fbpx

ভাইরাল দুনিয়া: একই কান্ড! ধান ক্ষেতে বীভৎস কালো রঙের মাছ, যে সে মাছ নয় ভাগ্য বদলকারী মাছ

মাছ ধরতে কে না ভালোবাসে। বাঙ্গালীর এককালের জীবিকা নির্বাহের প্রধান ও প্রথম ভরসা ছিল মাছ ধরা। মূলত মাছ ধরেই পেটের ভাত জুটত। কথায় আছে মাছে ভাতে বাঙ্গালী। বাঙ্গালী যেখানে সেখানে মাছের আঁশটে গন্ধ মাস্ট। এখনও গ্রাম বাংলার বুকে এমন অনেক মানুষ আছেন যারা মাছ ধরেই সংসার চালাচ্ছেন। জেলে সম্প্রদায়রাই মূলত মাছ ধরে।

বাংলার বুকে কত নদী, আর সে সব নদীতে কত রকমের মাছ। পুকুরের দেশী মাছ থেকে শুরু করে বিদেশি মাছ সবই এখন এক পুকুরেই মিলছে। ছোট মাছ বড় মাছ কত রকমের মাছ আছে তার ইয়ত্তা নেই। পুঁটি মাছ, শোল মাছ, রুই মাছ, ইলিশ মাছ প্রভৃতি। সত্যি মশাই মাছের নাম বলে কি শেষ করা যায়! নানা সমাহার আর সম্ভারে সমৃদ্ধ মাছের জগৎ।

আরও পড়ুন…………শ্রীলেখাকে চুরির দায়ে জেলে পাঠান অভিষেক, ভাইরাল ভিডিও দেখে তাজ্জব সকলে

মাছ নিয়ে এত কথা বলার পর আসল কথায় ফিরি। সম্প্রতি একটি ঘটনা বেশ ভাইরাল হয়ে ঘুরে বেড়াচ্ছে নেট পাড়ায়। আমরা সবাই জানি নদীতে মাছ থাকে আবার পুকুরেই মাছ থাকে। কিন্তু কেউ কখনও কষ্মিককালেও শুনিনি যে ধানের ক্ষেতে মাছ থাকে। এবার এই অসম্ভব কাজটাই সাধিত হল। ধানের ক্ষেতে পাওয়া গেল বিশালাকার মাছ। কালো রঙের বীভৎস সেই মাছ। দেখলেই একেবারে গা পিত্তি চমকে উঠবে।

আরও পড়ুন……………ক্রমাগত হস্তমৈথুন, আচমকাই ফুটো হল ফুসফুস! মারাত্মক ঘটনায় চাঞ্চল্য নেটপাড়ায়

ভিডিওতে দাবি করা হচ্ছে যে একটি ছেলে ধান ক্ষেতে গিয়েই বীভৎস এক কালো মাছের সন্ধান পায়। সেই মাছ দেখতে কুচকুচে কালো, গায়ে নেই কোনও আঁশ, এক্কেবারে মসৃণ শরীর, দেখতেও সাধারণ মাছের থেকে একেবারেই আলাদা। আকারে অনেক বড় সেই মাছ। যুবকের দাবি এই মাছ সে হাতছাড়া না করেই সঙ্গে করে বাড়ি নিয়ে আসে। ব্যস তারপরেই কপাল খুলতে বেশি দেরী হয়নি যুবকের। অল্প কিছুদিনের মধ্যেই সংসারে আসে সুখ, সমৃদ্ধি ও উন্নতি। একেবারে রাতারাতি বদলে যায় ভাগ্যের চাকা। তাই যুবক মাছটিকে নাম দিয়েছেন ভাগ্যবদলকারী মাছ। আপনারাও শিউরে উঠবেন মাছটির ভিডিও দেখলে।

google-news-icon

লেটেস্ট খবর