fbpx

Srijla Guha: ঘোমটা ছেড়ে বোল্ড লুক! সৃজলার মতোই এই টলি অভিনেত্রীদের সাহসী ছবি ঘুম কেড়েছিল নেটিজেনদের

ধারাবাহিকের নায়িকারা খুব তাড়াতাড়ি সাধারণ মানুষের অন্দরমহলে ঢুকে পড়েন। তাই সিরিয়াল প্রেমী রাও তারকাদের অন্দরমহল সম্পর্কে জানার জন্য উৎসাহী হয়ে থাকে। বাংলা সিরিয়ালের পর্দায় এখনও শাড়ি-ঘোমটার চল থাকলেও। ব্যক্তিগত জীবনে টেলি অভিনেত্রীরা একেবারেই সেরম ধরা বাঁধা নন। বরং সর্বদা হট বোল্ড লুকে উষ্ণতা ছড়ান তারা। শ্যুটিংয়ের বাইরে স্বচ্ছন্দে ওয়েস্টার্ন, ইন্দো ওয়েস্টার্ন হট প্যান্ট সব পরে থাকেন। দর্শক তাতে যেমন আনন্দ পান তেমন সমালোচনা করতে ছাড়েন না।

img 20220902 122521

সৃজলা গুহ: সিরিয়ালপ্রেমী সকলেই সৃজলা গুহকে (Srijla Guha) চেনেন। মডেলিং থেকে ‘মন ফাগুন’ এর হাত ধরেই অভিনয়ে পা রাখেন তিনি। বিদেশিনীর মতো চেহারায় মুগ্ধ হন দর্শক। সৃজলা অভিনয়ে নবাগতা হলেও তাঁর বিপরীতে ছিলেন টেলিপাড়ার জনপ্রিয় মুখ শন বন্দ‍্যোপাধ‍্যায়। কিন্তু দুজনের জুটি স্টার জলসার মন ফাগুনকে বাংলার অন‍্যতম জনপ্রিয় সিরিয়াল করে তুলেছিল। সিরিয়াল শেষ হতেই বোল্ড ফটোশ্যুটে মজেছেন অভিনেত্রী। আর সেই লুকেই ঘুম উড়েছে দর্শকের। তবে শুধু সৃজলা নন, খোলামেলা সাহসী পোশাকে ঝড় তুলেছিলেন আরও টেলি অভিনেত্রীরা।
img 20220902 130906

অনামিকা চক্রবর্তী : এখানে আকাশ নীলে শন বন্দোপাধ্যায়ের বিপরীতে অভিনয় করেছিলেন অনামিকা। শুধুমাত্র সিরিয়াল নয় সিরিজেও তিনি চুটিয়ে অভিনয় করেছেন। বরাবরই খোলামেলা পোশাকে ক্যামেরায় ধরা দেন অভিনেত্রী।

তৃণা সাহা: টেলিভিশনের পরিচিত মুখ তৃণা সাহা। খোকাবাবু থেকে জনপ্রিয়তার শুরু, খড়কুটোতে গুণগুণ পেয়েছে অগনিত মানুষের ভালোবাসা। সোশ্যাল মিডিয়ায় মারাত্মক সক্রিয় তিনি। সম্প্রতি অভিনেতা নীলকে বিয়ে করে হানিমুনে গিয়ে বিকিনি পোশাকে হট ছবি দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়।
img 20220902 131508
উষসী সরকার : সিরিয়ালের কাদম্বিনী কিন্তু বাস্তবে অত্যন্ত আধুনিকা। পোশাকের বাছ বিচার নেই উষসীর। কখনও দুধ সাদা পোশাকে ভী নেক গলা কখনও হলুদ বিকিনি। যেকোন পোশাকে লাস্যময়ী লাগে অভিনেত্রীকে।

img 20220902 131048
মধুমিতা সরকার : ‘বোঝেনা সে বোঝে না’ ধীর স্থির পাখির এই কয়েক বছরে ব্যাপক বদল। সাজ পোশাকে হোক বা স্বভাবে। এখন ছোট পর্দার বাইরেও তার অবাধ আনাগোনা। সিরিজ থেকে সিনেমা সবেতেই তিনি সিদ্ধহস্ত। আর পোশাক নির্বাচনেও তার অবাধ স্বাধীনতা। সমুদ্র তীরে খোলা শার্টে বিকিনি পরেই ঝড় তোলেন অনুরাগী মহলে।

google-news-icon

লেটেস্ট খবর