fbpx

The Kapil Sharma Show: হয়নি সংঘাত, বিদেশ পাড়ি দিলেন কৃষ্ণ-কপিল! ঝগড়া নয় অন্য কারণে শো ছেড়েছেন, বললেন তারকা

কপিলকে আগের মতোই ভালবাসেন কৃষ্ণ অভিষেক। নিজে মুখেই জানালেন অভিনেতা।

বর্তমানে বিনোদন জগতের চর্চিত টিভি শো বলতে প্রথমেই মাথায় আসে ‘দ্য কপিল শর্মা শো’র কথা। মাঝে এই শো নিয়ে অনেক গুজব ছড়িয়েছিল। অনেকেই মনে করেছিল যে চিরকালের মতো শেষ হয়ে যাবে এই শো। কিন্তু দর্শকদের চমকে দিয়ে ফের টেলিভিশনের পর্দায় সম্প্রচারিত হতে চলেছে ‘দ্য কপিল শর্মা শো’ ( The Kapil Sharma Show ) । কিন্তু শো শুরু হলেও চর্চা বিন্দুমাত্র কমে নি। আমরা সকলেই জানি এই নতুন সিজনে শো’য়ে উপস্থিত থাকবেন না কৃষ্ণ অভিষেক। আর তাঁর অনুপস্থিতির কারণ নিয়েই গোটা নেট দুনিয়া জুড়ে ছড়িয়েছে বিভিন্ন রকম গুজব।

‘দ্য কপিল শর্মা শো’র জন্যই আকাশ ছোঁয়া জনপ্রিয়তা পেয়েছিলেন কৃষ্ণ অভিষেক। সকলের পছন্দের চরিত্র স্বপ্নার বেশেই দর্শকদের হাসিয়ে এসেছেন তিনি। কিন্তু এত জনপ্রিয়তা থাকা সত্ত্বেও হঠাৎ কেন শো’য়ে আর দেখা যাবেনা এই অভিনেতাকে তা নিয়ে দর্শকদের মধ্যে উত্তেজনার শেষ নেই। অনেকের কথায় কপিলের সঙ্গে নাকি কোনও বড় ঝামেলা হয়েছে কৃষ্ণ অভিষেকের আর এই কারণেই তাঁদের সম্পর্কে ফাটল ধরেছে। কিন্তু বর্তমানে এই গুজবের জবাব দিলেন স্বয়ং কৃষ্ণ অভিষেক।

img 20220901 154452

বলি পাড়ায় এখন শুধুই চলছে কপিল এবং অভিষেককে নিয়ে চর্চা। এখন এই চর্চা নিয়ে মুখ খুললেন কৃষ্ণ অভিষেক। অভিনেতার কথায়,“ আমি আর কপিল দু’জনেই আজ রাতে অস্ট্রেলিয়া যাচ্ছি।” তাঁর কথায় এসব কেউ কেন ছড়াচ্ছে সেটা তিনি জানেন না। অভিনেতা আরও যোগ করেন,“ অনেকেই বলছে আমাদের মধ্যে এই হয়েছে, সেই হয়েছে, কিন্তু আমাদের সম্পর্ক এখনও আগের মতোই রয়েছে।” তাঁর কথায়,“ আমি আজও কপিলকে ভালবাসি এবং এটি শুধু কপিলের শো নয়, আমারও শো।

এই সাক্ষাৎকারে কৃষ্ণ এও বলেন যে তিনি যত তাড়াতাড়ি সম্ভব শো’য়ে ফিরে আসবেন। যা শুনে খুশি হয়েছেন অনুরাগীরা। ‘দ্য কপিল শর্মা শো’র প্রাণ ছিল স্বপ্না তথা কৃষ্ণ অভিষেক। কিন্তু তাঁকে আর দেখা যাবে না জেনে মন ভেঙেছিল বহু দর্শকের। আগামী ১০ সেপ্টেম্বর থেকে পুরোনো এবং কিছু নতুন সদস্যদের নিয়ে সম্প্রচারিত হতে চলেছে এই শো। এবার এটাই দেখার যে নতুন সদস্যরা এই শো কতটা সুন্দরভাবে ফুটিয়ে তুলতে সক্ষম হয়।

google-news-icon

লেটেস্ট খবর