fbpx

Koffee With Karan: গাঁটছড়া বাঁধাতে হাজারটা পন্থা! বিয়ের প্রসঙ্গ তুলে করণের শো’তে মুখোমুখি সিদ্ধার্থ-ভিকি

Koffee with Karan: হাসতে হাসতে পেটে খিল। ক্যাটরিনা-কিয়ারাকে নিয়ে মজা করতে ছাড়ল না সিদ্ধার্থ-ভিকি। করণের শো-তে চাঁদের হাট।

জমে উঠেছে “কফি উইথ করণ 7″। প্রতি এপিসোডেই বসছে চাঁদের হাট। আর এই সপ্তাহেই দর্শককে চমকে দিতে করণের কুর্সিতে বসতে চলেছেন বলিউডের “মোস্ট ওয়ান্টেড মুন্ডা”। কাদের কথা বলছি? পর্ব-৭ এ আসছে ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মালহোত্রা। সুতরাং ‘জোশ হাই’ থাকবে একথা বলাই বাহুল্য। বলিউড তারকা ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মালহোত্রা অভিনয় করেছেন, যেখানে তারা দুজনেই তাদের ব্যক্তিগত এবং পেশাগত জীবন সম্পর্কে কথা বলেছেন।

 

ভিকি তার বর্তমান জীবনসঙ্গী নিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে দেখা করার জন্য বলেছিলেন।তখন সেভাবে ক্যাটরিনা ভিকির আলাপ ছিল না।এরপরই তাদের আলাপ ও গাঁটছড়া বাঁধা হয়। সেজন্য কফি উইথ করণকে কৃতজ্ঞতা জানিয়েছেন ভিকি। প্রজাপতি ব্রহ্মার কাজটা সেরেছিল করণই। এমন একটি সময় ছিল যখন ক্যাটরিনা এবং তার গান “কালা চশমা” নিয়ে আলোচনা হয়েছিল। ভিকি অবাক হয়েছিলেন সেসব শুনে।

হোস্ট করণ জোহর ভিকি এবং সিদ্ধার্থকে মজার ছবি দেখিয়ে একাধিক প্রশ্ন করে মজা করছিলেন।কিছুটা অস্বস্তিতেও ফেলেছিলেন।ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় আসা মন্তব্যগুলিকে নিয়ে মজা করছিলেন। সিদ্ধার্থ জানান যে ক্যাটরিনা ফিটনেস ও তার ডায়েট রুটিন সম্পর্কে খুব কঠোর ভাবে পালন করেন। সিদ্ধার্থ বলেন যে ক্যামেরায় শ্যুটের জন্য অন্তত নিয়ম ভঙ্গ করেছিলেন ক্যাটরিনা, ” কালা চশমা ম্যান-এর শুটিংয়ে ক্যাটরিনা আইসক্রিম খাচ্ছিলেন, তখন তাঁকে দেখে তৃপ্তি লাগছিল”


শুধুমাত্র ভিকি নয়, সিদ্ধার্থের ব্যক্তিগত জীবন, কিয়ারার আডবানির সঙ্গে সম্পর্ক নিয়েও প্রশ্ন করা হয়। তবে এসময় সিদ্ধার্থ এমন ভান করেন যেন আকাশ থেকে পড়লেন। করণ জিজ্ঞাসা করেন, বিয়ে কবে করবেন সিদ্ধার্থ? এর উত্তরে হেসে গড়িয়ে পড়েন। সঠিক জবাব দিলেন কিনা তার জন্য চোখ রাখতে হবে কফি উইদ করণ চ্যাট শো’তে।

ভিকি কৌশল এবং সিদ্ধার্থ মালহোত্রার আগেও এই সিজনে কফি উইদ করণে সেলিব্রিটি অতিথিদের তালিকায় ছিলেন আলিয়া ভাট-রণবীর সিং, জাহ্নবী কাপুর-সারা আলি খান, অক্ষয় কুমার-সামান্থা রুথ প্রভু, বিজয় দেবেরকোন্ডা-অনন্যা পান্ডে, আমির খান-কারিনা কাপুর, এবং সোনম কাপুর-অর্জুন কাপুররা। কফি উইথ করণের সব কয়টি পর্ব ডিজনি প্লাস হটস্টারে দেখা যাচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর