fbpx

কষ্টের সংসার! কাজের অভাবে মদ খেয়ে স্ত্রী’র উপর অত্যাচার চালাত টলিউড তারকা লোকেশ ঘোষ

মন্টি শীল, কলকাতা : একটা সময় ছিল যখন টলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির তাবড় তাবড় অভিনেতা যেমন মিঠুন চক্রবর্তী, প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, তাপস পাল সহ আরও একাধিক অভিনেতাদের সঙ্গে বড়োপর্দা দাপিয়ে বেড়িয়েছেন এই টলিউড অভিনেতা ( Tollywood Actor )। তাঁর অভিনয়ের দরুন সিনেমা প্রেমিদের উপহার দিয়েছেন একের পর এক হিট সিনেমা। কিন্তু হঠাৎ করে বড় পর্দা থেকে হারিয়ে গেলেন নব্বইয়ের দশকের জনপ্রিয় টলিউড অভিনেতা। বুঝতে পারছেন এখানে কোন অভিনেতার কথা বলা হচ্ছে, তিনি আর কেউ নন টলিউডের জনপ্রিয় অভিনেতা লোকেশ ঘোষ ( Lokesh Ghosh )।

একটা সময় এই অভিনেতা ( Lokesh Ghosh ) তাঁর অভিনয়ের দরুন টলিউডের নামজাদা অভিনেতাদের সঙ্গে সঙ্গে নিজের এক মজবুত স্থান ধরে রেখেছিলেন। কিন্তু দর্শক মহলে বিপুল জনপ্রিয়তা থাকা সত্তেও একটা সময় ধীরে ধীরে টেলিভিশনের পর্দা থেকে হারিয়ে যেতে শুরু করেন টলিউড অভিনেতা লোকেশ ঘোষ ( Lokesh Ghosh )। যদিও পরবর্তী সময়ে জানা গিয়েছে এর অন্যতম কারণ তাঁর কেরিয়ার নয়, অভিনেতার চারিত্রিক দোষ। যার দরুন অভিনেতার অভিনয় কেরিয়ারের বিসর্জন ঘটে।

2c314

শোনা যায়, রিল জগতে সর্বদা একজন হিরোর চরিত্রে অভিনয় করতে দেখা গেলেও, অভিনেতা ব্যক্তিগত জীবনে একজন খলনায়কের থেকে কম কিছু ছিলেন না। অভিনেতা হিসেবে পরিচিত থাকাকালীন টলিউডের জনপ্রিয় পরিচালক ‘অঞ্জন চৌধুরী’-র বড় মেয়ে চুমকি চৌধুরীর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। শোনা যায়, একসঙ্গে কাজ করার সুবাদে এক গভীর ভালোবাসার সম্পর্ক তৈরী হয় দুই টলি তারকার মধ্যে। যা পরবর্তীতে বিয়ের পিড়ি পর্যন্ত এসে পৌছায়। বিবাহের প্রথম বেশ কিছু দিন সুখ স্বাচ্ছন্দ্য বজায় থাকলেও ধীরে ধীরে বিবাদ সৃষ্টি হতে থাকে এই দুই টলি তারকার সম্পর্কে।

সূত্র অনুসারে জানা গিয়েছে, টলিউড অভিনেতা লোকেশ ঘোষ ( Lokesh Ghosh ) ছিলেন একজন মাদকাসক্ত ব্যক্তি। দিনের বেশিরভাগ সময় তিনি থাকতেন নেশা ঘোরে। এমনকী এক আধবার আঘাতও করেছেন স্ত্রী চুমকি চৌধুরীর উপর। যার দরুন একটা সময় টলিউড থেকে বিতাড়িত হন অভিনেতা। যদিও এর পরেও থেমে থাকেনি অভিনেতা। একাধিক বিতর্কিত ঘটনায় নাম জড়িয়েছে তাঁর। শোনা যায়, অভিনেতার জন্ম এবং বড় হয়ে ওঠা মুম্বাই শহরে। শৈশব থেকেই তিনি ছিলেন প্রচন্ড ডানপিটে স্বভাবের। এরপর শিক্ষা জীবন শেষ করে প্রবেশ করেন অভিনয় জগতে। কিন্তু স্ত্রী-এর উপর হাত তোলা সহ একাধিক বিতর্কিত ঘটনার পর ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে হারিয়ে যান অভিনেতা। বর্তমানে তিনি কোথায় রয়েছেন, কী অবস্থায় রয়েছেন কেউ জানে না।

google-news-icon

লেটেস্ট খবর