fbpx

Madalsa Sharma: লজ্জা নেই! অন্যের কোটি টাকার গাড়ির সামনেই কোমড় দুলিয়ে নাচতে ব্যস্ত মিঠুনের পুত্রবধূ

অহেলিকা দও, কলকাতা : নিজস্ব অভিনয়ের দক্ষতায় অসংখ্য মানুষের মন জয় করে নিয়েছেন মিঠুন চক্রবর্তীর পুত্রবধূ মাদালসা শর্মা ( Madalsa Sharma )। পাশাপাশি সোশ্যাল মিডিয়াতেও দারুণ জনপ্রিয় অভিনেত্রী। নিয়মিত জাতীয় টেলিভিশনে অভিনয় করার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের বিনোদন দিয়ে যাচ্ছেন অভিনেত্রী। সাম্প্রতি, তার নতুন ভিডিও দেখে চক্ষু চড়কগাছ দর্শকদের।

madalsa sharma

নেট দুনিয়ায় তুমুল ভাইরাল হল তার নতুন ভিডিও যেখানে একটি নয় বরং দুটি ফেরারি গাড়ির সামনে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে তাকে। ক্যাপশন এর মাধ্যমে অভিনেত্রী জানিয়েছেন ফেরারি গাড়ির সঙ্গে নাচছেন তিনি। তার নাচ দেখে বাক্যহারা হয়ে গিয়েছেন অনুগামীরা। প্রসঙ্গত স্টার জলসার চরম জনপ্রিয় ধারাবাহিক ‘শ্রীময়ী’র হিন্দি ভার্সন ‘অনুপমা’ ধারাবাহিকে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করতে দেখা যাচ্ছিল মাদালসাকে।

ব্যক্তিগত কারণের জন্য পরবর্তীতে এই ধারাবাহিক থেকে বেরিয়ে আসতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে তার সোশ্যাল মিডিয়া দেখলে অনুগামীরা বেশ বুঝতে পারেন ব্যক্তিগত জীবন কিন্তু দারুন ভাবে উপভোগ করছেন অভিনেত্রী। মাঝেমধ্যেই বেরিয়ে পড়তে দেখা যায় তাকে। এবার তেমনই ভ্রমণে গিয়ে ফেরারি গাড়ির সামনে উদ্দাম নাচ করতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রীর এই ‘দামি নাচ’ দেখে কমেন্টের মাধ্যমে প্রশংসা কুড়িয়েছেন এই অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর