fbpx

কপালে গর্ত করে বসিয়েছিলেন ১৭৫ কোটির হীরে! লাইভ শোতে র‍্যাপারের থেকে ছিনিয়ে পালালেন ভক্তরা

দুটো প্রবাদেরই প্রচলন রয়েছে একটি ‘কপালের নাম গোপাল’ আর দুই ‘ফুটো কপাল’। যেই কপালে স্বয়ং গোপাল বিরাজ করতেন তাও যে কখন ফুটো কপাল হয়ে যাবে ধরতে পারবেন না। এবার কপাল পুড়লো আমেরিকার (America) বিখ্যাত র‍্যাপার লিল উজি ভার্টের (Lil Uzi vert)। তার আসল নাম সিমের উডস।

১৭৫ কোটির সাধের গোলাপি হীরে অস্ত্রপচার করে তৃতীয় চক্ষুর মতো কপালে বসিয়েছিলেন বিখ্যাত র‍্যাপার। বহুমূল্যবান সেই ১১ ক্যারেটের হীরে ছিল তার যখের ধন। কপালে হীরে বসানোর সেই ভিডিও তুমুল ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে দেখা গিয়েছিলকপালে গর্ত করে বড় একটি গোলাপি হীরে বাসিয়ে মাথা ঝাকাচ্ছেন লিল উজি ভার্ট। সেই ভিডিওর ক্যাপশনে তিনি লিখেছেন ‘বিউটি ইস পেইন’।

হীরে চুরি,কপাল থেকে হীরে চুরি,গোলাপি হীরে চুরি,আনেরিকার র‍্যাপার লিল উজি ভার্ট,diamond,pink diamond stolen,american rapper lil uzi vert

কিন্তু তার সাধের হীরেই শেষে ডেকে আনল বিপদ। জানা যায়, মায়ামিতে রোলিং লাউড ফেস্টিভ্যালে শো করতে গিয়েছিলেন র‌্যাপার লিল উজি ভার্ট। গানের তালে তালে দর্শকদের মধ্যে নেমে আসেন তিনি। আর ভক্তরাও স্বভাবতই তাকে ঘিরে ধরে হইহল্লা শুরু করেন। ঠিক তখনি সুযোগ বুঝে র‍্যাপারের কপাল থেলে হীরে ছিনিয়ে চম্পট দেন, রক্তারক্তি কান্ড ঘটে যায় নিমেষে।

লিল জানান তার সংরক্ষিত মূল্যবান এই হীরে যাতে চুরি না যায় তাইই নিজের কপালে বসিয়েছিলেন তিনি, কিন্তু তবুও শেষ রক্ষা হলনা৷ এই হীরে ২০১৭ সালে দেখা মাত্রই কেনার সিদ্ধান্ত নেন তিনি। চলতি বছরের ফেব্রুয়ারিতেই নিজের কপালে স্থান দিয়েছিলেন হীরেটির, কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই কপাল ফুটো হয়ে হীরকহারা হয়ে গেলেন বিখ্যাত র‍্যাপার।

 

google-news-icon

লেটেস্ট খবর