fbpx

দক্ষতা থেকেও আজ টেলিপর্দার বাইরে সে! নেপথ্যে থাকা কারণ জানাতে নতুন অবতারে হাজির শ্রীপর্ণা রায়

মন্টি শীল, কলকাতা : একটা সময় এই অভিনেত্রীর পরিচিতি ছিল বাংলা টেলিভিশন জগতের এক অন্যতম জনপ্রিয় এবং দাপুটে হিসেবে। তাঁর অসাধারণ অভিনয়ের দরুন উপহার দিয়েছেন একাধিক জনপ্রিয় বাংলা ধারাবাহিক। যার মধ্যে অন্যতম হল স্টার জলসার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘আঁচল’ এবং জি বাংলার পর্দায় সম্প্রচারিত ধারাবাহিক ‘কড়ি খেলা’ ( Kori Khela )। এতক্ষণে নিশ্চয়ই বুঝতে পেরেছেন এখানে কোন টলিউড অভিনেত্রীর কথা বলা হচ্ছে, তিনি আর কেউ নন বাংলা ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী শ্রীপর্ণা রায় ( Sreeparna Roy )।

অভিনেত্রী ‘কড়ি খেলা’ ( Kori Khela ) ধারাবাহিকে পারমিতা এর ভুমিকায় অভিনয় করে দর্শকদের মন জয় করেছিলেন। শোনা গিয়েছে, স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক আঁচল থেকে নিজের অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন অভিনেত্রী। শুধু তাই নয় কেরিয়ারের প্রথম ধারাবাহিকেই ভীষণ সফলতা পেয়েছিলেন শ্রীপর্ণা রায় ( Sreeparna Roy )। এরপর জি বাংলার পর্দায় সম্প্রচারিত বাংলা ধারাবাহিক ‘কড়ি খেলা’ ( Kori Khela ) অভিনেত্রীকে ফের একবার কেরিয়ারের শীর্ষে পৌছিয়ে দেয়। তবে এত বহুল জনপ্রিয়তা অর্জন করা সত্তেও একটা সময় পর টেলিভিশনের পর্দা থেকে হারিয়ে যান অভিনেত্রী।

30c32

‘কড়ি খেলা’ ( Kori Khela ) ধারাবাহিকের পর আর ছোট পর্দায় ফিরে আসতে দেখা যায়নি অভিনেত্রীকে। এমনকী শোনা যায়নি অভিনেত্রীর আগামী দিনের প্রকল্প সম্বন্ধে। যার দরুন রীতিমতো বিষন্নতার মধ্যে দিয়ে অতিবাহিত হচ্ছিলেন বাংলা টেলিভিশনের দর্শক মন্ডলি। তবে জানা গিয়েছে, অভিনেত্রী শ্রীপর্ণা রায় ( Sreeparna Roy ) খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে চলেছেন তাও আবার এক নতুন রূপে নতুন স্বাদ নিয়ে। তবে কোনও ধারাবাহিক এর মুখ্য চরিত্র অথবা ওয়েব সিরিজে নয়। অভিনেত্রীকে দেখা যাবে জি বাংলা রান্নাঘরের ( Zee Bangla Rannaghar ) এক বিশেষ এপিসোডে।

 

View this post on Instagram

 

A post shared by Sriparna Roy (@siyara0604)

যেখানে অভিনেত্রী শ্রীপর্ণা রায় ( Sreeparna Roy ) প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন। যদিও এর খবর অভিনেত্রী নিজেই তাঁর সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে জানিয়েছেন। সূত্র অনুসারে জানা গিয়েছে, সম্প্রতি ‘বৌমা ষষ্ঠী’ উপলক্ষে এক বিশেষ এপিসোডের আয়োজন করেছে জি বাংলা রান্নাঘর ( Zee Bangla Rannaghar )। সেই জমজমাটি এপিসোডেই অংশগ্রহণ করতে চলেছেন ‘কড়ি খেলা’-র পারমিতা। শোনা গিয়েছে, আজ অর্থাৎ বৃহস্পতিবার নিজের নির্ধারিত সময়েই সম্প্রচারিত হতে চলেছে রান্নাঘরের এই বিশেষ এপিসোড। যাকে কেন্দ্র করে ইতিমধ্যেই দর্শক মহলে শুরু হয়ে গিয়েছে উম্মাদনা। এমনকী সোশ্যাল মিডিয়াতেও বেশ ভাইরাল হয়েছে অভিনেত্রী শ্রীপর্ণা রায় ( Sreeparna Roy )-এর এই পোস্ট।

google-news-icon

লেটেস্ট খবর