fbpx
Sunday, September 25, 2022

বাংলার ক্রাশ মদন মিত্র এবার রুপোলি পর্দায় ! তৃণমূল নেতার বায়োপিকে প্রধান ভূমিকায় শাশ্বত চট্টোপাধ্যায়

আর চারটে রাজনৈতিক নেতাদের মতো গম্ভীর মেজাজের মানুষ নন কামারহাটির বিধায়ক তথা সর্বভারতীয় তৃণমূল কংগ্রেসের বরিষ্ঠ নেতা মদন মিত্র। আদ্যোপান্ত ‘টেক স্যাভি ‘ এই নেতা অভিনব ফেইসবুক লাইভের মাধ্যমে নিজের জনপ্রিয়তা বাড়িয়ে তুলেছেন গত কয়েক বছরে। গান গাওয়া থেকে শুরু করে লাইভে এসে ফুটবল খেলা, বা টলিপাড়ার নায়িকাদের সাথে দোল খেলা, কিছুই বাদ রাখেনি এই জনপ্রিয় নেতা।

সোশ্যাল মিডিয়ায় তার উপস্থিতির দরুন তার এই জনপ্রিয়তা, এই কথা অস্বীকার করা যায়না। এইবার এই রঙিন রাজীনীতিবিদকে নিয়ে তৈরী হতে চলেছে সিনেমা। আসছে বাংলার ক্রাশ মদন মিত্রের বায়োপিক।  টলিউডের পরিচিত পরিচালক রাজা চন্দের পরিচালনায় তৈরী হতে করেছে ছবি।  জানা যাচ্ছে ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে আলোচনা।
Madan Mitra Biopic,Entertainment News,Tollywood News,Kolkata,মদন মিত্র বায়োপিক,বিনোদনের খবর,টলিউডের খবর,কলকাতার খবর,বাংলায় বিনোদন,বাংলায় রাজনীতির খবর।

চ্যালেঞ্জ টু , রংবাজ, কিডন্যাপ ইত্যাদি ছবির পরিচালক রাজা চন্দ জানিয়েছেন যে বেশ অনেকদিন ধরেই এই বায়োপিক তৈরী চিন্তায় তিনি ছিলেন, তবে অপেক্ষা ছিল বিধানসভা নির্বাচনের রায়ের। কলেজ রাজনীতি থেকে মন্ত্রী হওয়া, জেলে যাওয়া, সবটাই দেখানো হবে সিনেমায়। এই প্রসঙ্গে খোদ মদন মিত্র বলেছেন ” স্ত্রী থাকবে এজনই , তবে নায়িকা থাকবে প্রচুর। আমার জীবন খোলা বইয়ের মতন, কারুর থেকে কিছু লোকানোর নেই আমার। ”

Madan Mitra Biopic,Entertainment News,Tollywood News,Kolkata,মদন মিত্র বায়োপিক,বিনোদনের খবর,টলিউডের খবর,কলকাতার খবর,বাংলায় বিনোদন,বাংলায় রাজনীতির খবর।

বলাই বাহুল্য , এর আগে এমএস ধোনি থেকে মুহাম্মদ আজহারউদ্দিনের মতো ক্রীড়াবিদ বা মনমোহন সিং থেকে মুলায়ম যাদবের উপর বায়োপিক হয়েছে বলিউডে। তবে বাংলায় এই সিনেমাগুলির প্রবণতা তেমন দেখা যায়নি। তথ্যসূত্রে খবর যে মদন মিত্রের চরিত্রে অভিনয় করবেন শাশ্বত চট্টোপাধ্যায়। পরিচালক রাজা চন্দ জানিয়েছেন, কোভিডের তৃতীয় ঢেউ না এলে, এই বছর পুজোর আগেই শুটিং চালু হবে এই প্রজেক্টের। তা হলে, আশা করা যায় যে সামনের বছরের মধ্যেই মুক্তি পেতে পারে এই বায়োপিক

google-news-icon

লেটেস্ট খবর