fbpx

The Kapil Sharma Show: একটা শো’তেই পকেটে ঢুকে যায় নতুন গাড়ি কেনার টাকা! লোক হাসিয়ে মাসে কোটি টাকা আয় কপিল শর্মার

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল টেলিভিশনে ‘দ্য কপিল শর্মা শো’-এর (The Kapil Sharma Show) নতুন সিজন আসতে চলেছে শীঘ্রই। তবে ঠিক করে কোনো অফিসিয়াল ঘোষণা হয়নি এতদিন। কিন্তু কাল নিজেদের সোশ্যাল মিডিয়া হ্যান্ডলে মজাদার একটি ভিডিও পোস্ট করে ‘দ্য কপিল শর্মা শো’ শুরুর তারিখ জানালো সোনি চ্যানেল। যে প্রোমোটি পোস্ট করা হয়েছে তাতে কপিল শর্মার (Kapil Sharma) সঙ্গে একাধিক নতুন মুখকে দেখা যাচ্ছে। জানেন কী কপিল শর্মা সহ সমস্ত অভিনেতা কত টাকা মজুরি নেন এই শো পরিচালনা করতে!

img 20220827 163925

সূত্র অনুযায়ী জানা গিয়েছে কপিল একটি পর্বের শুটিংয়ের জন্য ৫০ লাখ টাকা নেন।প্রথম দুই সিজনে কপিলের পারিশ্রমিক ছিল প্রতি পর্বে ৩০ থেকে ৩৫ লাখ কিন্তু সিজন ৩-এ তা বেড়ে হয় ৫০ লাখ হয়েছে।অন্যদিকে ভারতী সিং শোতে কাজ করার জন্য প্রতি পর্বে ১০ থেকে ১২ লাখ টাকা নেন। এছাড়াও কৃষ্ণা অভিষেক দ্য কপিল শর্মা শো-এর চতুর্থ সিজনের অংশ নন তবে তিনি শেষ সিজনে টাকা নিয়েছেন প্রায় ১০ থেকে ১২ লাখ একটি পর্বের জন্য। শোতে সুমনা চক্রবর্তীকে একটি এপিসোডে কাজ করে প্রায় ৭ লাখ টাকা পেতেন তিনি।

শোয়ের প্রথম সিজনের সঙ্গে যুক্ত আছেন কিকু শারদা। একটি এপিসোডে কাজ করার জন্য ৫ থেকে ৬ লাখ টাকা পারিশ্রমিক নেন তিনি। এছাড়াও চন্দন প্রভাকর ওরফে চান্দু চরিত্রে অভিনয় করেছেন যিনি, তিনি এই চরিত্রের জন্য প্রতি পর্বে ৭ লাখ টাকা পান। অনুষ্ঠানের প্রথম সিজন থেকেই যুক্ত আছেন চন্দন।শোতে নভজ্যোত সিং সিধুর বদলে অর্চনা পুরান সিং আসেন। যিনি একটি পর্বের জন্য প্রায় ১০ লক্ষ টাকা পান।

কপিল শর্মার সঙ্গে এই শোয়ের নতুন সিজনে দেখা মিলবে কিকু সারদা, চন্দন প্রভাকর, সুমনা চক্রবর্তী এবং অর্চনা পূরণ সিংহের। এছাড়াও ‘দ্য কপিল শর্মা শো’-এর নতুন সিজনে নতুন মুখ হিসেবে দেখা যেতে চলেছে সৃষ্টি রোড, গৌরব দুবে, ইশতিয়াক খান, সিদ্ধার্থ সাগর, শ্রীকান্ত জি মাস্কির। জানা যাচ্ছে, আগামী ১০ সেপ্টেম্বর থেকে শনিবার ও রবিবার রাত সাড়ে ৯টায় সম্প্রচারিত হবে এই শো।

 

 

 

 

google-news-icon

লেটেস্ট খবর