fbpx

Koffee With Karan: অক্ষয়ের কোলে চেপে ঘুরছেন সামান্থা! নাগার সঙ্গে বিচ্ছেদ হতেই এ কোন খেলায় মাতলেন অভিনেত্রী?

অহেলিকা দও, কলকাতা : ভাল ছবি বানানোর পাশাপাশি ভাল গল্প লেখেন করণ জোহর ( Karan Johar )। এছাড়াও সঞ্চালক হিসাবেও প্রশংসিত তিনি। গল্প যত বাড়বে টুইস্ট তত বাড়বে, ছবি বানানোর ক্ষেত্রে এই প্রথাই মেনে চলেন করণ। শোয়ের ক্ষেত্রেও ব্যতিক্রম হল না। ‘কফি উইথ করণ’-এর তৃতীয় পর্বে অতিথি আসছেন এই মুহূর্তের সব চেয়ে চর্চিত দুই তারকা অক্ষয় কুমার ( Akshay Kumar ) এবং সামান্থা রুথ প্রভু ( Samantha Ruth Prabhu )।

একেবারে সিনেমার পর্দার মত এন্ট্রি হল অক্ষয় কুমার এবং সামান্থা রুথ প্রভুর। নায়িকাকে কলে তুলে নিয়ে এলেন অভিনেতা। করণের সামনে বসতেই করণ তাঁদের অতিথি আপ্যায়ন করেলেন। তাঁদের সাফল্যের খাতিয়ান দিলেন সঞ্চালক। এখানেই শেষ নয়। ‘কফি উইথ করণ’-এর মঞ্চে নাচতেও দেখা যাবে দুই তারকাকে। অক্ষয়-সামান্থার খুনসুটি দেখার অপেক্ষায় দর্শকরা।

karan johar

করণ এই জুটি সম্পর্কে মুখ খুলেছেন এবং বলেছেন, দুজনেই ভারতের শীর্ষ স্থানীয় শিল্পী এবং তিনি তাঁদের একত্রিত করতে চেয়েছিলেন। প্রতিদিনের মতোই থাকবে র‍্যাপিড ফায়ার রাউন্ড। করণের প্রশ্নের মুখে পড়ে তাঁরা দুজনেই। অক্ষয় কুমারকে প্রশ্ন করা হয়, “স্ত্রী টুইঙ্কল খান্নাকে নিয়ে ক্রিস-রক মস্করা করলে কী করবেন অভিনেতা?” রসিকতার ছলে অক্ষয় উত্তর দেন, ‘ওঁর শ্রাদ্ধের খরচ দেব।’

অপরদিকে, রাখঢাক না করেই সামান্থা বলেছেন, ‘পৃথিবীর অসুখী বিয়েগুলির জন্য তুমিই দায়ী। তুমি জীবনটাকে ‘কভি খুশি কভি গম’-এর মতো করে দেখাও। কিন্তু বাস্তবটা কেজিএফ’-এর মতো।’ অভিনেত্রীর এই বক্তব্য শুনে লজ্জা পেয়ে যান সঞ্চালক স্বয়ং। আগামী বৃহস্পতিবার ‘কফি উইথ করণ’-এর এই পর্বে দেখা যাবে তাঁদের। অক্ষয়-সামান্থার যুগলবন্দি দেখার জন্য অপেক্ষায় ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

google-news-icon

লেটেস্ট খবর