fbpx

Horoscope Today: পরকীয়া-বিচ্ছেদ একেবারে অতীত! এই রাশির জাতকদের মিলনেই হবে সুখী দাম্পত্য জীবন, রইল রাশিফল

বর্তমান সময়ে মানুষের দৈনিক নানা চাপে জীবনের একাধিক ব্যাক্তিগত সম্পর্কই বিপদের মধ্যে। আর ব্যাক্তিগত সম্পর্কগুলির মধ্যে সর্বদা উল্লেখযোগ্য মানুষের দাম্পত্য জীবন। বর্তমান সময়ে নানাবিধ চাপের জেরে অধিকাংশ দম্পতিদের মধ্যেই কোনও না কোনও ঝগড়া লেগেই থাকে। কিছু কিছু ক্ষেত্রে পরিস্থিতি এতটা বাজে হয়ে যায় যে সংসার ভেঙে যায় বহু দম্পতির। এই পরিস্থিতিতে দেখা যায়, স্বামী বা স্ত্রীয়ের উপর বিরক্ত হয়ে অন্য কারও ভালবাসায় মেতে উঠেছেন সেই ব্য়াক্তি, যার জেরে ভাঙতে বসেছেন বর্তমান সংসার। 

এই কারণেই বিয়ের আগে প্রয়োজন কুষ্টি মেলানো। যা অনেক পরিবার করে থাকলেও অধিকাংশ পরিবার এড়়িয়ে যায়। কিন্তু এই কুষ্টির মধ্যে দিয়ে জানা যায় যে আগামি দিনে কেমন জীবনের দিকে পাড়ি দিতে পারে সেই জুটি। এই ক্ষেত্রে আপনার রাশি যদি কর্কট হয় তা হলে আপনার ‘রব বানা দি জোড়ি’ হতে পারে কোনও তুলা রাশির  মেয়ে বা ছেলে। শাস্ত্র মতে, কর্কট ও তুলা রাশির মিলনে দাম্পত্য জীবন হতে পারে মারাত্মক সুখী। কিন্তু কেন এমন হয়। রইল এই দুই রাশির মিলনের তিনটি কারণ। 

  • একে অপরের প্রশংসা করে কর্কট ও তুলা রাশির মানুষেরা। শাস্ত্র মতে, এরা দু’জনেই একে অপরকে প্রতিটি কাজে সমর্থন করে থাকেন। সেই কারণে দু’জনের মধ্যে মিলও প্রচন্ড। দু’জনের স্বভাবের কারণে সব কিছু ভাগ করে নিতে এরা খুব ভালবাসে। 
  • একে অপরকে নিরাপত্তা প্রদান এই দুই রাশির স্বভাব। কর্কট ও তুলা রাশি হামেশাই একে অপরকে সম্পর্কের প্রতিটা ধাপে পাশে দাঁড়িয়ে নিরাপত্তা প্রদান করে থাকে। যার জেরেই এই দুই রাশির সম্পর্ক চিরকাল প্রচন্ড মজবুত থাকে। 
  • দীর্ঘস্থায়ী সম্পর্কের প্রতিশ্রুতি হতে চান দুজনেই। এরা সম্পর্কে জড়ালে সারাজীবন এক সঙ্গে থাকার প্রতিশ্রতি নেন। সম্পর্কের ক্ষেত্রে এদের দু’জনের মানসিকতা একেবারে এক। সে কারণে এদের দ্বন্দ্বে জড়ানোর সম্ভবনাও অনেকটা কম হয়ে থাকে। 

google-news-icon

লেটেস্ট খবর