fbpx

Arijit Singh: অপমান করে ভরা মঞ্চে মুখের উপর টাকা ছুড়েছিল এক শ্রোতা! উচিত শিক্ষা দিয়েছিলেন অরিজিৎ

প্রত্যুষা সরকার, কলকাতা: বর্তমানে সঙ্গীতপ্রেমীদের কাছে অরিজিৎ সিং ( Arijit Singh ) মানেই ইমোশান। শুধু ভারত নয় এর বাইরেও জনপ্রিয় তিনি। নতুন নতুন প্রেমে হোক অথবা ব্রেকআপের পর সব ক্ষেত্রেই তাঁর গানেই তৃপ্তি খুঁজে পান আপামর জনসাধারণ। কোথাও তাঁর কনসার্ট হলে  ভিড় করে আসে লক্ষ লক্ষ ভক্ত। শুধু সামনে থেকে একবার তাঁর গান শুনবে বলে দূর-দুরান্ত থেকে ছুটে আসে অরিজিৎ সিং-এর ভক্তরা।

গলাই যেন জাদু আছে তাঁর। তবে এত বড় একজন শিল্পীর জীবন যাপন আর পাঁচটা সাধারণ মানুষের মতই। মিডিয়ার লাইমলাইটে থাকতে একদমই পছন্দ করেন না শিল্পী। সবসময় কন্সার্টেও রাজি হন না তিনি ( Arijit Singh )। তবে একবার অরিজিতের সঙ্গেই ঘটে যায় অদ্ভুত এক ঘটনা। যদিও সেদিন সেই ঘটনার উপযুক্ত উত্তরও দিয়েছিলেন অরিজিৎ।

img 20220813 115834

মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় অরিজিৎ -এর বিভিন্ন গান এমনকী তাঁর সাধারণ জীবন যাপন। এইরমই একটি ভিডিও ভাইরাল হচ্ছে সোশ্যাল মিডিয়া জুড়ে। বেশ কয়েক বছর আগে এক লাইভ কনসার্টে গান গাইছিলেন অরিজিৎ। স্বাভাবিক ভাবেই সেখানে ভিড় করেছিলেন হাজার হাজার দর্শক। আর তাঁর গানে নেশার মতো ডুবে যাচ্ছিলেন গায়কের গায়কিতে।

img 20220813 115918

মঞ্চে তখন চলছে ‘রঙ দে তু মোহে গেরুয়া’। হঠাৎই এমন সময় ভিড়ের মধ্যে থেকে অরিজিৎকে ( Arijit Singh ) লক্ষ্য করে ছোড়া শুরু হয় টাকা। ভিড়ের মধ্যে থেকে মঞ্চে উড়ে আসে ৫০০-১০০০ এর নোট। এই রকম ভাবে টাকা উড়ে আসায় টাকা উড়ে আসাই প্রথমটায় বিস্মিত হয়ে গিয়েছিলেন অরিজিৎ। কিন্তু পরমুহূর্তেই নিজেকে সামলে নেন তিনি। বন্ধ করে দেন গান। আর এরপরই  তারপর যা করেছিলেন তা কল্পনারও অতীত।

img 20220813 122456

ওভাবে টাকা উড়ে আসছে দেখে প্রথমটায় বিস্মিত হয়ে গিয়েছিলেন নিজেই কিন্তু পরমুহূর্তেই নিজেকে সামলে নেন তিনি। বন্ধ করে দেন গান। তবে মঞ্চ ছেড়ে চলে যাননি তিনি ( Arijit Singh )। বরং তার বদলে যা করেছিলেন তা কল্পনারও অতীত। মঞ্চের উপর নিচু হয়ে আস্তে আসতে কুড়োতে থাকেন সমস্ত টাকা। যে বা যারা ওই কাজ ঘটিয়েছিলেন তাঁদের সব টাকা ফেরত দিয়ে অরিজিৎ শুধু একটি কথা বলেছিলেন। ‘এভাবে কখনও পয়সা নষ্ট কোরো না…’।

google-news-icon

লেটেস্ট খবর