fbpx

Bengali Serial: শুধু অভিনয় নয়, শিক্ষাগত যোগ্যতা দিয়েও আকাশ ছুঁয়েছেন এই বাংলা সিরিয়ালের নায়িকারা

সময়ের বদলেছে বাংলা সিরিয়ালে ভাব-ভঙ্গী। আগের তুলনায় গ্ল্যামার ওয়ার্ল্ডেও ( Glamour World ) বেড়েছে আগতদের সংখ্যা। মানুষ এখন অনেক বেশি পেশাগত দিক থেকে গুরুত্ব দিচ্ছে এই কলাকুশলী মহলকে। আগে এই ভাবনা মানুষের মধ্যে চলত যে, সুন্দরী হলেই শুধু এই কলাকুশলীমহলে প্রবেশ করা যেত। কিন্তু এখন এই ধারণা অনেক পরিবর্তন হয়েছে। শুধুই সৌন্দর্য নয়, যোগ্যতা, দক্ষতা ও শিক্ষার উপরও সমান ভাবে গুরুত্ব আরোপ করছেন পরিচালকরা।

এই প্রসঙ্গে একটি প্রশ্ন আপনার মাথায় নতুন করে চাড়া দিতে পারে তা হল, কতটাই বা শিক্ষিত সকলের প্রিয় অভিনেত্রীরা। মিঠাই থেকে তৃণা সাহা, নতুন নতুন একাধিক মুখে ভরে উঠেছে বর্তমানে ছোট পর্দা। কিন্তু কতটাই বা শিক্ষাগত যোগ্যতা তাঁদের। অভিনয়ের জগতে মঞ্চ মাতালেও ছোটবেলা থেকে কেমন পড়াশোনায় ছিলেন তাঁরা? তারকাদের নিয়ে অনুরাগীদের নানা ভাবনা-কল্পনা-জল্পনা। নিজেদের প্রিয় তারকার জীবনে একটু উঁকি-ঝুঁকি মারতে কে না ভালবাসে। আর সেই ভালবাসাকেই আরেক ধাপ এগিয়ে নিয়ে যেতে আসুন জেনে নেওয়া যাক আপনার প্রিয় তারকাদের ছোটবেলার শিক্ষা জীবন। 

মিঠাই: 

bengali serial 2

বর্তমান সময়ে দাঁড়িয়ে এই নামটির সঙ্গে পরিচিত নয়, এমন ব্যাক্তির আদতেই অভাব আছে। জি বাংলা খ্যাত মিঠাই ধারাবাহিক বাংলার মানুষের মনে প্রাণে বসে রয়েছে। কিন্তু জানেন কি এই মিঠাই ওরফে সৌমিতৃষার ( Soumitrisha Kundu ) শিক্ষাগত যোগ্যতা? জানা গিয়েছে, পড়াশোনার দিক থেকে স্নাতক সে। 

লক্ষ্মী কাকিমা: 

bengali serial 3

হাতা-খুন্তি-কড়াইয়ের জীবন। ‘লক্ষ্মী কাকিমা’ ( Aparajita Adhya  ) সংসার মন কেড়েছে বঙ্গবাসীদের। জানা গিয়েছে, লক্ষ্মী কাকিমা ওরফে বর্ষীয়ান অভিনেত্রী অপরাজিত আঢ্য কলেজ অর্থাৎ  স্নাতক স্তর পর্যন্ত পড়াশোনা করেছেন। 

খড়ি:

bengali serial 4

টিআরপি তালিকায় কখনও মিঠাই কিংবা কখনও খড়ি একেবারে হাড্ডাহাড্ডি লড়াই চলে এই দুই চরিত্রের মধ্যে। মানুষের কাছেও তাঁদের জনপ্রিয়তা এক অন্য উচ্চতায়। উল্লেখ্, খড়ি ওরফে সোলাঙ্কি রায় রাষ্ট্রবিজ্ঞানে বেশ পটু। এই বিষয়ে স্নাতক ও পরবর্তীকালে আন্তর্জাতিক সম্পর্ক নিয়ে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর সম্পূর্ণ করেন অভিনেত্রী। 

ফুলঝুড়ি: 

bengali serial 5

ফুলঝুড়ির স্ফুলিঙ্গে একাধিক বার ফেটেছে টিআরপি। মিঠাই, খড়িকে পিছনে ফেলে শীর্ষ স্থানে মাঝে মধ্যেই জায়গা করে নেয় ফুলঝুড়ি। কিন্তু শিক্ষার দিক থেকে কতটা শীর্ষস্থানে অভিনেত্রী জানেন কি? জানা গিয়েছে, ছোট থেকেই নামীদামি শিক্ষা কেন্দ্রে পড়াশোনা করেছেন তিনি। সঙ্গে নাচের স্কুলেও পড়াশোনা করতেন মানালী দে।

google-news-icon

লেটেস্ট খবর