fbpx

Lalit Modi Sushmita sen: মেয়েদের মধ্যে ভীষণ জনপ্রিয়তা! জানেন কি লোলিত মোদীর নারী ঘনিষ্ঠতার নেপথ্যে থাকা রহস্য?

সৌমি ঘোষ, কলকাতা : বলিউডে এই মুহূর্তে সবচেয়ে চর্চিত বিষয় বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন ( Sushmita sen ) ও লোলিত মোদীর ( Lalit Modi ) সম্পর্ক। প্রাক্তন আই পি এল চেয়ারম্যান লোলিত মোদী বেশ কিছুদিন অন্তরালে থাকার পর পুনরায় প্রকাশ্যে এসেছেন সুস্মিতা সেনের হাত ধরে। সোশ্যাল মিডিয়ায় বৃহস্পতিবার অভিনেত্রীর সঙ্গে ছবি দেওয়ার পরই তুমুল ভাইরাল হয় সেটি । তবে শুধআইপিএলে তার সন্দেহভাজন ভূমিকা ও অর্থতথবিল তছরূপের মামলায় জড়িত লোলিত মোদী একজন বিতর্কিত ব্যক্তিত্ব। মিস ইউনিভার্স কেন বিতর্ক ডেকে আনলেন জীবনে? এই নিয়েই হচ্ছে জল্পনা। তবে কী কোটিপতির কাছে মাথা নোয়ালেন বিশ্বের শ্রেষ্ঠ সুন্দরীও? কে এই লোলিত মোদী আসুন জেনে নিই বিস্তারিত

১৯৬৩ সালে দিল্লির একটি মাড়োয়ারি পরিবারে লোলিত মোদী জন্মগ্রহণ করেন। সোনার চামচ মুখে নিয়েই জন্মে ছিলেন তিনি। বিলাসিতা ও ঐশ্বর্যের সাথেই বেড়ে উঠছিলেন লোলিত। বাবা কৃষ্ণ কুমার মোদী একজন ছিলেন বড়ো ব্যবসায়ী তাই কোনোদিন জীবনযাপনের ভাবনা তাকে ভাবিত করেনি। ধীরে ধীরে ব্যবসাই হয়ে ওঠে লোলিতের প্রাণ। বিশ্বের অন্যতম সেরা বিজনেস আইকন হয়ে ওঠেন। আইপিএলের সূচনা হয় তার হাত ধরে আইপিএলের জনক বলা হয় তাকে। ২ বছর আইপিএলে চেয়ারম্যানের দায়িত্বও পালন করেন তিনি কিন্তু তারপরেই মানি লন্ডারিংয়ের অভিযোগ আনা হয় তার বিরুদ্ধে। তিনি দেশ ছেড়ে চলে যান লন্ডনে সেখানেই বিলাস ব্যাসন ও নারীসঙ্গ নিয়েই মজে থাকেন লোলিত।

মেয়েদের মাঝে বরাবরই জনপ্রিয় ছিলেন এই কোটিপতি। দেশ হোক বা বিদেশ নারীরা তাকে ঘিরে থাকত সবসময়। এমনকী দুই আইপিএল ফ্র্যাঞ্চাইজি পাঞ্জাব কিংস এবং রাজস্থান রয়্যালসের মালিকদেরও বশে রাখতেন তিনি। খেলার মাঠ হোক বা আইপিএলের পার্টি শিল্পা শেঠ্ঠী ও প্রীতি জিন্টাকে প্রায়শই দেখা যেত লোলিতের সঙ্গে।দামী সিগারেট গাড়ি আর নারী এই নিয়েই মত্ত থাকতেন লোলিত মোদী।

img 20220719 103703

হঠাৎই তার জীবনে এলেন বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন। স্ত্রীর মৃত্যুর পর এই প্রথম আর কোনো লুকোচুরি না করেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আনলেন বলি কুইনের সঙ্গে তাঁর সম্পর্ক। ঘনিষ্ঠ কিছু ছবি দিয়ে বুঝিয়ে দিলেন সম্পর্কের গভীরতা। বলিউডে কান পাতলেই শোনা যাচ্ছে শীঘ্রই লোলিত ঘরণী হতে চলেছেন বঙ্গতনয়া সুস্মিতা সেন।

google-news-icon

লেটেস্ট খবর