fbpx

Sushmita Sen: মোদীতেই মজলেন সুস্মিতা! হাজার কেচ্ছার মাঝে কেমন ছিল তাঁর বিক্রম থেকে ললিত হয়ে ওঠার যাত্রা?

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি নেটমাধ্যম জুড়ে এক অদ্ভুত উম্মাদনার জন্ম নিয়েছে। যার অন্যতম কারণ হল বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন ( Sushmita Sen ) এবং আইপিএলের জনক ললিত মোদী ( Lalit Modi )। সূত্র অনুসারে, প্রাক্তন মিস ইউনিভার্সের সঙ্গে ডেট করছেন আইপিএলের প্রাক্তন চেয়ারম্যান। গত বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়াতে একটি পোস্ট করেছিলেন ললিত মোদী ( Lalit Modi )। যেখানে তিনি স্পষ্ট করে বলিউড অভিনেত্রীকে ‘বেটার হাফ’ বলে সম্বোধন করেছেন। শুধু তাই নয়, এই দিনের পোস্টে ললিত মোদী বলেছেন যে, “তাঁরা দুজনে গাঁটছড়া বাঁধেননি তবে একে অপরকে ডেটিং করছেন।”

আর সোশ্যাল মিডিয়ার ভাইরাল পোস্ট জনসমক্ষে পৌঁছানোর পর রীতিমতো শোরগোল ফেলে দিয়েছে। নেটিজেনরা এই পোস্টকে কেন্দ্র করে তুলেছেন প্রশ্ন। তাদের মতে, ‘তবে কি খুব শীঘ্রই বলিউড সুন্দরীর সঙ্গে সাতপাকে বাঁধা পড়তে চলেছেন আইপিএলের জনক?’ সূত্র অনুসারে, ১৯৯১ সালে মিনাল সাগরণীকে বিয়ে করেছিলেন ললিত মোদী ( Lalit Modi )। রয়েছে তাঁদের দুটি সন্তানও। কিন্তু পরবর্তী সময় স্ত্রী মিনাল সাগরণী এক দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে পড়েন এবং গত ২০১৮ সালে জীবনাবসান ঘটে তাঁর। স্ত্রীর মৃত্যুর পর সোশ্যাল মিডিয়াতে ললিত মোদী নিজেই এ কথার প্রকাশ করেছিলেন।

15c22

কিন্তু বর্তমানে তিনি সময় কাটাচ্ছেন বলিউড অভিনেত্রী সুস্মিতা সেনের সঙ্গে। যার ছবিও এইদিন সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেছিলেন ললিত মোদী। যদিও এর আগে বলিউড অভিনেত্রী সুস্মিতা সেন একাধিক সম্পর্কে লিপ্ত হয়েছিলেন। সূত্র অনুসারে, অভিনেত্রী প্রথমে বিক্রম ভাট এর সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন। শোনা যায়, জনপ্রিয় বলিউড সিনেমা ‘দস্তক’ এর শ্যুটিং চলাকালীন পরস্পরের কাছাকাছি চলে এসেছিলেন বিক্রম ভাট এবং সুস্মিতা সেন। কিন্তু সেই সময় বিবাহিত ছিলেন বিক্রম ভাট। যার দরুন তাঁদের সম্পর্ক বেশিদিন স্থায়ী করেনি।

এরপর অভিনেত্রী সুস্মিতা সেন বলিউড অভিনেতা রণদীপ হুডা, বান্টি সাচদেব, প্রযোজক ইমতিয়াজ খাত্রী, পরিচালক মুদাসসার আজিজ, সহ একাধিক ব্যক্তির সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। বিগত ২০১৮ সালে জনপ্রিয় মডেল অভিনেতা রোহমান শালের সঙ্গে অভিনেত্রী সুস্মিতা সেনের সম্পর্কের গুঞ্জন শোনা গিয়েছিল। শোনা যায়, সোশ্যাল মিডিয়া মারফত পরিচয় হয়েছিল তাঁদের। কিন্তু বেশিদিন স্থায়ী করেনি তাঁদের সম্পর্ক। বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়াতে অভিনেত্রী নিজেই বলেছিলেন, “তাঁরা এখন শুধুমাত্র বন্ধু। আর একজন বন্ধু হিসেবে তাঁরা তাঁদের সম্পর্কের নতুন সূচনা করছেন।” কিন্তু এই সমস্ত বিষয়কে পিছনে রেখে অভিনেত্রীর এই নতুন সম্পর্কের গুঞ্জন নেটমাধ্যমে এক নতুন আলোচনার সৃষ্টি করল তা আর বলতে বাকি থাকে না।

google-news-icon

লেটেস্ট খবর