fbpx

মমতার হাত ধরে সামনে হাঁটি! আগমনী সুরে র‍্যাপ গাইলেন ‘কালারফুল’ মদন মিত্র

বঙ্গ রাজনীতিতে মদন মিত্রের (Madan mitra) মতো রঙচঙে নেতা আর দুটো নেই। খোদ মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জিও (Mamata banerjee) তৃণমূলের (trinomool) কামারহাটির বিধায়ক মদন মিত্রের নাম দিয়েছেন ‘কালারফুল ছেলে’। মদনকে চেনা শক্ত। আচ্ছা আচ্ছা তারকাদের থেকেও তার লাইভে বেশি ভীড় জমান নেটিজেনরা। কখনও তিনি গলা ছেড়ে গান গাইছেন, কখনও বা সুন্দরী অভিনেত্রীদের সঙ্গে মাতছেন দোল খেলায়। বিজেপি তৃণমূলের ভেদাভেদের ঊর্ধ্বে উঠে তিনি উৎসবে মাতেন, আবার ভোটে তাকে হারানোর ক্ষমতা গত কয়েক বছরে কারোরই হয়নি।

এর আগে মদন মিত্রের কণ্ঠে ‘ও লাভলি’ গান বিপুল সাড়া ফেলে দিয়েছিল। এবার দুর্গা পুজো তথা উপনির্বাচনের আগেই ফের নতুন গান নিয়ে হাজির হলেন ‘বাংলার তথাকথিত ক্রাশ’ মদন মিত্র। পরনে ধুতি, পাঞ্জাবি চোখে সানগ্লাস ‘জাগো তুমি জাগো’ আগমনী গানের সুরেই সুর বাঁধলেন মদন৷

বিধানসভা নির্বাচনের আগে তৃণমূলের স্লোগান ছিল ‘বাংলা নিজের মেয়েকেই চায়’, সেই শব্দবন্ধ মাথায় রেখেই ভবানীপুর উপনির্বাচনের আগে মদন লিখলেন ‘ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া’। অভিনব প্রদর্শনে এই গান পোস্ট হওয়া মাত্রেই বিপুল ভাইরাল হয়েছে।

এই গান তিনি উৎসর্গ করেছেন তৃণমূল সুপ্রিমো মমতা বন্দোপাধ্যায়কেই। তাই গানের পরতে পরতে বিজেপিকে আক্রমণ যেমন রয়েছে তেমনই রয়েছে মমতা ব্যানার্জির গুণগানও। মদন মিত্র শুধু গানই গাননি। হলুদ পাঞ্জাবিতে নাচ, সেতার হাতেও দেখা গিয়েছে ‘কালারফুল বয়’ মদনকে। কখনও চোখে সানগ্লাস, আর টিশার্ট পরে র‍্যাপারের সাজে ‘ইয়ো ইয়ো হানি সিংকেও’ টেক্কা দিয়েছেন তৃণমূল নেতা। দিন কয়েক পরেই উমা আসছেন ঘরে, আর ঠিক এই আবহেই মমতার হাত ধরে আগামীতে এগিয়ে যাওয়ার বার্তা দিয়েছেন মদন।

google-news-icon

লেটেস্ট খবর