fbpx

সাদা-কালো ফ্রেমের দুনিয়া! বলিউডের হটবম্বের পাশে কে এই শিশু?

অনীশ দে, কলকাতা: ৯০ দশকে মাধুরী দীক্ষিত (Madhuri Dixit) ছিলেন সেরা দশ নায়িকাদের একজন। এখন সেসব দিনের ইতি ঘটেছে। কালের নিয়মে নায়িকা থেকে এখন শুধুমাত্র অভিনেত্রীতে পরিনত হয়েছেন তিনি। বড়পর্দায় তেমন সক্রিয় না থাকলেও ছোট পর্দায় এখন তিনি চেনা মুখ। একের পর এক ডান্স রিয়ালিটি শোতে নিজের ক্যারিশমা দেখাচ্ছেন তিনি। ক্যারিয়ারের শুরুতেই একের পর এক হিট ছবির মাধ্যমে শীর্ষে উঠেছিলেন এই অভিনেত্রী। জনপ্রিয়তার নিরিখে আজও অনেক অভিনেত্রীর তুলনায় এগিয়ে তিনি (Madhuri Dixit)। তবে একের পর এক ফ্লপ ছবির অংশ হওয়ায় সেই জনপ্রিয়তায় কিছুটা হলেও আঁচ এসেছে।

madhuri 4

এখনও তাঁর একটি ঝলকের জন্যে অধীর আগ্রহে বসে থাকে অনুগামীরা। খুম কম বয়সেই চলচ্চিত্রে হাতেখড়ি মাধুরীর। ১৯৮৪ সালে প্রথম বলিউড ছবিতে অভিনয় করেন মাধুরী। সেই ছোট্ট মাধুরী যেন সবার মন জয় করে নিয়েছিল। সম্প্রতি মাধুরীর ফ্যানপেজে একটি ছবি আপলোড করা হয়। ছবিটি একটি কোলাজ। এই ছবির একদিকে নিজের স্বামী শ্রীরাম নেনে (Dr Shriram Nene) এবং অন্যদিকে ডিভা মাধুরী। দীর্ঘদিনের বৈবাহিক সম্পর্কের পরেও একে অপরকে যে তাঁরা কতটা ভালোবাসেন, তা বলাই বাহুল্য।

madhuri 5

ছবিটি তাঁদের ছোটবেলার। এত পুরনো ছবি দেখে অবাক নেটিজেনরা। দুজনকে যে ছোটবেলায় একেবারেই আলাদা দেখতে ছিল সে বিষয়ে এক মত সবাই। এই বলি দম্পতিদের যেমন সুন্দর লাগে তেমনি গভীর তাঁদের সম্পর্ক। ডাক্তার নেনে যে নিজের স্ত্রীকে কতটা ভালোবাসেন তা তাঁর সোশ্যাল মিডিয়া দেখলেই বোঝা যায়। কখনও বা নিজের স্ত্রীকে চাট বানিয়ে খাওয়ান আবার কখনও তাঁকে নানা জায়গায় ঘুরতে নিয়ে যান। স্বামী হিসেবে যে শ্রীরাম নেনে (Dr Shriram Nene) কতটা ভালো তা অনেক সাক্ষাৎকারে জানিয়েছেন মাধুরী।

madhuri 3

একসময় বলিউড মেইনস্ট্রিম ছবির রানী ছিলেন মাধুরী। কিন্তু এখন সময় পাল্টেছে সেই কারণে মাধুরীও দর্শকদের কাছে পৌঁছানোর মাধ্যমও পাল্টেছেন। এখন তাঁর বেশিরভাগ কাজই ওটিটি ভিত্তিক। ২০১৯ সালে শেষবার বড় পর্দায় দেখা যায় অভিনেত্রীকে। অজয় দেবগনের সাথে টোটাল ধামাল এবং সঞ্জয় দত্ত, বরুণ ধাওয়ান, আলিয়া ভাটের সাথে ‘কলঙ্ক’ ছবিতে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। আগের বছর নিজের ওটিটি ডেবিউ সেরেছেন মাধুরী। নেটফ্লিক্সের ছত্রছায়ায় তৈরি দ্যা ফেম গেম ওয়েব সিরিজের মাধ্যমে আবার নিজের অভিনয় দক্ষতার প্রমাণ দেন অভিনেত্রী।

google-news-icon

লেটেস্ট খবর