fbpx
Monday, October 3, 2022

Lokkhi kakima superstar : সংসারে পড়েছে টানাটানি! খুন্তি-কড়াই জিতে নিতে দিদি নম্বর ওয়ানের মঞ্চে লক্ষ্মী কাকিমা

বাড়িতে যেসব মহিলারা হাড়ি হেঁসেল‌ সামলে রোজকার করে সংসার চালান,তাদেরই একজন হয়ে উঠেছেন লক্ষী কাকিমা ( lokkhi kakima superstar)। অপরাজিতা আঢ্যের (Aparajita Auddy) অভিনয়ের যাদুতে তিনি এখন সুপারস্টার। তবে বাংলার দিদি নম্বর ওয়ান একজনই। তিনি আর কেউ নন, রচনা ব্যানার্জি (Rachana Banerjee)।‌ গ্রাম বাংলা থেকে শহরের অলিগলি, মহিলাদের কঠিন লড়াইকে সামনে নিয়ে আসে দিদি নম্বর ওয়ান(Didi No 1) শো। এবার লক্ষী কাকিমাও প্রেসার কুকার জিততে আসছে দিদি নম্বর ওয়ানে। থাকছে অনেক চমক।

জি বাংলার (Zee Bangla) পর্দায় দিদি নাম্বার ওয়ানে আসবেন লক্ষী কাকিমা। জি বাংলার এটি এক অভিনব উদ্যোগ। বাংলার সবচেয়ে বড় রিয়ালিটি শো‌ দিদি নম্বর ওয়ান ও অন্যতম ধারাবাহিক লক্ষী কাকিমা সুপারস্টার মিলিত হবেন এক মঞ্চে‌‌। তবে একেবারেই অপরাজিতা আঢ্য হয়ে নয়‌। লক্ষী কাকিমার ভূমিকাতেই‌ সর্বসম্মুখে হাজির হবেন তিনি। বলবেন সংসারের অনটনের গল্প। পাশাপাশি দেখানো‌ হবে এক সাধারণ মানুষের সুপারস্টার হয়ে ওঠার নেপথ্য কাহিনী।

img 20220702 110750

জি বাংলার বাকি সিরিয়ালের থেকে বরাবরই ব্যতিক্রমী লক্ষী কাকিমা সুপারস্টার। যেখানে দেখানো হচ্ছে মধ্যবয়সী নারীর প্রতিদিনের দিনযাপনের লড়াই।নিজের সন্তান, স্বামী, শাশুড়ি, দেওর নিয়ে একান্নবর্তী পরিবারে শ্বশুরের পৈত্রিক বাড়িতে থাকতে চায় লক্ষ্মী কাকিমা। তবে ঘর শত্রু ও অচেনা‌ শত্রু মিলে বারবার ক্ষতি করতে চায় লক্ষীকে। তারা চায় না বাড়ি থাকুক। এমন কী লক্ষ্মী কাকিমার মুদি দোকানেও চোখ পড়েছে তাদের। শাশুড়ির অসুখের সুযোগ নিয়ে মিথ্যা ফাঁসিয়ে বাড়িছাড়া করা হয়েছে তাদের। স্বামী, পুত্র , পুত্রবধূ নিয়েও ভাড়া বাড়িতে একাই হাসিমুখে লড়াই চালিয়ে যাচ্ছে লক্ষী কাকিমা। তবে খাওয়া দাওয়ার অসুবিধা হচ্ছে। স্টোভে রান্না করতে হচ্ছে লক্ষ্মী কাকিমাকে। রান্না হতেও সময় বেশি লাগছে। নিঃস্ব লক্ষ্মী কাকিমা একটা প্রেসার কুকারও কিনতে পারে না। এমন সময় পাশের বাড়িতে দিদি নাম্বার ওয়ানে রচনা ব্যানার্জির গলা শোনা যায়। দিদি নম্বর ওয়ানের প্রেসার কুকার সহ নানা জিনিসের সমাহার দেখে লক্ষ্মী কাকিমা এবং মনস্থির করে ফেলে দিদি নাম্বার ওয়ানে যাওয়ার। এবং তার লক্ষ্য হল প্রেসার কুকার জেতার। তবে কি পারবে লক্ষ্মী কাকিমা প্রেসার কুকার জিততে?

বেশ কিছুদিন আগেই জি বাংলায় এই প্রোমোটি সামনে এসেছিল। যেখানে ইঙ্গিত দেওয়া হয়েছিল লক্ষী কাকিমার দিদি নাম্বার ওয়ানে যাওয়ার বিষয়টি। তবে তা যে বাস্তবিকই ঘটবে,এ যেন কল্পনার অতীত! আগামী ১০ জুলাই সম্প্রচারিত হবে এই ধামাকাদার পর্ব। ফলে এই বিশেষ পর্ব ঘিরে যে মানুষের মধ্যে আলাদা কৌতুহল তৈরি হয়েছে তা বলাই যায়।

google-news-icon

লেটেস্ট খবর