fbpx

Koffee with karan: আইফোন থেকে সোনা-গয়না! শো’তে তারকাদের উপহার দিয়েই সম্পত্তি বাড়াচ্ছেন করণ জোহর

টেলিভিশনের পর্দায় একটি জনপ্রিয় টক শো হল ‘কফি উইথ করণ’ ( koffee with Karan ) । করণ জোহরের এই শো ভীষণ জনপ্রিয় দর্শকমহলে। প্রতি সপ্তাহে বলিউডের বহু নামকরা অভিনেতা অভিনেত্রীদের এই শো’তে দেখা যায়। এই শো-এর মঞ্চে এসে তাঁরা করণ জোহরের সঙ্গে বিশেষ মুহূর্ত ভাগ করে নেন। সঙ্গে থাকে বহু আকর্ষণীয় খেলা। যা দেখতে বেশ মজা পায় দর্শকরা। তবে এই শো-এর মঞ্চে আগত অতিথিদের কি পুরষ্কার দেন করণ জোহর, তা নিয়ে দর্শকমহলে সব সময় একটা কৌতুহল থেকেই যায়।

সাধারণত আমরা দেখে থাকি, যে কোনও ধরনের রিয়ালিটি শো’তে গেলেই সেখান থেকে দেওয়া হয় আকর্ষণীয় সব পুরষ্কার। কিন্তু ‘কফি উইথ করণ’এর মঞ্চে আগত অতিথিদের ঠিক কি উপহার দেন করণ জোহর, তা এখনও জেনে ওঠা সম্ভব হয়নি। তাই সকল দর্শকের মনেই ইতিমধ্যে এই নিয়ে কৌতুহল দানা বেঁধেছে।

img 20220728 140454

বর্তমানে ‘কফি উইথ করণ’ সিজন ৭ ডিসনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হচ্ছে। এখানেই বহুবার করণকে বলতে শোনা গিয়েছে যে অনেক বলিউড তারকাই নাকি তাঁর শো’তে আসতে চাইছেন না। এই কারণে ইতিমধ্যেই একটি মজার প্রোমো ভিডিও বানিয়ে ফেলেছেন করণ জোহর। সেখানে দেখা গিয়েছে যে ‘কফি উইথ করণ’এ আসার জন্য করণ জোহর বিভিন্ন তারকাদের হাতে পায়ে ধরে অনুরোধ করছে। এমনকী শো’তে আসার জন্য কখনও টাকা, কখনও অন্যান্য উপহার, এমনকি সিনেমাতে সুযোগ করে দেওয়ার প্রতিশ্রুতিও করতে দেখা গিয়েছে করণকে। বিগত পর্বে জাহ্নবী কাপুরকেও ভাল সিনেমায় সুযোগ করে দেওয়ার কথা বলেছিলেন করণ।

img 20220728 140236

যদিও বহুবার শোনা গিয়েছে শো-এর র‍্যাপিড ফায়ার রাউন্ডে যদি কেউ তাড়াতাড়ি উত্তর দিতে পারে এবং সেই উত্তর যদি করণের মনের মত হয়, তাহলে তাঁদের হাতে করণ তুলে দেবেন উপহারের বাক্স। তবে কী কী থাকবে এই উপহারের বাক্সে তা সম্প্রতি ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। জানা গিয়েছে ‘কফি উইথ করণ’এর এই উপহারের বাক্সে রয়েছে মার্শাল অ্যাকশন টু স্পিকার, আইফোন ১৩, মূল্যবান কফি মেকার, ইমপোর্টেড চকোলেট, খোয়া সুইটস, তানি গয়না আরও অনেক কিছু। শুনেই বোঝা যাচ্ছে যে খুবই মূল্যবান এই উপহারের বাক্স। এখনও পর্যন্ত রণভীর সিং এবং সারা আলি খান এবং সামান্থা পেয়েছেন এই অতি মূল্যবান উপহার।

 

google-news-icon

লেটেস্ট খবর