fbpx

অল্প বয়সেই ক্রাশ খেয়েছেন এই ছেলের উপর! জানেন কি মিঠাইয়ের জীবনের এই ৫ গোপন তথ্য

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমানে বাংলা টেলিভিশনের অত্যন্ত জনপ্রিয় একটি ধারাবাহিক হল ‘মিঠাই‘ ( Mithai )। আট থেকে আশি সবার খুব পছন্দের সিরিয়াল এটি। যতই কাজ থাকুক সন্ধ্যা আটটা বাজলো মানেই ছোট থেকে বড়ো সবকে সব কাজ ফেলে হাজির হতেই হবে টিভির সামনে। ধারাবাহিকের মত ধারাবাহিকের চরিত্র গুলিকেও দেখতে পছন্দ করেন দর্শকেরা। পর্দায় তাঁদের দুষ্ট মিষ্টি চরিত্র গুলির সাথে রিয়েল লাইফের চরিত্র গুলিকেও একেবারে আপন করে নিয়েছেন দর্শক।

ধারাবাহিকের শুরু থেকেই অন্যান্য সিরিয়াল গুলিকে টক্কর দিয়ে গত এক বছর ধরে টিআরপি লিস্টের একেবারে শীর্ষ স্থান দখল করে ছিল ‘মিঠাই’। এই ধারাবাহিকেরই প্রধান চরিত্র অভিনেত্রী মিঠাই ওরফে সৌমিতৃষা কুণ্ডু ( Soumitrisha Kundu )। দর্শক তাঁকে এতটাই পছন্দ করে যে রিল লাইফের সাথে সাথে রিয়েল লাইফে তাঁর গল্প শুনতে ভালোবাসেন তাঁরা। মাঝে মাঝে সোশ্যাল মিডিয়ায় উঠে আসে মিঠাইকে নিয়ে নানা কথা। তবে জানেন কি আপনার প্রিয় মিঠাইয়ের ৫ টি সিক্রেট?

img 20220702 133616

ধারাবাহিকের মতই ব্যক্তি গত জিবনেও খুব মিষ্টি একটা মেয়ে সৌমিতৃষা। জানেন কি মিষ্টি এই অভিনেত্রীর বয়স। কবে জন্ম গ্রহণ করেন তিনি? ভাবুন ভাবুন! কি মনে হচ্ছে, কত হবে তাঁর বয়স? অভিনেত্রী সৌমিতৃষা কুণ্ডু ( Soumitrisha Kundu ), ২০০০ সালের ২৪ ফেব্রুয়ারী জন্ম গ্রহণ করেন। বর্তমানে তাঁর বয়স ২২ বছর। উত্তর ২৪ পরগণার বারাসাতে তাঁর বাড়ি। ছোট থেকে ওখানেই বড়ো হয়েছেন তিনি।

img 20220702 132319

সব থেকে বেশি কি খেতে পছন্দ করেন মিঠাই? রোজকার লাঞ্চেই বা কি থাকে তাঁর ( Soumitrisha Kundu ) লিস্টে? আপনারা হইত জানেন না এই অভিনেত্রীর পছন্দের খাবার হল মাংস। তাও আবার সেটা হতে হবে তাঁর মায়ের হাতের টক ঝাল মাংস। দুপুরের লাঞ্চে নাকি তাঁর বেশি ভারি খাবার পছন্দ না। তাই টক দই আর ওটস থাকে তাঁর রোজের লাঞ্চবক্সে। এটি তাঁর পছন্দের খাবারের মধ্যে একটি।

img 20220702 133738

এবার আসা যাক তাঁর অভিনয় জীবনে। সৌমিতৃষা কুণ্ডু তাঁর ক্যারিয়ার কি করে শুরু করেছিল জানেন? তাঁর অভিনয় জীবনের ক্যারিয়ার শুরু হয় ২০১৬ তে কালার্স বাংলার ‘এ আমার গুরুদক্ষিণা’ ধারাবাহিক দিয়ে। সেখানে ঝিমলি নামে একটি ক্যারেক্টার প্লে করেন তিনি। তারপর তিনি ( Soumitrisha Kundu ) ‘জয় কালি কলকাতায়ালী’, তারপর তিনি অভিনয় করেন ‘কণে বউ’ ধারাবাহিকে। আর বর্তমানে তিনি অভিনয় করছেন আপনাদের প্রিয় ধারাবাহিক মিঠাইয়ে।

google-news-icon

লেটেস্ট খবর