fbpx

Madhubani Goswami: “শ্রী কৃষ্ণ গোবিন্দ…..”, কোলে ছোট্ট কেশবকে নিয়ে সুরেলা গলায় গান ধরেছেন মধুবনী, রইল ভিডিয়ো

সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে অভিনেত্রী মধুবনী গোস্বামীর একটি নতুন ভিডিয়ো। ছেলেকে ঘুম পাড়ানি মাসি-পিসি বা জিঙ্গেল টিউন নয়, কৃষ্ণ নাম গেয়ে শোনাচ্ছেন অভিনেত্রী।

জয়িতা চৌধুরি,কলকাতাঃ মাতৃ স্নেহের সেই চিরাচরিত ছবি। ছেলেকে কোলে নিয়ে গান গাইছেন মা। আমজনতা থেকে সেলিব্রিটি সবার ঘরে ঘরে এই দৃশ্য অতি স্বাভাবিক হলেও, সম্প্রতি অভিনেত্রী মধুবনী গোস্বামী ( Madhubani Goswami ) ইনস্টাগ্রামে ( Instagram ) শেয়ার করেছেন ছেলেকে কোলে নিয়ে গান শোনানোর একটি ভিডিয়ো। তবে ঘুম পাড়ানি মাসি-পিসি বা জিঙ্গেল টিউন নয়, কৃষ্ণ নাম গেয়ে শোনাচ্ছেন তাঁর ছেলেকে।

দিন কয়েক আগে থেকেই সোশ্যাল মিডিয়ায় ঘুরে বেড়াচ্ছে সেই গানের ভিডিয়ো। অভিনেত্রীর গানের প্রশংসা করেছেন নেটিজেনদের একাংশ। তাঁদেরই একজনের মতে, ছেলেকে খুব সুন্দর শিক্ষায় বড় করে তুলছেন অভিনেত্রী। হালেফিলে সময় বদলেছে অনেকটাই। জিঙ্গেল টিউন ও টুইঙ্কেল টুইঙ্কেল লিটল স্টারের জামানায় হারিয়ে যাচ্ছে ইকির মিকির বা দোল দুলুনির মতো অনেক গান। এই যুগে দাঁড়িয়ে কতজন মা তাদের সন্তানদের এই গান বা ছড়াগুলির পরিচয় করায়, কিংবা কতজন মায়েদের নিজেদের এই গানগুলির সঙ্গে পরিচয় রয়েছে তাই বড় প্রশ্ন। হাতে গোনা কয়েকজনই হয়তো এই রীতি এখনও এগিয়ে নিয়ে যাচ্ছে।

ভালবাসা ডট কম ( Bhalobasa Dot Com ) খ্যাত অভিনেত্রী মধুবনী গোস্বামী এই মুহূর্তে একজন ফুল টাইম মম। সিনেমা জগত থেকে নিজেকে একেবারেই গুটিয়ে নিয়েছেন। তাঁর মন মেতেছে ছেলেতে। ২০১৮ সালে অভিনেত্রী গাঁটছড়া বাঁধেন অনস্ক্রীন সহ অভিনেতা রাজা গোস্বামীর সঙ্গে। দীর্ঘ প্রেমের পর চার হাত এক করেছিলেন তাঁরা। এই মুহূর্তে এক ছেলের বাবা-মাও হয়েছেন তাঁরা। সদ্যই স্টার জলসার ‘ইস্মার্ট জোড়ি’তে দর্শকের পছন্দের জুটির খেতাব জিতেছেন তাঁরা। রাজাকে মাঝেমধ্যে ধারাবাহিকে দেখা গেলেও, স্বামী, সন্তান, সংসার- এই নিয়েই এখন মধুবনীর জীবন।

অভিনেত্রীর মতে, ‘আমার কোনও দিনই খুব উচ্চাকাঙ্ক্ষা ছিল না। আর তা-ছাড়া সন্তানের বেড়ে ওঠার কোনও মুহূর্ত আমি মিস করতে চাই না।’ অভিনয় থেকে দূরে থাকলেও মধুবনী কিন্তু স্বাবলম্বী। তাঁর নিজস্ব স্যালোঁ রয়েছে। সোশ্যাল মিডিয়ায় হামেশাই নিজের স্যালোঁর প্রচার সারতে দেখা যায় তাঁকে। পাশাপাশি তিনি ইউটিউবারও। বর আর ছেলেকে নিয়ে হামেশাই ভ্লগ করতে দেখা যায় মধুবনী। রাজা-মধুবনী জুটি সোশ্যালেও দারুণ জনপ্রিয়।

google-news-icon

লেটেস্ট খবর