fbpx

Salman Khan: জীবন-মৃত্যুর টানাপোড়েন! ফার্মহাউজের বাইরে দাঁড়িয়ে বিষ্ণোইয়ের মৃত্যু ফাঁদ, কী হবে সলমনের?

একেবারে জীবন নিয়ে টানাটানি, বিষ্ণোই গ্যাংয়ের মৃত্যু ফাঁদ কাটিয়ে কি বেঁচে ফিরতে পারবেন ভাইজান?

ভারতের একজন জনপ্রিয় অভিনেতা হলেন সলমন খান ( Salman Khan ) । শুধুমাত্র ভারতবর্ষেই নয়, গোটা বিশ্বজুড়ে ভাইজানের রয়েছে বিপুল জনপ্রিয়তা। অধিক জনপ্রিয় কোনও মানুষের অনুরাগী থাকবে অথচ নিন্দুক থাকবে না, তা রীতিমতো অসম্ভব। আর ভাইজানের ক্ষেত্রেও তা ব্যতিক্রম নয়। গোটা বিশ্বজুড়ে অসংখ্য ভক্ত ছড়িয়ে থাকলেও শত্রুর অভাব নেই সল্লুর। আর সেই শত্রুদের কাছ থেকে মাঝে মধ্যেই প্রাণনাশের হুমকি পেয়ে থাকেন সকলের প্রিয় এই অভিনেতা। সম্প্রতি আবারও ঘটল এমন একটি ঘটনা।

বেশ কিছুদিন আগে খবর এসেছিল যে, সলমন খানকে খুনের পরিকল্পনা করছে লরেন্স বিষ্ণোই গ্যাং ( Lawrence Bishnoi Gang ) । পাঞ্জাবের ডিজিপির তরফ থেকেই খবর মিলেছিল যে, এই গ্যাং এর একমাত্র লক্ষ্য হল ভাইজানকে হত্যা করা। আর তাঁকে হত্যা করতেই ভয়ংকর পরিকল্পনা এঁটেছিল বিষ্ণোই গ্যাং। এমনকি সলমন খানের মুম্বাইয়ের ফ্ল্যাট রেইকি করতেও ছাড়েনি তারা। এসবের মধ্যেই প্রকাশ্যে এল আরও এক ভয়ঙ্কর তথ্য।

img 20220915 184321

আমরা সকলেই জানি যে বড় কোনও গ্যাংয়ের সাঙ্গপাঙ্গরা কোনও কাজ সফল করতে সবসময় একটি ব্যাকআপ প্ল্যান প্রস্তুত রাখে। বিষ্ণোই গ্যাং এর সাঙ্গপাঙ্গরাও ভাইজানকে হত্যা করার প্ল্যান বি করে রেখেছিল। মুম্বাইয়ে অভিনেতার ফ্ল্যাটে তাঁকে না মারতে পারলে, সল্লুর পনভেলের ফার্ম হাউসেই তাঁকে হত্যা করবে বলে ঠিক করেছিল বিষ্ণোই গ্যাং। এমনটাই জানা গিয়েছে পাঞ্জাব পুলিশের পক্ষ থেকে। জানা গিয়েছে, সলমনকে খুনের দায়িত্ব দেওয়া হয়েছিল গোল্ডি ব্রারকে। এবং এই শুটারকে সহযোগিতা করার দায়িত্ব ছিল কপিল পণ্ডিতের উপর। ইতিমধ্যেই নেপাল বর্ডার থেকে গ্রেফতার করা হয়েছে তাকে।

জানা গিয়েছে, অনেক আগে থেকেই ভাইজানের সকল গতিবিধির উপর নজর রাখা হয়েছিল। সল্লুর ফার্ম হাউসের বাইরে একটি বাড়ি ভাড়া নিয়ে সেখান থেকেই অভিনেতার উপর নজর রাখত বিষ্ণোই গ্যাং। অনেকদিন আগে সলমনের হিট অ্যান্ড রান কেসের পর তিনি যে খুব জোরে গাড়ি চালান না, তা জানত দুষ্কৃতীরা। এমনকি তারা অভিনেতার ফার্ম হাউসের সকল কর্মী এবং রক্ষীদের সঙ্গেও ভাব জমিয়ে নিয়েছিল, যাতে কারও কোনপ্রকার সন্দেহ না হয়। যদিও সলমনকে খুন করার বড় সুযোগ পেয়েও কেবলমাত্র লক্ষচ্যুত হওয়ার কারণে বেঁচে ফিরেছিলেন অভিনেতা।

google-news-icon

লেটেস্ট খবর