আদৃতকে ঘিরে ত্রিকোণ প্রেম! উচ্ছেবাবুকে নিয়ে ঝগড়া করে মুখ দেখাদেখি বন্ধ মিঠাই-দিদিয়ার

রাখী পোদ্দার, কলকাতা : ত্রিকোণ প্রেমের গল্প শুধু সিনেমা সিরিয়ালেই নয় দেখতে পাওয়া যায় বাস্তব জীবনেও। আর ত্রিকোণ প্রেমের গল্প রিল লাইফ থেকে রিয়েল লাইফে শুনতে পাওয়া গেল টলি পাড়ার বিখ্যাত ধারাবাহিক ‘মিঠাই’ ( Mithai)এর মোদক পরিবারের সদস্যদের মধ্যে। সিরিয়াল প্রেমী দর্শকদের কাছে অত্যন্ত পছন্দের একটি ধারাবাহিক হল ‘মিঠাই’ ( Mithai)। টিআরপি তালিকায় যেই নম্বরেই থাকুক না কেন প্রথম থেকেই দর্শকমহলে অব্যাহত মিঠাই ম্যাজিক। এই ধারাবাহিকের অন্যতম প্রধান অস্ত্র হল এই ধারাবাহিকের মোদক পরিবার ( Modak family)। কিন্তু টিভির পর্দায় পরিবারের সকলের মধ্যে মিলমিশ ঝলমল করলেও, বাস্তবে মোদক পরিবারের তিন সদস্যের মধ্যেই নাকি চলছে মন কষাকষি।

এই ধারাবাহিকের মুখ্য চরিত্র মিঠাই ও সিদ্ধার্থ বর্তমানে হয়ে উঠেছেন সকলের নয়নের মণি। মিঠাই চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী সৌমিতৃষা ( Soumitrisha Kundu)। অপরদিকে সিদ্ধার্থ চরিত্রে অভিনয় করছেন অভিনেতা আদৃত রায় ( Adrit Roy)। এই জুটিকে দর্শক ভালোবেসে নাম দিয়েছেন ‘আদৃতৃষা’। শুধু অনস্ক্রিনই নয় অফস্ক্রিনও এই জুটির দুষ্ট মিষ্টি রসায়ন মনে ধরেছিল দর্শকদের। তবে সম্প্রতি তুমুল চর্চায় রয়েছেন এই জুটি।

 

picsart 22 06 02 16 19 23 127উচ্ছেবাবু অর্থাৎ আদৃত ( Adrit Roy) রায়ের জন্মদিন গিয়েছে কিছুদিন আগেই। কিন্তু সকলকে অবাক করে আদৃতকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে একটা শব্দও খরচ করেননি সৌমিতৃষা ( Soumitrisha Kundu)। আর এই এত বড় ঘটনাটাই দর্শকদের মনে উস্কে দিচ্ছে প্রশ্নের। তবে কি এত মাখামাখি সব উধাও? অন্যদিকে টেলি পাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে, পর্দার উচ্ছেবাবু নাকি চুটিয়ে প্রেম করছেন তাঁর অনস্ক্রীন দিদিয়া কৌশাম্বী ( Kaushambi)র সাথে। তবে কি এর জন্যই সৌমির রাগ ভেঙে পরেছে আদৃতের উপর? প্রশ্ন তো উঠছিল বহু আগে থেকেই। কিন্তু এবার এই প্রশ্ন যেন অন্য মাত্রা পেল, যখন সৌমিতৃষা ( Soumitrisha Kundu) ও কৌশাম্বী ইন্সটাগ্রামে ( Instagram) একে অপরকে করলেন আনফলো। আজকালকার এই সোশ্যাল মিডিয়ার যুগে দাঁড়িয়ে কারোর সাথে কারোর মনোমালিন্য হলেই সবার আগে ইন্সটাগ্রামে আনফলো করা হয় একে অপরকে। এককথায় বলতে গেলে ট্রেন্ডিং পদক্ষেপ।

picsart 22 06 02 16 18 25 842এক সময়ে গলায় গলায় বন্ধু ছিলেন সৌমিতৃষা এবং কৌশাম্বী। কিন্তু সম্প্রতি এ কি কাজ করলেন দুজনে? কিন্তু এক সাক্ষাৎকারে তাঁদের কাছে এই প্রশ্ন করা হলে, এটা সম্পূর্ণ গুজব বলেই এড়িয়ে যান দুজনে। এছাড়াও তাঁরা আরও বলেন, তাঁদের হেনস্থা করা হচ্ছে এই সব রটিয়ে। তাঁরা নাকি শ্যুটিংয়ে খুব মজা করেই কাজ করে থাকেন। অথচ আনফলো করার বিষয়টা এক্কেবারে এড়িয়ে গিয়েছেন কৌশাম্বী ও সৌমিতৃষা ( Soumitrisha Kundu) দুজনেই। এদিকে আদৃতের মতে কৌশাম্বী আর সে নাকি শুধুই ভালো বন্ধু। সাম্প্রতিক একটি ছবির ক্যাপশনে বেস্ট ফ্রেন্ড বলেই তকমা দেন দুজন দুজনকে। কিছুদিন আগেই আদৃতের সঙ্গে সুপ্রিয়া মণ্ডলের দীর্ঘদিন সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই টেলিপাড়ায় কান পাতলে শোনা যাচ্ছে একে অপরকে নাকি ডেট করছেন আদৃত-কৌশাম্বী ( Kaushambi)। অপরদিকে গুঞ্জন রিয়েল লাইফে আদৃতের ( Adrit Roy) প্রেমে পড়েছেন সৌমিতৃষা। তবে কি এই দুজনের সম্পর্ক এবার ত্রিকোণ প্রেমে ( Love Triangle) পরিণত হতে চলেছে সেই নিয়ে জল্পনা তুঙ্গে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button