fbpx

সাক্ষাৎ অন্নপূর্ণা বেশে অভিনেত্রী কোয়েল মল্লিক, ছবি প্রকাশ্যে আসতেই হৈ চৈ নেট পাড়ায়

ভবানীপুরের মল্লিক বাড়ির দুর্গা পুজোর কথা কে না জানে। এক নামেই চেনে সকলে। প্রতিবছরই বহু লোকের সমাগমে মায়ের মূর্তি পূজা হয়ে আসছে মল্লিক বাড়িতে। সকলের মুখে মুখেই শোনা যায় মল্লিক বাড়ির পুজোর কথা। তবে আপনারা কি জানতেন এই মল্লিক বাড়িতেই হয় মা অন্নপূর্ণার পুজো। একেবারে ঘটা করেই দুর্গা পুজোর মত করেই এখানে ডাক বাজিয়ে মা অন্নপূর্ণার আরাধনা করা হয়।

মল্লিক বাড়ির পুজো আর বাড়ির মেয়ে থাকবে না তা কখনো হয়। পুজোর পরেই মূল আকর্ষণ হল বাড়ির মেয়ে কোয়েল। পুজোর দিনগুলোতে বাড়ির মেয়ে কোয়েলকে জেন আরও বেশি রঙ্গিন লাগে। চারিদিকে সাজো সাজো রবের মধ্যে দিয়ে যেন এক্কেবারে অচেনা হয়ে ওঠে পর্দার নায়িকা কোয়েল। এবারেও তার অন্যাথা হয়নি।

আরও পড়ুন…………‘ঋষির মৃত্যুর পরেই কাজের স্বাধীনতা পেলাম’, অভিনেত্রী নীতুর মন্তব্যে উত্তাল নেটপাড়া

বাড়ির অন্নপূর্ণা পুজোয় বাঙ্গালী সাজে সকলকে মাত দিচ্ছেন অভিনেত্রী কোয়েল। নিজেই শেয়ার করেছেন বাড়ির পুজোর ছবি। অভিনেত্রী কোয়েল বহুবার পুজো নিয়ে তার নস্তালজিয়া শেয়ার করেছেন। তিনি জানিয়েছেন পুজো মানেই তার কাছে বিরাট একটা ব্যাপার। পুজোয় শাড়ি পড়তে বেশ ভালোবাসেন কোয়েল। চুটিয়ে শাড়ি পড়া আর সেই সাথে পাত পেড়ে পেট পুজোর আনন্দ যেন কিছুতেই মিস করতে চায় না অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

আরও পড়ুন………গল্পের একঘেয়েমি ঘুচিয়ে নোলক ও উকিল বাবুর নতুন টুইস্ট নিয়ে হাজির গোধূলি আলাপ

 

View this post on Instagram

 

A post shared by Koel Mallick (@yourkoel)

সম্প্রতি অন্নপূর্ণা পুজোয় নিজের আটপোরে লুক সামনে আনলেন অভিনেত্রী। লাল সাদা শাড়িতে যেন সাক্ষাৎ মা লক্ষ্মী। নজর ফেরানো যাচ্ছে না অভিনেত্রীর কাছ থেকে। ছবির নীচে কমেন্ট উপচে পরছে। অনুরাগীরা লিখেছেন বেশ মিষ্টি দেখাচ্ছে অভিনেত্রী, কেউ আবার লিখেছেন বাঙ্গালী সাজে কোয়েল একেবারে অনন্য ও অপরূপ।

google-news-icon

লেটেস্ট খবর