fbpx

‛এক্কা দোক্কা’র জেরে কাজ গেল কনীনিকার! তবে এবার কি অভিনয় ছেড়ে চাকরিতে মন অভিনেত্রীর

অহেলিকা দও, কলকাতা : স্টার জলসায় শুরু হতে চলেছে নতুন ধারাবাহিক ‘এক্কা দোক্কা’। সোনামণি সাহা আর সপ্তর্ষি মৌলিকের ধারাবাহিক ‘এক্কা দোক্কা’র প্রোমো বেরনোর সাথে সাথে জল্পনা শুরু। এই ধারাবাহিকের জন্য স্টার জলসার কোন মেগা বন্ধ হয়ে যাবে? শোনা যাচ্ছিল, কনীনিকা বন্দ্যোপাধ্যায়ের ( Koneenica Banerjee ) ‘আয় তবে সহচরী’ই বন্ধ হয়ে যাচ্ছে। ধারাবাহিকতো ভালো মোড় নিয়েছে, এমনই সময়ে এই ধারাবাহিক বন্ধ হয়ে যাবে শুনে বেশ মন খারাপ ধারাবাহিকের দর্শকেরা।

এই মুহূর্তে সহচরীর ছেলে টিপু এবং সহচরীর বন্ধু বরফির দাম্পত্যে যে রকম উথাল পাথাল পরিস্থিতি, তার উপরে তারা একে অপরকে এখনও প্রেম নিবেদন করেনি। ফলে এই রকম রোমাঞ্চকর মোড়ে এসে বন্ধ হয়ে যেতে পারে নাকি ধারাবাহিক ( Koneenica Banerjee )?

star jalsa

অন্য দিকে ধারাবাহিকের টিআরপি-র লড়াইতে সেরা দশে প্রায় বেশির ভাগ সময়েই থাকে ‘আয় তবে সহচরী’। যদিও গত সপ্তাহ থেকে এই সপ্তাহে ফলাফল খানিক খারাপ বটে। নয় নম্বর থেকে দশ নম্বর স্থানে চলে গিয়েছে এই মেগা। নম্বরের দিক থেকে যদিও এই সপ্তাহ সব ধারাবাহিকেরই ( Koneenica Banerjee ) মোটের উপর নম্বর ভালোই বেড়েছে গত সপ্তাহ থেকে।

star jalsa

এই জল্পনা কাটাতে মুখ খুলেছেন কনীনিকা বন্দ্যোপাধ্যায় ( Koneenica Banerjee )। তিনি এক সংবাদ মাধ্যমকে বলেছেন, “না না, ধারাবাহিক বন্ধ হবে কেন? কেবলমাত্র সময়টা পরিবর্তন হয়েছে। রাত ৯টার জায়গায় ১০টা নাগাদ দেখানো হবে। ওই জায়গায় নতুন মেগা ‘এক্কা দোক্কা’ দেখানো হবে। এই যা।”

তবে ‘আয় তবে সহচরী’ কটা দিন মাত্র। তারপর কি করবেন কনীনিকা বন্দ্যোপাধ্যায়? এর উত্তরে তিনি ( Koneenica Banerjee ) বলেন, “ভবিষ্যতে কি করব জানি না। তবে আমি ১২-১৩ বছর ধরে ইন্ডাস্ট্রিতে আছি। কাজ করেছি একদম অল্প। সত্যি বলতে একসময় ভেবেছিলাম অভিনয় ছেড়ে দিয়ে কাজ করব। এমনকী আমি প্রাইভেটে কাজ করার জন্য গেছিলাম তবে পাইনি।”

google-news-icon

লেটেস্ট খবর