fbpx

Koffee with Karan 7: দিশার সঙ্গে বিচ্ছেদ! “শ্রদ্ধা কাপুরের প্রতি আমি মুগ্ধ”, একটা সম্পর্ক ভাঙতেই এ কী বললেন টাইগার

প্রত্যুষা সরকার,কলকাতা: বলিউড ইন্ডাস্ট্রিতে সম্পর্ক ভাঙা আর গড়া যেন সিনেমা। কখন কার সঙ্গে কার সম্পর্ক গড়ছে আবার কার সঙ্গে কার সম্পর্ক ভাঙছে সেটা ভাবাই মুশকিল হয়ে পরেছে। বলিউডের তারকা জুটিদের মধ্যে অন্যতম না ছিল অভিনেত্রী দিশা পাটানি এবং টাইগার শ্রফের ( Tiger Shroff )। বেশ কয়েক বছর ধরেই একে অপরকে ডেট করছিলেন তাঁরা। যদিও রিলেশন নিয়ে কোনও দিনই দেমন মুখ খলেননি তাঁরা।

এখন আবার বেশ কিছুদিন ধরেই গুঞ্জন চলছে দিশা পাটানির সঙ্গে নাকি সম্পর্ক ভেঙেছে টাইগারের ( Tiger Shroff )। দিশা পাটানির সঙ্গে চুটিয়ে প্রেম করার পর গত কয়েক সপ্তাহ ধরে তাঁদের সম্পর্ক ভেঙে যাওয়ার গুঞ্জন চলছিল বলিপাড়ায়। যদিও সম্পর্কের মতোই সম্পর্ক ভাঙা নিয়েও দুই তারকার কেউই এখনও মুখ খোলেননি। তবে তাঁদের বিচ্ছেদের সন্দেহ আরও জোড়াল করে দেয় টাইগারের কিছু কথায়। সরাসরি না বললেও ইঙ্গিতে হয় তো বিচ্ছেদের খবর জানাচ্ছেন অভিনেতা।

img 20220903 190729

সম্প্রতি করণ জোহরের ( Koffee with Karan 7 ) আলোচিত সেলিব্রেটি শো “কফি উইথ কারান”-একসঙ্গে হাজির হয়েছিলেন টাইগার শ্রফ ও কৃতি শ্যানন। সেখানেই শ্রদ্ধা কাপুরের প্রতি নিজের মুগ্ধতার কথা জানান। একই সঙ্গে নিজেকে সিঙ্গেল বলে দাবি করলেন টাইগার। তিনি বলেন, “আমি সিঙ্গেল। আমি অন্তত তাই মনে করি।”

img 20220903 192906

শো’তে করণ জোহর ( Koffee with Karan 7 ) টাইগারকে তাঁর ক্রাশ বা প্রাক্তনদের সম্পর্কে চেপে ধরাই তখন চাপে পড়ে টাইগার জানালেন তাঁর এক সময়ের সহ-অভিনেত্রী শ্রদ্ধা কাপুরের প্রতি মোহগ্রস্ততার কথা। টাইগার শ্রফ বলেন, “আমি সবসময়ই শ্রদ্ধা কাপুরের প্রতি মুগ্ধ। আমি মনে করি সে অসাধারণ।”

img 20220903 190509

এই নিয়ে করণ জোহরের শো’তে ( Koffee with Karan 7 ) তৃতীয়বারের মতো উপস্থিত হলেন টাইগার শ্রফ। এর আগে প্রথমবার তাঁর বাবা অভিনেতা জ্যাকি শ্রফের সঙ্গে সিজন-৫ এ হাজির হন তিনি। তারপর সিজন-৬ এ তার স্টুডেন্ট অফ দ্য ইয়ার-২ নিয়ে সহ-অভিনেতা তারা সুতারিয়া এবং অনন্যা পান্ডের সঙ্গে হাজির হন তিনি। আর এবার কৃতি শ্যাননের সঙ্গে করণের শো’তে উপস্থিত হলেন তিনি। অন্যদিকে কৃতির এবার কারানের শোতে দ্বিতীয় উপস্থিতি। প্রথমবার কার্তিক আরিয়ানের সঙ্গে সিজন-৬ এ হাজির হন কৃতি।

google-news-icon

লেটেস্ট খবর