fbpx
Thursday, October 6, 2022

Krushal Ahuja: বাংলা, মুম্বাই ছেড়ে এবার আরব-বাসী হলেন ক্রূশল আহুজা! আরবিয়ান পোশাকে চমকে দিলেন অভিনেতা

বাংলায় টেকেনি মন, উড়ে গিয়েছিলেন মুম্বাই। সেখানেও বেশিদিন টিকতে পারলেন না। সোজা উড়ে গেলেন দুবাই। দুবাই পৌঁছেই একেবারে ভোলবদল। চেনাই যায় না। একসময়ের বং ক্রাশ কে। কার কথা বলছি? ‘কী করে বলব তোমায়’ খ্যাত ক্রুশল আহুজা। বাংলা থেকে বোম্বে ঘুরে দুবাইয়ে পা রেখেছেন তিনি। কিন্তু গিয়েই একেবারে পাল্টে গিয়েছেন তিনি। সেই ছবি শেয়ার করেছেন নিজের সোশ্যাল হ্যান্ডলে।

আরবিয়ান পুরুষের পোশাকে সেজে উঠেছেন ক্রুশল। থোব পরেছেন অভিনেত্রী। মাথায় আরবি পুরুষরা যত্ন করে বেঁধে দিচ্ছে সুমাহ। তাতেই একেবারে আরবি পুরুষদের মতোই লাগছে অভিনেতাকে। এই পোশাকেই অভিনয় করবেন ক্রুশল। তবে কি বাংলা সিরিয়ালের হ্যান্ডসাম নায়ক আরবের বাসিন্দা হলেন?


না। সম্ভবত শ্যুটিংয়ের স্বার্থে দুবাই রয়েছেন ক্রূশল। হয়তো দেশে ফিরবেন খুব সম্প্রতি। দীর্ঘ এক বছর ধরে জি বাংলার ‘কি করে বলব তোমায়’ সিরিয়ালের মাধ্যমে মন জয় করেছিলেন দর্শকদের। তবে বাংলা ছেড়ে পা বাড়িয়েছিলেন জি-টিভির পর্দায় ক্রুশল আহুজা (Krushal Ahuja)। ‘রিস্তো কা মাঞ্ঝা’ হিন্দি ধারাবাহিকে আঁচল গোস্বামীর সঙ্গে জুটি বেঁধে কাজ করেছেন অভিনেতা।

তবে আরবিয়ান পোশাকে বেশ মানিয়েছে অভিনেতাকে। অনুরাগীদের থেকে পেয়েছেন শুভেচ্ছা। কেউ বলেছেন ‘ আপনাকে দারুণ মানিয়েছে’। এক ব্যবহারকারীর মন্তব্য ‘মাশাল্লাহ! নজর না লাগে’। তবে ভিন্ন ধর্মের পোশাক পরায় কটাক্ষ কম হয়নি। ছবিটি ঘিরে জন্ম নিয়েছে একাধিক বিতর্ক। কেউ বলছেন ‘বিধর্মী হয়ে গেলেন’। কেউ বলেছেন, ‘হিন্দু ধর্মে এসব মানায় না’। তবে একজন অভিনেতা বৈচিত্র্যেই নিজের পরিচয় খুঁজে পান। শুধু বাংলা টেলিপাড়ায় আবদ্ধ না রেখে নিজেকে পৌঁছে দিয়েছেন আরব সাগরের পারে।

google-news-icon

লেটেস্ট খবর