fbpx

Tiyasha Roy: সুভানের সঙ্গে বিচ্ছেদ হতেই নতুন অবতারে শ্যামা! খোলা পোশাকেই ‘লক্ষ্মী’ মেয়ে সে

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বাংলা ধারাবাহিককে কেন্দ্র করে দর্শক মহল দেখা গিয়েছে এক অদ্ভুত উম্মাদনা। কারণ বাংলা ধারাবাহিকের সেই একঘেয়েমি স্বাদ কাটিয়ে তুলতে টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে শুরু করেছে নতুন বাংলা ধারাবাহিক ‘সাহেবের চিঠি’। স্টার জলসার পর্দায় সম্প্রচারিত এই ধারাবাহিকটি দর্শদের মাঝে ইতিমধ্যেই বেশ শোরগোল ফেলে দিয়েছে। শুধু তাই নয়, স্টার জলসার পর্দায় খুব শীঘ্রই এক নতুন গল্পের ঝুলি নিয়ে সম্প্রচারিত হতে চলেছে বাংলা ধারাবাহিক ‘নবাব নন্দিনী’ যার দরুন এক জমজমাটি আবহ বিনোদনের জগতে।

কিন্তু সম্প্রতি জনপ্রিয় টেলিভিশন চ্যানেল জি বাংলা ( Zee Bangla ) তরফ থেকেও এক উপহার পেতে চলেছেন টেলিভিশনের দর্শকরা। আর সেটি হল, খুব শীঘ্রই টেলিভিশনের পর্দায় আসতে চলেছেন জনপ্রিয় বাংলা ধারাবাহিক ‘কৃষ্ণকলি’ ( Krishnakoli ) খ্যাত অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy ) ওরফে সকলের প্রিয় শ্যামা। সূত্র অনুসারে জানা গিয়েছে, অভিনেত্রী খুব শীঘ্রই আসন্ন ধারাবাহিক ‘লক্ষ্মী’ ( Lokkhi )-এর মধ্যে দিয়ে ফের একবার অভিনয় জগতে প্রবেশ করতে চলেছেন অভিনেত্রী। তবে এই আসন্ন ধারাবাহিকে অভিনেত্রীর বিপরীতে কোন অভিনেতাকে দেখা যাবে এই নিয়ে এখনও দ্বিমত রয়েছে সব মহলেই।

9c22

সূত্র অনুযায়ী, অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy ) এর আসন্ন ধারাবাহিকটি কোন চ্যানেলে সম্প্রচারিত হতে চলেছে তা নিয়ে ইদানিং একাধিক জল্পনার জন্ম নিয়েছিল। কারণ বেশ কিছু দিন আগে অনুষ্ঠিত হওয়া স্টার জলসা পরিবার অ্যাওয়ার্ডে দেখা গিয়েছিল অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy )-কে। কিন্তু হয়তো খুব সম্ভবত জি বাংলার পর্দায় সম্প্রচারিত হতে চলেছে এই আসন্ন বাংলা ধারাবাহিকটি। টেলি জগতের এই জনপ্রিয় অভিনেত্রী কৃষ্ণকলি ধারাবাহিক চলাকালীন দর্শকদের কাছে বেশ আলোচিত হয়ে উঠেছিলেন।

এমনকী অভিনেত্রী তাঁর ব্যক্তিগত জীবন নিয়েও একদা বেশ চর্চিত হয়ে উঠেছিলেন অভিনেত্রী। শোনা যায়, চলতি বছরেই অভিনেত্রী তিয়াশা রায় ( Tiyasha Roy ) এবং সুভান রায়ের বিবাহ বিচ্ছেদ ঘটেছে। বিগত ২০১৭ সালের বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন এই দুই জুটি। যার দরুন একাধিক চর্চা হয়েছিল অভিনেত্রীকে কেন্দ্র করে। কিন্তু সম্প্রতি প্রকাশ পাওয়া অভিনেত্রীর আসন্ন ধারাবাহিকের খবর সামনে আসার পর ফের একবার আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন কৃষ্ণকলির শ্যামা। ইতিমধ্যেই সমগ্র নেটদুনিয়া জুড়ে ভাইরাল হয়েছে আসন্ন ধারাবাহিকের একটি ঝলক। সূত্র অনুযায়ী জানা গিয়েছে, খুব শীঘ্রই প্রকাশ পেতে চলেছে এই ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখার জন্য স্বাভাবিক ভাবেই উৎসাহিত দর্শকমহল।

google-news-icon

লেটেস্ট খবর