fbpx

Koushambi chakraborty birthday: জন্মদিনে কেক কাটিং, কাঁধে হাত রেখে ছবি! মিঠাই ছেড়ে কৌশাম্বীতে মত্ত আদৃত, দাবি অনুরাগীদের

সৌমি ঘোষ,কলকাতা: দিদিয়ার কাঁধে হাত রেখেই ছবি তুলছেন সিডি-বয়। ধারাবাহিকের সেটের বাইরেও আলাদা ভাবে জন্মদিন পালন করলেন মিঠাই ধারাবাহিকের হার্টথ্রব আদৃত ও দিদিয়া কৌশাম্বী চক্রবর্তী। এই মুহূর্তে বিনোদন জগতে ঝড় তুলেছে মিঠাই ধারাবাহিক। বাংলার ঘরের মানুষ হয়ে উঠেছেন ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীরা। মিঠাই ধারাবাহিকের সহ অভিনেত্রী কৌশাম্বীর জন্মদিন ছিল বৃহস্পতিবার। কিন্তু কৌশাম্বীর পরিচয় শুধুমাত্র কো-স্টার নয়, তিনি আদৃতের বিশেষ বান্ধবীও। পর্দার দিদি-ভাই আসলে অফস্ক্রিনে প্রেম করছেন, এই জল্পনা দীর্ঘদিনের। এর জেরই নাকি সিরিয়ালের নায়িকা মিঠাই ওরফে সৌমিতৃষার সঙ্গে মনোমালিন্য রয়েছে আদৃত-কৌশাম্বীর। তাদের ত্রিকোণ প্রেমের জল্পনা ঘুরে বেড়ায় টেলিপাড়ার আনাচেকানাচে।তবে জন্মদিনের কাপল ছবি যেন আদৃত-কৌশাম্বীর সম্পর্কেই শিলমোহর দিল।

img 20220716 181714

হালকা স্কাই ব্লু সার্ট পরে আদৃত হাসি মুখেই কাঁধে হাত রেখেছেন কৌশাম্বীর। তিনি পরেছেন প্রিন্টেড ওয়ানপিস। রয়েছেন আরও দুই কাপেল জুটি। আদৃতের প্রিয় বন্ধু আর্যেশ ও তার প্রেমিকাও রয়েছেন ফ্রেমে। তবে কাপেল ফ্রেমে কেন দেখা গেল তাঁদের? ব্যক্তিগত জীবন আড়ালেই রাখতে চান আদৃত-কৌশাম্বী। প্রেম নিয়েই কেউই মুখ খুলতে চাননি। বেশ কিছুদিন আগেই পরিচয় দিয়েছিলেন বেস্ট ফ্রেন্ড বলে,”দুটো মানুষ, যারা অন্যের ব্যাপারে কথাও বলে না, সব ব্যাপারে নাকও গলায় না…কিন্তু মানুষের কাজ হল চর্চা করা আর আমাদের কাজ হল বিন্দাস থাকা। আমার বেস্ট ফ্রেন্ড।” শুধুই কি বেস্ট ফ্রেন্ড। ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের মধ্যেও যেমন সম্পর্কে ধরেছে ফাটল, তেমনই মিঠাই প্রেমীরাও এখন দুই শিবির – সৌমিতৃষা ফ্যান ও আদৃত-কৌশ্বামীর ফ্যান ।

img 20220716 174931

আদৃত-কৌশ্বামীর ছবি দেখেই সৌমিতৃষার ভক্তরা বলছেন, ‘ধীরে ধীরে সামনে আসছে আসল সত্যিটা’।এমনকি ভাই-বোনের সম্পর্ক নিয়েও উঠেছে প্রশ্ন।ফ্যানপেজের তরফে এই ছবিটি পোস্ট করে লেখা হয় ‘বোনের সঙ্গে’। আর এরপরই লেগেছে সোশ্যাল মিডিয়ায় আগুন। কৌশাম্বী নিজের ইনস্টাগ্রামে পোস্টে কমেন্ট বক্স বন্ধ রেখেছেন। এই ছবি দিয়েই ঘটেছে বিপত্তি! রঙিন রিল জীবনের সঙ্গে ভক্তরা মিশিয়ে ফেলেছেন অভিনেতা অভিনেত্রীদের রিয়েল লাইফও। ফলে পর্দার ভাই-বোন কে নিয়েও উড়ে আসছে অশ্লীল মন্তব্য। এদিকে সম্পর্কের মান্যতা দিতে নারাজ আদৃত-কৌশাম্বীর কেউই। আসলেই কি প্রেম করছেন আদৃত-কৌশাম্বী? এর উত্তর অজানা। ফলে জল্পনার পর জল্পনায় জর্জরিত হচ্ছে ধারাবাহিকের TRP। ব্যক্তিগত জীবন এবং অভিনয় জীবনের টানাপোড়েনে ‘মিঠাই’ ধারাবাহিকের অভিনেতা অভিনেত্রীদের উঠেছে নাভিশ্বাস।

google-news-icon

লেটেস্ট খবর