fbpx

Madhumita Sarcar : পাহাড় থেকে ফিরেই বিয়ের পিঁড়িতে? মধুমিতার ছবি দেখে জল্পনার পাহাড় নেটপাড়ায়, কষ্টে ছেলে ভক্তরা

নেহা চক্রবর্ত্তী, কলকাতা : কখনও তিনি পাহাড়ে ঘুরে বেড়াচ্ছেন। কখনও আবার নিজেকে দেখে নিচ্ছেন আয়নার সামনে। সেজে উঠছেন নিজের মতো করে। কোনও ছবিতে দেখা যাচ্ছে তিনি অপলক দৃষ্টিতে চেয়ে রয়েছেন আকাশের দিকে। কখনও আবার ক্যান্ডিডে মন মঝছে তাঁর। সেরকমই আবার নতুন লুক নিয়ে হাজির অভিনেত্রী মধুমিতা সরকার। ইনস্টাগ্রামের একটি পোস্ট ঘিরে শুরু হয়েছে তাঁর বিয়ের জল্পনা। কী এমন পোস্ট করেছিলেন তিনি যাতে অনুরাগীরা এতদূর অবধি ভাবনা চিন্তা করে ফেললো!

img 20220823 123321

উল্লেখ্য অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিলেন মধুমিতা একটি বিশেষ ভিডিও। যেখানে দেখা যাচ্ছে মধুমিতাকে নববধূর বেশে। সেই ভিডিও আপলোড করতেই ইনস্টাগ্রামে আবার ভাইরাল অভিনেত্রী। ভিডিও- র ক্যাপসনে লিখলেন লিখলেন, ‘বাঙালি বধূরা যা করে থাকে। নতুন ভাবে নববধূর সাজে মধুমিতাকে দেখতে পেয়ে উচ্ছসিত তাঁর অনুরাগীরা। মাত্র এক ঘণ্টায় ১৩ হাজারের বেশি মানুষ পছন্দ করেছেন রিলটি।পোস্টের কমেন্ট বক্সে প্রশংসার বন্যা বইয়ে দিয়েছে তাঁর ফ্যানরা।

তবে কি বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী? শুরু করতে চলেছেন নতুন অধ্যায়? এরকম ধরনের প্রশ্ন ঘুরে বেড়াচ্ছে টলিউড পাড়ায়। ব্যস্ত রুটিন ফাঁকি দিয়ে দিন কয়েকের জন্য শহর ছেড়ে পাহাড়ে ছুটেছিলেন মধুমিতা। একা একাই ঘুরেছেন মুসৌরিতে। ফিরে এসেই নতুন রূপে নববধূর সাজে চমক দিলেন সকলকে! এই মুহূর্তে তাঁর প্রেম ও বিয়ে সংক্রান্ত প্রশ্ন ঘুরপাক খাচ্ছে অনুরাগীমহলে। যদিও মধুমিতা স্পিকটি নট।

বড় পর্দার পাশাপাশি ওটিটিতেও কাজ করছেন মধুমিতা।গত জুলাইয়ে মুক্তি পেয়েছিল ‘কুলের আচার’।দক্ষিণেও হাতেখড়ি হচ্ছে তাঁর। সেখানকার একটি ছবিতে কাজ করছেন অভিনেত্রী। তাঁর বিপরীতে দেখা যাবে জনপ্রিয় এক দক্ষিণী নায়ককে। এছাড়াও ‘কুলের আচার’ এ মধুমিতার সঙ্গে ছবিতে অভিনয় করেছিলেন বিক্রম চট্টোপাধ্যায় এবং ইন্দ্রাণী হালদার। বক্স অফিসে যদিও সেভাবে ছবিটি সফল হয়নি।’উত্তরণ’ এবং ‘শ্রীকান্ত’র মতো ব্লক ব্লাস্টার ওয়েব সিরিজ করেছেন তিনি। বর্তমান সব মিলিয়ে কেরিয়ার নিয়ে বেজায় ব্যস্ত মধুমিতা।

 

google-news-icon

লেটেস্ট খবর