fbpx

‘কড়ি খেলা’র দিন শেষ! এবার জি বাংলায় রাজ করবে গা ছম ছমে ‘লালকুঠি’

বাঙ্গালী আর সিরিয়াল এদের কি কখনও আলাদা করা যায়? বাঙ্গালীর কাছে বিনোদন মানেই হল সিরিয়াল। জি বাংলা থেকে স্টার জলসা এগুলোই দর্শকদের নয়নের মণি। তবে সিরিয়ালগুলোর স্থায়িত্ব নির্ভর করে টিআরপির উপর। টিআরপি তালিকায় ভালো ফল না হলে বন্ধ হয়ে যায় সিরিয়াল।

সম্প্রতি এরকমই হতে চলেছে জি বাংলায়। জি বাংলার জনপ্রিয় ধারাবাহিকগুলোর মধ্যে সবথেকে বেশি এগিয়ে আছে ‘কড়ি খেলা’। দর্শকদের কাছে বেশ চাহিদাসম্পন্ন এই ধারাবাহিকটি টিআরপি লিস্টে খুব একটা আশাপ্রদ ফল করতে পারেনি। ফলে খুব শীঘ্রই বন্ধ হতে পারে ‘কড়ি খেলা’। দর্শকদের প্রিয় হওয়ার পরেও তাই সিরিয়ালগুলোকে টিআরপি তালিকায় সেরা হতে হয়। নইলে স্লট ছাড়তে বাধ্য সিরিয়াল মালিকেরা।

Zee Bangla New Serial
Zee Bangla New Serial

আরও পড়ুন…………মৃত্যুর পর অবশেষে যোগ্য সন্মান পেলেন অভিষেক চট্টোপাধ্যায়, আবেগে ভাসলেন স্ত্রী সংযুক্ত

তবে প্রশ্ন হচ্ছে কড়ির খেল বন্ধ হলে নতুন খেল কে দেখাবে? সম্প্রতি জি বাংলায় নয়া ধারাবাহিকের প্রোমো শুরু হয়ে গেছে। নতুন এই সিরিয়ালটির নাম ‘লালকুঠি’। দর্শকমহলে বেশ সাড়া ফেলে দিয়েছে নতুন এই ধারাবাহিকটি। বেশ গা ছমছমে ভূতুড়ে ব্যাপার রয়েছে সিরিয়ালটির মধ্যে। দর্শকও বেশ সাদরে গ্রহণ করেছে ধারবাহিকের এই নতুন প্রোমোটি।

Zee Bangla New Serial
Zee Bangla New Serial

শোনা যাচ্ছে ‘কড়ি খেলা’র বদলে নাকি ‘লালকুঠি’ এবার খেল দেখাবে জি বাংলার পর্দায়। তবে দর্শকদের মধ্যে বেশ হতাশা দেখা গিয়েছে ‘কড়ি খেলা’ বন্ধ হয়ে যাওয়ায়। তবে মাঝখানে এটা শোনা গিয়েছিল যে, ‘যমুনা ঢাকি’ শেষ হয়ে গিয়ে ‘লালকুঠি’ আসবে। পরে আবার সিদ্ধান্তে বদল আনা হয় ‘কড়ি খেলা’র টিআরপি কম থাকায় ‘কড়ি খেলা’ বন্ধ হয়ে যাবে।

আরও পড়ুন………… ‘খোকাবাবু’ দিলেন সুখবর! বিয়ের দিন ঘোষণা করলেন অভিনেতা দেব, প্রকাশ্যে আসতেই উত্তেজিত নেটপাড়া

আপাতত অনুরাগীদের মন খারাপের কারণ নেই, নতুন ধারাবাহিকেও বেশ গা ছমছমে ভূতুড়ে ব্যাপার রয়েছে, দেখা যাক কতটা খেল জমাতে পারে ‘লালকুঠি’।

google-news-icon

লেটেস্ট খবর