Advertisement

Koel Mallick: “নিজের কান নিজেই মুলেছিলাম”, কোন ভুলের জন্য নিজেকে এমন শাস্তি দিয়েছিলেন কোয়েল?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি রূপোলি পর্দা দাঁপিয়ে একের পর এক বাংলা সিনেমা বড় পর্দায় মুক্তি পেয়েছে। কিন্তু এর মধ্যেও এমন কিছু সিনেমা রয়েছে যেগুলো মুক্তি পাওয়ার পর বেশ কিছু বছর অতিবাহিত হয়ে যাওয়ার পরেও সেগুলি আজও দর্শকদের কাছে চিরস্মরণীয় হয়ে রয়েছে। যার মধ্যে এক অন্যতম নাম হল ‘মন মানে না’ ( Mon Mane Na )। জনপ্রিয় এই বাংলা সিনেমাটি বড়পর্দায় মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। যেখানে মুখ্য চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছিল টলিউড অভিনেতা দেব ( Dev ) এবং অভিনেত্রী কোয়েল মল্লিক’কে ( Koel Mallick ) এবং এই সিনেমার পরিচালনার দায়িত্বে ছিলেন টলিউডের জনপ্রিয় পরিচালক সুজিত গুহ।

সিনেমাটি বড়পর্দায় মুক্তি পাওয়ার পর দেব-কোয়েল জুটি দর্শকদের কাছে ভীষণ জনপ্রিয়তা অর্জন করেছিল, যা আজও ক্রমবর্তমান। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে বিগত চোদ্দ বছর আগের একটি কাহিনী অর্থাৎ মন মানে না সিনেমার শ্যুটিং চলাকালীন একটি স্মরনীয় স্মৃতি এদিন অনুরাগীদের উদ্দেশ্যে ভাগ করে নেন অভিনেত্রী। যা বলতে বলতে অভিনেত্রী কোয়েল মল্লিক ( Koel Mallick ) এদিন কিছুটা নস্ট্যালজিক এবং কিছুটা লজ্জিত হয়ে পড়েন। কিন্তু কী এমন করেছিলেন অভিনেত্রী যার দরুন আজও লজ্জিত হতে হয় অভিনেত্রীকে?

5c42

সোশ্যাল মিডিয়াতে প্রকাশ করা অভিনেত্রীর মন্তব্য অনুযায়ী, ‘মন মানে না সিনেমাতে একটি বাস যাত্রার দৃশ্য ছিল। যেখানে দেখা গিয়েছে, অভিনেতা দেব অগ্রিম সিট বুক করে রেখেছে। কিন্তু বাসে উঠতেই অভিনেতার সঙ্গে তুমুল বিবাদ বাঁধে। এমন পরিস্থিতিতে অভিনেতা যেই সিটটি বুক করেছিলেন সেখানে অভিনেত্রী কোয়েল মল্লিক এসে বসবেন। সেই দৃশ্য চলার সময়ই অভিনেত্রীকে বাসে প্রবেশ করার কথা বললেও তিনি শুনতে পাননি। বরং তাঁর মন ব্যস্ত ছিল অন্যত্র।’ অভিনেত্রীর বক্তব্য অনুযায়ী, তিনি তাঁদের কথা মনোযোগ সহকারে শোনার চেষ্টা করছিলেন এবং মনে মনে ভাবছিলেন, কখন তিনি বাসের অন্দরে প্রবেশ করবেন।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)


কিন্তু সিনেমার সমস্ত সিকোয়েন্সের কথা ভাবতে ভাবতে তিনি অন্যমনস্ক হয়ে পড়েন। অভিনেত্রীর করা মন্তব্য অনুযায়ী, ‘ঘটনা আরও লজ্জাজনক হয় যখন তিনি আকাশের দিকে তাঁকান। সেদিন পরিচালক তাঁকে ক্রমাগত শট নেওয়ার জন্য তারস্বরে ডেকে গেলেও অভিনেত্রী তাঁর মনকে প্রকৃতির কাছে সঁপে দেন।’ যদিও অনেক হাঁকডাকের পর্ সে দিন সিনেমার সেই আইকনিক দৃশ্যে শ্যুট সম্পূর্ণ করেছিলেন তিনি। কিন্তু এদিন এই ঘটনা প্রকাশের অভিনেত্রী বলেন, ‘তিনি প্রকৃতিকে ভালবাসেন, কিন্তু শ্যুটিংয়ের সময় এমনটা তিনি করতে পারেন না’। সূত্র অনুযায়ী, একজন দক্ষ অভিনেত্রী হয়ে ওঠার সঙ্গে সঙ্গে অভিনেত্রী কোয়েল মল্লিক একজন দায়িত্বশীল মা হয়ে উঠেছেন। শোনা যায়, নিজের কেরিয়ারের সঙ্গে সঙ্গে তিনি নিজ হাতে সামলাচ্ছেন সংসারের সমস্ত দায়িত্ব। কিন্তু এরই মাঝে অভিনেত্রীর এমন মন্তব্যে ভক্তরা আলোচনার এক নতুন রশদ খুঁজে পেল তা বলাই যায়।



Follow us on


Advertisement
Back to top button
Advertisement
Advertisement