fbpx

লুকিয়ে প্রেম করে মিলল না শান্তি! “সিদ্ধার্থকে বিয়ে করছি না..” অকপট স্বীকারোক্তি কিয়ারার

অনীশ দে, কলকাতা: বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কিয়ারা আডবাণীর (Kiara Advani) প্রেমের খবর দীর্ঘদিন সোশ্যাল মিডিয়াতে ঘুরপাক খাচ্ছিল। তবে সেই নিয়ে দুই তারকা মুখে কুলুপ এঁটে ছিলেন। মূলত ‘শেরশাহ’ ছবির পর থেকেই দুজনের ঘনিষ্ঠতার খবর সামনে আসে। এই মুহূর্তে ক্যারিয়ারের শীর্ষে রয়েছেন কিয়ারা। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে কিয়ারা (Kiara Advani) ও কার্তিক আরিয়ানের ভুল ভুলাইয়া ২, যা বক্স অফিসে ১০০ কোটি টাকার অধিক আয় করেছেন। এছাড়াও ধর্মা প্রোডাকশন্সের ছাতার তলায় তৈরি যুগ যুগ জিও ছবিতেও অভিনয় করতে চলেছেন এই অভিনেত্রী (Kiara Advani)।

kiara 3

ক্যারিয়ারের পাশাপাশি কিয়ারার ব্যক্তিগত জীবন নিয়েও সর্বদা আগ্রহী তার ভক্তরা। সিদ্ধার্থ (Siddharth Malhotra) ও তার বিয়ের কথা বেশ কয়েকদিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। এবার এই বিয়ে নিয়েই মুখ খুললেন কিয়ারা। সম্প্রতি এক সাক্ষাৎকার চলাকালীন তিনি জানান, ‘ এখনই আমার উপর বিয়ে করার কোনও চাপ নেই। তাছাড়াও অবিবাহিতদের কাছে বিয়ের চাপ থাকে সবচেয়ে বেশি’। বিয়ে নিয়ে চিরসবুজ অভিনেতা এবং ‘যুগ যুগ জিও’র কোস্টার অনিল কাপুর (Anil Kapoor) কিয়ারাকে পরামর্শ দিয়েছেন।

kiara 2

তিনি বলেছেন, ‘যখন সঠিক সময় আসবে এবং তোমার নিজের মনে হবে যে তুমি বিয়ের জন্যে প্রস্তুত, তখন বিয়ে করাটাই শ্রেয়। বয়স, সমাজ ও অন্যান্য বিষয় মাথায় রেখে বিয়ে করবে না। নিজে প্রস্তুত থাকলে বিয়ে কর নয়তো ততদিন হিট ছবি দর্শকদের উপহার দিতে থাকুন’। অনিল এই কথা মন ছুঁয়ে গেছে কিয়ারার। এই মুহূর্তে খুবই ব্যস্ত কিয়ারা। যুগ যুগ জিওর পরে রামচরণের আগামী ছবিতে তার বিপরীতে অভিনয় করবেন কিয়ারা। অবশ্য দক্ষিণী ছবিতে এই প্রথম কাজ নয় কিয়ারার। এর আগে একটি তেলেগু ছবির জন্যে মহেশ বাবুর সাথে জুটি বেঁধেছেন তিনি।

kiara

বেশিরভাগ বলিউড তারকাই নিজের ব্যক্তিগত জীবন নিয়ে মুখ খুলতে চান না। এর আগেও দেখা গিয়েছে, বিয়ের মাত্র ২ দিন আগে বিয়ের তারিখ জানিয়েছেন সেলেবরা। তবে কিয়ারা ও সিদ্ধার্থের গদগদ সম্পর্ক অনেক আগেই প্রকাশ্যে আসে। মালদ্বীপে ছুটি কাটাতে গিয়েছিলেন ‘শেরশাহ’ জুটি। তবে সেই যাত্রায় একসাথে কোনও ছবি শেয়ার করেননি দুজন। এছাড়াও নিজের প্রেমিকাকে সমর্থন করতে ভুল ভুলাইয়া ২- এর প্রিমিয়ারে হাজির হয়েছিলেন সিদ্ধার্থ মালহোত্রা। এর থেকেই বোঝা যায় দুজনের সম্পর্কের গভীরতা বেশ বেড়েছে।

google-news-icon

লেটেস্ট খবর