড়িয়ে পরেছে গোটা ভারতে। তথা গোটা বিশ্বে। কারণ টলিউড, বলিউডে কাজ করার পর এবার হলিউড থেকেও তাঁর কাছে এসেছে কাজ করার অফার। এই অভিনেত্রী নিজের অভিনয় দক্ষতা, গ্ল্যামার আর সৌন্দর্য দিয়ে মুগ্ধ করেছে সকলকে। ‘মাক্ষি’, ‘মেরসাল’, ‘রাঙ্গাস্থালাম’, ‘সুপার ডিলাক্স’ ইত্যাদি সিনেমায় অভিনয় করে দর্শকদের তাক লাগিয়ে দেন তিনি। এছাড়াও বলিউডে ‘ফ্যামিলি ম্যান টু’ ( Family Man 2) ওয়েব সিরিজে সামান্থার দুর্ধর্ষ অভিনয় মন জয় করেছিল সকলের।

দক্ষিণী জনপ্রিয় সিনেমা ‘পুষ্পা’র ( Pushpa) একটি আইটেম গান ‘ও আন্টাভা মাভা’ ( OO Antava Mava) গানে মাত্র তিন মিনিট পারফরম্যান্স করে তিনি নিয়েছেন প্রায় সাড়ে পাঁচ কোটি টাকা। শোনা যায়, অভিনেত্রীর বর্তমান সম্পত্তির পরিমাণ অনায়াসেই টেক্কা দিতে সক্ষম বলিউডের প্রথম সারির অভিনেত্রীদেরও। আজ যেই সোনালী সফরে যাত্রা করছেন সামান্থা, তার শুরুর দিকটা কিন্তু এতটাও মসৃণ ছিল না। একদিনেই হয়নি তাঁর এত নামডাক। শোনা যায়, অনেক ছোটো বয়স থেকেই উপার্জনের পথে অগ্রসর হয়েছিলেন তিনি। জনপ্রিয় এই অভিনেত্রী যিনি বর্তমানে কামাচ্ছেন কোটি কোটি টাকা, সেই অভিনেত্রীর প্রথম উপার্জন কত ছিল জানেন। সামান্থার ( Samantha Ruth Prabhu) প্রথম পারিশ্রমিকের পরিমাণ শুনলে অবাক হয়ে উঠবেন আপনিও।

সম্প্রতি ইনস্টাগ্রামের সাক্ষাৎকারে নিজের প্রথম পারিশ্রমিক নিয়ে মুখ খোলেন সামান্থা। সেই সাক্ষাৎকারে তাঁকে এক ভক্ত জিজ্ঞাসা করেন তাঁর প্রথম পারিশ্রমিক নিয়ে। তখন কোনো রকম কোনও ইতস্ততঃ বোধ না করেই অভিনেত্রী উত্তর দেন, ৫০০ টাকা। হ্যাঁ ঠিকই শুনছেন সামান্থার প্রথম উপার্জন ( Samantha Ruth Prabhu First Income) ছিল ৫০০ টাকা। তিনি বলেন, তিনি যখন একাদশ কিংবা দ্বাদশ শ্রেণীতে পড়তেন তখন তিনি এই টাকাটা উপার্জন করেন। তিনি বলেন, হোটেলে একটি কনফারেন্সে দীর্ঘ ৮ ঘন্টা সেবিকার কাজ করার পর তাঁকে দেওয়া হয় ৫০০ টাকা। আর এটাই ছিল তাঁর প্রথম উপার্জন।

Samantha Ruth Prabhu
Samantha Ruth Prabhu

সম্প্রতি অভিনেতা নাগা চৈতন্যের সঙ্গে সামান্থার বিবাহ বিচ্ছেদের পর শোনা যাচ্ছে একাকীত্ব নাকি গ্ৰাস করছে অভিনেতাকে। আর তাই একাকীত্ব ঘোছাতেই নাকি দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন নাগা। তবে এবার আর কোনো অভিনেত্রী নন, চলচ্চিত্র জগতের বাইরের কাউকে বিয়ে চলেছেন তিনি। আর অপরদিকে নিজের কাজে মনোনিবেশ করেছেন সামান্থা ( Samantha Ruth Prabhu)।

google-news-icon

লেটেস্ট খবর