fbpx

Krushal Ahuja: বাংলা-হিন্দি সিরিয়াল এখন অতীত! দক্ষতাকে সঙ্গে করে তিন-তিনটে সিনেমায় এন্ট্রি নেবেন ক্রুশল

ছোট পর্দা বড়ো পর্দার বিভাজন গেছে মিটে। বহুদিন আগে থেকেই ছোট পর্দা থেকে বড়ো পর্দায় চলছে অবাধ আনাগোনা। নীল, তৃণা, জন, সোলাঙ্কি, মধুমিতা,যশ, একাধিক অভিনেতা অভিনেত্রীরা সমান তালে দুই মঞ্চ সামলাচ্ছেন। সঙ্গে রয়েছে ও টিটি প্ল্যাটফর্ম। সেখানেও সিরিয়াল, সিনেমার অভিনেতা অভিনেত্রীদের বিশেষ ভাবে দেখা যাচ্ছে। একাধিক দিক উন্মিলিত হওয়ায় অনেকেই সিরিয়ালের রোজনামচা থেকে মুক্তি চাইছেন। বাংলা টেলিভিশন জগত ছেড়ে হিন্দি সিরিয়ালে পা রেখেছিলেন অভিনেতা ক্রুশল আহুজা। তবে, সিরিয়ালের জগৎ ছেড়ে এবার সিনেমায় পা দিতে চলেছেন ক্রূশল।

 প্রথম ছবিতেই দিতিপ্রিয়া রায় এবং শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে জুটি বাঁধতে দেখা যাবে ক্রুশল কে।মাঝে অবশ্য তিনি হিন্দি ধারাবাহিকও চালিয়ে যাবেন। তবে এর মাঝেই এল নতুন খবর। টলিপাড়ায় নতুন গুঞ্জন এসকে মুভিজের পর এ বার সুরিন্দর ফিল্মসের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন অভিনেতা। নিসপাল সিংহ রানে সুরিন্দর ফিল্মসের কর্ণধার। শোনা যাচ্ছে, তাঁর প্রযোজনা সংস্থার আগামী তিনটি ছবির জন্য ক্রুশলকে সই করিয়েছেন প্রযোজক। তবে আপাতত এই ঘটনাকে স্বীকার করতে নারাজ অভিনেতা। এখনই মুখ খুলতে চান না অভিনেতা।

তবে টলিপাড়ায় শোনা যাচ্ছে, পুজোর পরই সুরিন্দার ফ্লিমসের হয়ে পরিচালনা করবেন পরিচালক রাজীব কুমার। দেব-জিৎ এর এখন নিজস্ব প্রযোজনা সংস্থা। ফলে প্রথম সারির অভিনেতা তালিকায় তাকানো দুঃসাধ্য ব্যাপার। এব্যাপারে শোনা যাচ্ছে, সুরিন্দারের নতুন নায়ক হিসেবে দেখা যেতে পারে ক্রুশলকে। এর আগে ‘রানু পেল লটারি’ ও ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন এই হ্যান্ডসম নায়ক। বাঙালি না হয়েও বাংলা বলে মনজয় করেছেন অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর