fbpx

Koffee With Karan 7: করণের সঙ্গে কফির আড্ডায় টাইগার শ্রফ, অমিতাভ-রেখাকে নিয়ে হটাৎই কী বললেন অভিনেতা

প্রত্যুষা সরকার, কলকাতা: হিন্দি রিয়েলিটি শো পার্টির মধ্যে একটি টক শো ‘কফি উইথকরণ’। দেখতে ৬ টি সিজেন পার করে ৭ নম্বর সিজেন প্রস্তাব এই শো’য়ের। ‘এর হোস্ট স্বয়ং শোকরণ জোহার। শব্দের পার্টি শো-অভিনেত্রীকে আমন্ত্রণ করেন জোহার করা। আর সেই আমন্ত্রণেই টিক শো ‘কফি উইথ করণ সাত’ ( কফি উইথ করণ 7)-এর একটি নতুন পর্বে দেখা মিলল টাইগার শ্রফ ( টাইগার শ্রফ ) এবং কৃতি শ্যানকে ( কৃতি স্যানন )।

শো’তে শুরু হয় প্রতিদিনের মতো মজার খেলা, সঙ্গে আরও পথের কথা। টাইগার শ্রফ এবং কৃতি শ্যানকে তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কিত কথা বলা যায়। এমনিতেই নকশার শো’তে ( কফি উইথ করণ 7 ) তারকাদের অনেক গোপন তথ্য ফাঁস হয়ে যায়। তবেই মনের গর্তে শ্রোফের কথাটা হবে টাইগার কথার কথা প্রচার করবার জোহর। কী এমন বলে ফেললেন অভিনয়?

img 20220902 083026

আসলে, শো চলাকালীন, করণ তাঁর অতিথির সঙ্গে অনেক ধরণের গেম খেলেন। এই রাউন্ডগুলির মধ্যে একটিতে রয়েছে একটি কুইজ গেমও, যেখানে উভয় সেলিব্রিটিকে ( Koffee with Karan 7 ) বাজার টিপে প্রশ্নের উত্তর দিতে হবে। এই রাউন্ডে, করণ যখন জিজ্ঞাসা করেছিলেন যে কোনও অভিনেত্রী যিনি অমিতাভ বচ্চনের মা এবং প্রেমিক উভয়ের চরিত্রে অভিনয় করেছেন? তখন প্রশ্ন শুনে কৃতি শ্যানন উত্তর দিয়েছিলেন যে আমি এটি সম্পর্কে খুব নিশ্চিত নয়। কিন্তু টাইগার গুঞ্জন চেপে উত্তর দিল, ‘রেখা ম্যাম?’ সেই উত্তর শুনে করণ জোহর হতবাক হয়ে বললেন- কী?

img 20220902 083520

উত্তর শুনে যখন রসিকতা ( Koffee with Karan 7 ) শুরু করেন করণ জোহর, আর তখনই লজ্জায় পড়ে যান টাইগার, এর পরে করণ জোহর তার বুকে চেপে ধরে বলেন, না… এবং জোরে হাসতে শুরু করেন। এরপর তিনি বলেন, ‘রেখা জি কখনোই মায়ের চরিত্রে অভিনয় করেননি। তাঁর মা ও বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন ওয়াহিদা রেহমান। রাখি ও শর্মিলা ঠাকুরও করেছেন।’ এ বিষয়ে টাইগার বলেন, ‘আমি এইমাত্র ভাবছিলাম।’ এর পর করণ আবার তাঁকে মজা করে বললেন, ‘আচ্ছা, তুমি এসব ভাবছিলে?’

img 20220902 083841

এখানে জানিয়ে রাখি, ‘নমক হালাল’ ও ‘ত্রিশূল’ ছবিতে মায়ের ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী ওয়াহিদা রেহমান। একইভাবে ‘কভি কাভি’, ‘ত্রিশূল’ এবং ‘কালা পাথর’ সহ অনেক ছবিতে অমিতাভের ( Amitabh Bacchan ) বান্ধবীর চরিত্রে অভিনয় করেছেন রাখি। এরপর তিনি ‘শক্তি’ এবং ‘লাওয়ারিস’-এর মতো ছবিতেও তাঁর মা হন।

google-news-icon

লেটেস্ট খবর