fbpx

খেলোয়াড়ে মজেছিল মন তাও অভিনেতার গলায় মালা, গোটা জীবনে ক’টা প্রেমে পড়েছেন নেহা ধুপিয়া?

আজ নেহার জন্মদিন, আসুন দেখা যাক আজ পর্যন্ত তিনি কার কার সঙ্গে প্রেম করেছেন?

অনীশ দে কলকাতা: ২০০৩ সালে প্রথম রুপোলি পর্দায় আত্মপ্রকাশ করেন নেহা ধুপিয়া (Neha Dhupia)। ২১ বছর ধরে বলিউডের সাথে যুক্ত এই অভিনেত্রী। হিন্দির পাশাপাশি তেলেগু, মালায়ালাম ছবিতেও অভিনয় করেছেন তিনি। ২০১৪ থেকে রোডিজ- এর বিচারক ছিলেন তিনি। এই মুহূর্তে তিনি শুধুমাত্র ওটিটি-তেই দেখা যায় তাঁকে। নেহার ক্যারিয়ারের পাশাপাশি তাঁর প্রেমের জীবনও খুব রঙীন। বরাবরই খেলোয়াড়দের প্রতি বিশেষ টান অনুভব করেছেন এই অভিনেত্রী। আজ নেহার জন্মদিন, আসুন দেখা যাক আজ পর্যন্ত তিনি কার কার সঙ্গে প্রেম করেছেন।

neha ritwik

নেহা-ঋত্বিক ভট্টাচার্য্য: স্পোর্টসের প্রতি নেহার ভালোলাগা প্রথম থেকেই। এমনকী তাঁর প্রথম প্রেমিকও একজন খেলোয়াড়, স্কোয়াশ খেলোয়াড়। জাতীয় স্তরের এই খেলোয়াড়ের সঙ্গে দীর্ঘদিন সম্পর্কে ছিলেন। অনেকদিন পর সাক্ষাৎকারে এই কথা স্বীকার করা করেন নেহা।

neha yuvi

নেহা-যুবরাজ সিং: যুবরাজের (Yuvraj Singh) সাথে বেশ কিছুবার প্রকাশ্যে দেখা গিয়েছে নেহাকে। সেই নিয়ে বেশ জল ঘোলাও করা হয় ভবিষ্যতে। ২০১৪ সালে সোফি চৌধুরীর জন্মদিনের অনুষ্ঠানে প্রথমবার একসঙ্গে দেখা দেন দুজন। তারপর থেকেই কথা উঠতে শুরু করে, প্রেম করছেন নেহা এবং যুবরাজ।

neha james

নেহা-জেমস সিলভেস্টার: শুধু ভারতীয় নয়, বিদেশিদের সাথেও প্রেমে মত্ত হয়েছেন নেহা। প্রসঙ্গত, ভেনেজুয়েলার বাসিন্দা জেমস সিলভেস্টার (James Sylvester) একজন ডেন্টিস্ট। অনেকদিন আগে নেহার জন্য তিনি ভারতে চলে আসেন। কিন্তু পরবর্তীতে আবার আমেরিকায় ফিরে যান তিনি। বিচ্ছেদের বেশ কয়েকদিন পর নেহাকে এই বিষয়ে জিজ্ঞাসা করা হলে সে জানায়, ‘হ্যাঁ, জিমি (জেমস সিলভেস্টার) সত্যিই আবার আমেরিকায় ফিরে গেছে। আর আমি আমার ব্যক্তিগত জীবন নিয়ে কোনরকম মন্তব্য করতে চাই না’।

neha angad

নেহা-অঙ্গদ বেদি: ২০১৮ সালে হঠাৎই অঙ্গদকে বিয়ে করেন ৪০ বছরের নেহা। অঙ্গদ কনেকদিন ধরেই নেহার প্রেমে মত্ত। প্রথমবার দেখেছিলেন জিম করতে গিয়ে তবে কোনোদিন বলে উঠতে পারেননি। তবে শেষমেশ নিজের স্বপ্নের মানুষকেই নিজের জীবন সঙ্গী হিসেবে পেয়েছেন অঙ্গদ, অনেক ঝঞ্জাট করিয়ে শেষমেশ অনেকদিনের প্রিয় বন্ধু অঙ্গদ বেদির (Angad Bedi) গলায় মালা পরান নেহা। দু’জনের মেয়ের নাম মেহর, তবে খুব শীঘ্রই তিন জনের পরিবারে নতুন সদস্য আসতে চলেছে।

google-news-icon

লেটেস্ট খবর