fbpx

Kriti Sanon-Prabhas: একে-ওপরের ‛বিশেষ বন্ধু’, প্রেম নাকি ছবির প্রচার? কৃতি-প্রভাসের রসায়নের নেপথ্যে কোন কারণ

বলিউডে প্রেমের ভাঙা- গড়ার গল্প নতুন নয়। তবে এবার শুধু বি টাউন না, বলিউডের সঙ্গে প্রেমের সাঁকো বাঁধা চলছে দক্ষিণী সিনেমার জগতেও। এখন এমন খবর শোনা যাচ্ছে কানা ঘুঁষো। যারা এই চর্চার কেন্দ্রে রয়েছেন তারা হলেন, বলিউড অভিনেত্রী কৃতি স্যানন এবং বাহুবলি খ্যাত দক্ষিণী অভিনেতা প্রভাস। অবশ্য এই জল্পনা তাদের পেশাগত জীবন নয়, একেবারে ব্যক্তিগত জীবন নিয়ে। সম্প্রতি, প্রভাস এবং কৃতি স্যানন সম্পর্কে একটি খবর হাওয়ায় ভাসছে। প্রভাস ও কৃতি একে অপরকে ডেট করছেন বলে জানা গেছে। যে খবরে অবাক হয়েছেন বেশ অনেকেই। সূত্র মারফত এই খবর পাওয়া গেলেও দুই তারকাই এ ব্যাপারে মুখ খোলেননি।

 সকলেই জানেন প্রভাস-কৃতি ঘনিষ্ঠ বন্ধু, কিন্তু
ইতিমধ্যে অনেকের ধারণা বন্ধুত্ব অনেকদূর গড়িয়েছে। যদিও লোকে এটাকে পাবলিসিটি স্টান্ট হিসেবেও মনে করেছিল। কিন্তু এখন একটি সূত্র এই প্রতিবেদনগুলি সম্পূর্ণ বন্ধ করে দিয়েছে এবং উভয়ের ডেটিংয়ের খবরকে সম্পূর্ণ মিথ্যা ঘোষণা করেছে।

সংবাদ সংস্থার দাবি, কৃতি এবং প্রভাসের ডেটিংয়ের খবর ডুয়ো। আদতে “তাদের মধ্যে কিছুই চলছে না” বলে জানিয়েছেন তারা। কিন্তু যতক্ষণ না তারকারা এ ব্যাপারে মুখ খুলছেন ততক্ষণ কেউ এ কথা বিশ্বাস করছে না। আসলে, কৃতি প্রভাসের এই গল্প শুরু হয়েছিল যখন করণ জোহরের শো ‘কফি উইথ করণ সিজন ৭’-এ পৌঁছেছিলেন কৃতি স্যানন। এখানে, শো চলাকালীন, করণ একটি কলিং রাউন্ড খেলেছিলেন যেখানে তারকাদের তাদের ঘনিষ্ঠ বন্ধুদের ডাকতে বলা হয়েছিল। সেই সময় কৃতি তার তারকা বন্ধু প্রভাসকে ডেকেছিল। এখানেই গুঞ্জন শুরু হয়েছিল যে প্রভাস এবং কৃতি ডুবে ডুবে জল খাচ্ছেন । এছাড়াও এক সংবাদ সংস্থার তরফে একটি প্রতিবেদনে আরও বলা হয় যে সেটে কৃতি এবং প্রভাসের মধ্যে খুব ভাল বন্ডিং দেখা যাচ্ছে।

কৃতি শ্যানন এবং প্রভাসকে শীঘ্রই ‘আদিপুরুষ’-এ দেখা যাবে। এ কারণে তাদের সম্পর্কের খবরকে পাবলিসিটি স্টান্ট হিসেবে মনে করা হচ্ছে। বর্তমানে এই ছবিটির শুটিং চলছে। কৃতি ও প্রভাস ছাড়াও এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে অভিনেতা সানি সিংকে। চলতি ছবিতে কাজের ব্যাপারে দুজনের মধ্যে আরও বন্ধুত্ব বাড়ছে তবে সম্পর্কের গুঞ্জনকে এখনও কোন শিলমোহর দেননি তারা।

google-news-icon

লেটেস্ট খবর