fbpx

Koneenica Banerjee : “আমি উঠে দাঁড়াতে পারছি না”, কনীনিকার পোস্ট ঘিরে আচমকা চিন্তায় ভক্তরা, কী হয়েছে অভিনেত্রীর?

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : শুক্রবার রাতে স্টার জলসার সিরিয়াল ‘আয় তবে সহচরী’তে( Aay Tobe Sohochori ) দেখানো হয়েছিল ‘ধিঙ্গি’র হাতে সংসারের দায়িত্ব তুলে দিয়ে সহচরী চলে যাচ্ছে চেন্নাই। কারণ, সোনা দাদুর চিকিৎসা করাতে হবে। কিন্তু এই এপিসোড দেখবার পর থেকে দর্শকদের মধ্যে সন্দেহ হতে থাকে। তাহলে কি সত্যিই সিরিয়াল থেকে দিন কয়েকের জন্য ব্রেক নিচ্ছেন অভিনেত্রী কনীনিকা বন্দ্যোপাধ্যায়(Koneenica Banerjee)?

img 20220731 150225

ঠিক তারপরই অনুরাগীদের সব সন্দেহকে সত্যি হতে দেখা গেল। কারণ শনিবার রাতে ফেসবুক একটি পোস্ট করেন কনীনিকা। পোস্টে সহচরী পরিবারের সঙ্গে প্রচুর ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, “তোমাদের সবাইকে খুব মিস করব.. এই চেন্নাই পৌঁছালাম.. আশা করছি সব ঠিক হবে… আবার ফিরবো তোদের মাঝে।”

এই পোস্ট দেখে রীতিমতো চিন্তায় পড়ে যায় অভিনেত্রীর ভক্তরা। তাঁদের মধ্যে থেকে উঠে আসে অনেক প্রশ্নই। কী হল অভিনেত্রীর? তিনি কি ছেড়ে দিলেন ধারাবাহিকে কাজ করা? নাকি তিনি অসুস্থ?এই সমস্ত প্রশ্নের উত্তর দিলেন একটি অনলাইল সংবাদমাধ্যমের ইন্টারভিউতে। চেন্নাইয়ের হাসপাতালে বসেই কনীনিকা জানালেন, শরীরের অসুস্থতার জন্য সিরিয়াল থেকে হঠাৎই ছুটি নিতে বাধ্য হয়েছেন তিনি। কী হয়েছে তাঁর জিজ্ঞেস করায় তিনি জানালেন “আচমকা স্পাইনাল কর্ডে যন্ত্রণা। দাঁড়াতেই পারছি না, কাল-পরশুর মধ্যেই অস্ত্রোপচার হবে।” যদিও ধারাবাহিকে সোনা দাদুর অসুস্থতার কথা দেখানো হলেও বাস্তবে হয়েছে উল্টোটা। অভিনেত্রী নিজেই অসুস্থ হয়ে পড়ে রয়েছেন সুদূর চেন্নাইয়ে।

কবে শ্যুটিং সেটে ফিরবেন অভিনেত্রী? এই প্রশ্নের উত্তরে অভিনেত্রী কষ্টে বললেন, ‘আমি তো এখন উঠে দাঁড়াতেই পারছি না, শ্যুটিং-এর কথা কী ভাবব! অন্তত দিন ১৫-২০ তো বিশ্রাম নিতেই হবে’।আপতত কিছুদিন ছোট পর্দায় দেখা যাবেনা তাঁকে। কনিনীকা সম্পূর্ণ সুস্থ হয়ে শুটিং সেটে ফিরুক এটাই চান তাঁর অনুরাগী সহ পরিবার বন্ধুবান্ধব।

 

google-news-icon

লেটেস্ট খবর