fbpx

Disha Patani-Krishna shroff: সুখের-দুঃখের বন্ধু সে! দাদা টাইগারের সঙ্গে সম্পর্কের ইতি টানলেও শেষ হয়নি কৃষ্ণা-দিশার বন্ধুত্ব

 বলিউডের হট কাপেল হিসাবে পরিচিত টাইগার শ্রফ এবং দিশা পাটানি। তাঁদের ব্রেকআপ নিয়ে দীর্ঘদিন ধরে আলোচনার শীর্ষ রয়েছেন। তবে দুজনই এখন পর্যন্ত নিজেদের সম্পর্ক নিয়ে মুখ বন্ধ রেখেছেন। এরই মধ্যে নজরে এল, টাইগারের বোন কৃষ্ণা শ্রফের সাথেও দিশার একটি জোরদার বন্ধুত্বের সম্পর্ক রয়েছে। এমন পরিস্থিতিতে বিচ্ছেদের খবর কি তাদের বন্ধুত্বের সম্পর্ককে প্রভাবিত করছে? সংবাদ মাধ্যমের এই প্রশ্নে মুখ খুললেন কৃষ্ণা।
img 20220823 103707

দিশার সঙ্গে তার সম্পর্ক নিয়ে কথা বলতে গিয়ে কৃষ্ণা বলছিলেন, যে তাঁরা দু’জনে নিজেদের কেরিয়ার একসঙ্গে জোট বেঁধে শুরু করেছিলেন। দিশা সেই সময়ে ইন্ডাস্ট্রিতে সম্পূর্ণ নতুন ছিলেন,তখনই কৃষ্ণার সঙ্গে সম্পর্ক গাঢ় হয়। দু’জনে একে অপরের খুঁটিনাটি বিষয় জানতে চেষ্টা করেন। কোথায় নিজেদের ফিট করতে পারবেন এই নিয়েও যথেষ্ট চিন্তায় ছিলেন তাঁরা।

কৃষ্ণার মতে, তিনি এবং দিশা সবসময় পাশাপাশি ছিলেন কারণ একে অপরকে সবসময় সমর্থন করেছিলেন। একটি সাক্ষাৎকারে, কৃষ্ণা এমনকি এটাও বলেছিলেন যে, দিশা এখনও সেই কয়েকজন লোকের মধ্যে একজন যাদের তিনি প্রয়োজনের সময় সাহায্যের জন্য ডাকবেন এবং ডাকলেই ছুটে যাবেন বন্ধুর পাশে আর কিছু না ভেবেই।  আমরা এমন একটি বিশ্বে রয়েছি, যেখানে নারীরা ক্রমাগত একে অপরকে অপমান করার চেষ্টা করছে, সেখানে দাঁড়িয়ে দিশা এবং কৃষ্ণ ঠিক বিপরীত।

টাইগার শ্রফ এবং দিশা পাটানি সম্পর্কে গুঞ্জনের শেষ নেই। বেরিয়ে আসছে নিত্যনতুন মুখরোচক খবর। কিছুসময় জানা যায় যে টাইগার তার ফিটনেস এবং কাজের দিকে মনোনিবেশ করার চেষ্টা করছেন, ভীষণভাবে কেরিয়ারে মন দিয়েছেন আর অন্যদিকে দিশা তাকে বিয়ের জন্য চাপ দিচ্ছিলেন। এ নিয়ে তাদের মধ্যে অশান্তি চরমে উঠেছিল। তারপরে দুজনেই আলাদা হওয়ার সিদ্ধান্ত নেন। এরকম আরও অনেক কিছু বেরিয়ে আসছে, তবে সত্যিটা বলতে পারবে একমাত্র টাইগার ও দিশা।

google-news-icon

লেটেস্ট খবর