fbpx

অর্জুন এখন অতীত অন্য ছেলের সাথে ঘনিষ্ঠ মুহূর্তে তুবড়ি! ভাইরাল ফটো ঘিরে জল্পনা তুঙ্গে

জি বাংলার ধারাবাহিকগুলোর মধ্যে অন্যতম হল ‘উড়ন তুবড়ি’ ( uron tubri )। শুরুর দিক থেকেই অভিনব গল্প আর নারীকেন্দ্রিক গল্পের জন্য প্রথম থেকেই দর্শকদের মন জয় করে নিয়েছে ‘উড়ন তুবড়ি’। মা মেয়ের জীবন সংগ্রাম নিয়েই গল্পের সূচনা। অল্প বয়সে বাবার সাথে সম্পর্ক বিচ্ছেদ করে এসে কিভাবে মায়ের পাশে এসে দাড়ায় সেই গল্পই বাজিমাত করেছে দর্শকদের।

টিআরপি তালিকায় উঠে আসার পেছনে আরও একটি কারণ হল এই ধারাবাহিকের জনপ্রিয় চরিত্র তুবড়ি ওরফে সোহিনী ( Sohini Banerjee )। সম্প্রতি জানা গেছে যে গল্পের নায়ক অর্জুনের সঙ্গে নাকি তুবড়ির সম্পর্কে ফাটল ধরেছে। তুবড়ি নাকি জানিয়েছে তার মনের মানুষ অন্য। তুবড়ি অর্জুনকে নয় বরং অন্য কাউকে নিজের মন দিয়েছেন। আসল কথাটা একটু অন্য। তাহলে খুলেই বলি। এটা কোনও গল্পের সিন নয়। এ হল তুবড়ি ওরফে সোহিনীর বাস্তব জীবনের প্রেমের গল্প।

আরও পড়ুন…………বিয়ে বেচেও উপার্জন! নিজেদের বিশেষ দিনের ছবি ভিডিও নেটফ্লিক্সে বেচে কত টাকা কামাল রালিয়া?

হাঁ একদমই তাই বাস্তবে তুবড়ি মন দিয়েছে অন্য এক পুরুষকে। জানা গেছে অভিনেত্রীর প্রেমিকের নাম নাকি জয়সূর্য গুপ্ত। কলেজ জীবন থেকেই তারা বেশ ঘনিষ্ঠ বন্ধু। পরবর্তীতে এই প্রেমিকের কাছে মন দিয়েছেন অভিনেত্রী সোহিনী ওরফে বাঙ্গালীর প্রিয় অভিনেত্রী তুবড়ি। বেশ অনেক দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল। অবশেষে প্রকাশ্যে এল প্রেমিকের আসল নাম ও ধাম। সম্প্রতি তুবড়ি নিজেও তার সোশ্যাল হ্যান্দেলে প্রেমিকের ছবি শেয়ার করেছে। সেখানেই তাদের রসায়ন দেখে মুগ্ধ ভক্তকুল।

uron tubri
uron tubri

আরও পড়ুন…………টিআরপি’র অভাবে সেট ছাড়ছে ‘খুকুমণি হোম ডেলিভারী’, খুকুমণি চলে যাওয়ায় মন খারাপ অনুগামীদের

প্রসঙ্গত এখন জমে ক্ষীর ‘উড়ন তুবড়ি’র গল্প। নানা রকম উথান পতন আর সেসব সমস্যাকে কাটিয়ে উঠে সামনের দিকে ক্রমশ অগ্রসর হওয়ার মত ঘটনাগুলো দর্শকও বেশ ভালোবেসে নিচ্ছে।

আরও পড়ুন………যৌবন চাহিদাই ফেলল বিপদে! ছোট বয়সে হরমোন সার্জারি, কটূক্তির শিকার শাকা লাকা বুমের হানসিকা

google-news-icon

লেটেস্ট খবর