fbpx

হিন্দি সিরিয়ালের পর এবার সোজা সিনেমায় ডেবিউ করছেন ক্রুশল! বিপরীতে এই জনপ্রিয় টলি নায়িকা

জয়িতা চৌধুরি, কলকাতা ঃ টেলি সেলিব্রেটিদের ব্যাক্তিগত বা কর্মজীবন সব কিছু নিয়ে বরাবরই দর্শকদের কৌতুহলের অন্ত নেই। প্রতিদিন টিভির পর্দায়ে দেখতে দেখতে ধারাবাহিকের চরিত্রগুলিও হয়ে উঠেছে কেমন দর্শকদের বাড়ির লোকের মতো। তাই সিরিয়াল হয়ে গেলেও পছন্দের চরিত্রদের ভুলতে পারেন না দর্শকরা। জি বাংলার ( Zee Bangla ) এমনি এক অত্যন্ত জনপ্রিয় সিরিয়াল ( Serial ) ছিল ‘কি করে বলবো তোমায়’ (Ki Kore Bolbo Tomai) । এই সিরিয়ালের মুখ্য ভুমিকায়ে থাকা দুই চরিত্র রাধিকা-কর্ণর জুটি আজও দর্শকের মনে রয়ে গেছে।
জি বাংলার ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকটি শেষ হতে না হতেই নায়ক ক্রুশল আহুজা ( Krushal Ahuja ) সুযোগ পান একটি হিন্দি সিরিয়ালের মুখ্যচরিত্রে। সেই হিন্দি ধারাবাহিক ‘রিস্তো কি মাঞ্জা’ ( Rishton Ka Manjha ) সিরিয়ালের দরুন হিন্দি টেলিভিশন জগতেও অত্যন্ত পরিচিত মুখ বাংলার এই ক্রুশল। হিন্দিতেও দর্শকদের মন জয় করেছেন অভিনেতা। সূত্রের খবর, অভিনেতা তার হিন্দি সিরিয়ালে কাজ সদ্যই শেষ করেছেন।

kurshal ahuja 2
ক্রুশল তার অভিনয় কেরিয়ার শুরু করেছিলেন মডেলিং –এর হাত ধরে। মডেলিং করার সময়েই এক পরিচালকের নজরে আসেন তিনি। আর মডেলিং করতে করতেই পান ‘রানু পেল লটারি’ ( Ranu pelo lottery ) ধারাবাহিকের অফার। পরবর্তীতে অভিনেতা সুযোগ পান ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকে। এরপর আর কোন বাংলা সিরিয়ালে দেখা জায়নি তাকে। তবে এবার ভক্তদের সুখবর দিতে চলেছেন তাদের প্রিয় পর্দার কর্ণ।

আরও পড়ুন ঃ টাকার অভাবে ছাড়তে হয়েছে স্কুল! তরমুজ বিক্রি করে কোনমতে দিন কাটাচ্ছে ষষ্ঠ শ্রেণীর ছাত্র

সুত্রের খবর, আর ছোটপর্দা নয় একেবারে সোজাসুজি বড় পর্দায় পা রাখছেন ক্রুশল। তাও আবার মুখ্য চরিত্রে। ছবিতে তার বিপরীতে রয়েছেন টলিউড ( Tollywood ) অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় (Srabanti Chatterjee) এবং জি বাংলার রানি রাসমনি দিতিপ্রিয়া রায় (Ditipriya Roy) । আগামী জুন ( June ) মাসেই লন্ডনে শুরু হতে চলেছে ছবির শুটিং। আগামী মাসেই লন্ডনে ( London ) পাড়ি দেবে ছবির গোটা টিম।
ক্রুশলের ( Krushal Ahuja ) প্রথম বাংলা সিনেমার ( first movie ) পরিচালক হলেন রবিন নাম্বিয়ার ( Robin Nambia )। নায়কের মতো পরিচালকেরও এটি প্রথম সিনেমা। সিনেমাটির প্রযোজনার দায়িত্বে রয়েছে এসকে মুভিজ ( S K Movies )।

কয়েক মাস ধরে চর্চায় অভিনেতার ব্যক্তিগত ও পেশাদার জীবন। তবে ২০২২ সালের শুরুতেই অভিনেতার জীবনে নেমে এসেছিলো বিপর্যয়। সোশ্যাল মিডিয়ায় নিজের মনের কথা লিখেছিলেন অভিনেতা, তিনি হারিয়েছেন প্রিয় মানুষ নানিকে ।ইনস্টাগ্রাম স্টোরিতে নানি-কে স্মরণ করে মনের ঝাঁপি খুলেছেন ক্রুশল। তিনি লেখেন, ‘তুমি আমার চেয়ে অনেক স্ট্রং ছিলে। এত বছর তুমি আমাকে নিঃস্বার্থভাবে ভালোবেসেছো, অনেক বছর পর নানা’র সঙ্গে তোমার দেখা হবে। শান্তিতে ঘুমিও। আমি তোমাকেই প্রত্যেক জনমে আমার নানি হিসাবে পেতে চাই, এটাই আমার একমাত্র প্রার্থনা’।

আরও পড়ুনঃ বাংলা সিনেমা দিয়েই শুরু পথচলা, আজ বলিউডের প্রথমসারির নায়িকা এই ৭ অভিনেত্রী

আরও পড়ুন ঃ ছেলের বিয়েতে মা-এর দুর্দান্ত নাচ! ‘টাপা টিনি’ গানে অপরাজিতার নাচের ভিডিও দেখে মুগ্ধ দর্শকেরা

google-news-icon

লেটেস্ট খবর