fbpx

একটা বিয়ে করেও মেলেনি শান্তি! মাধুরীর সৌন্দর্যে পাগল হয়ে সন্তানদের ভুলতে বসেছিল ‘ইয়ং ম্যান’

বিগ স্ক্রিনের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে গিয়ে রোমান্সে মেতেছেন একাধিক তারকা। পর্দার প্রেম গড়িয়েছে বাস্তবেও। অনেক বলিউড তারকাদের সুখী দাম্পত্যের সূচনা‌ এই পর্দায় অভিনয় থেকেই। আবার উল্টোটাও ঘটেছে অনেক সময়‌। রিল লাইফে প্রেমে পড়ে রিয়েল লাইফে রিজেক্টেড নায়ক-নায়িকার সংখ্যাও কম নয়‌।পর্দায় যাদের মাখো মাখো প্রেম, বাস্তব জীবনে হয়তো একে অপরকে এড়িয়েই চলেন তাঁরা। বলিউডের এমনই জনপ্রিয় হিট জুটি অনিল কাপুর ও মাধুরী দীক্ষিত। আশির দশকে একের পর এক সুপার হিট সিনেমা উপহার দিয়েছেন দর্শককে। সিনেমার দৃশ্যে অনিল-মাধুরির কেমেস্ট্রি ছিল লা-জবাব। তেজাব’, ‘বেটা’, ‘খেলে’, ‘পারিন্দা’‌ সিনেমায় প্রেমের দৃশ্যে মুগ্ধ হয়েছিল আমজনতা। অনিল আর মাধুরী মানেই দর্শকের ‘দিল ধক ধক করনে লাগা!’ সেইসময় দর্শকের মুখে মুখে ছড়িয়ে পড়ল তাদের প্রেমের কাহিনী। ঘনিষ্ঠ দৃশ্যে এত সাবলীল অভিনয় করেছেন তারা। দর্শক ধরেই নিয়েছিলেন সম্পর্ক গড়িয়েছে অনেক দূর। মিডিয়াতেও রটে গেল বাস্তবেও প্রেম করছেন অনিল-মাধুরী। অবশ্য এসময় মাধুরীকে প্রশ্ন করা হয়, অনিল কাপুরকে বিয়ে করতে চান কিনা ? প্রকাশ্যেই মাধুরী জানিয়েছিলেন, অনিল কাপুরের মতো মানুষকে কোনোদিনই নিজের স্বামী হিসেবে চাননা।

 

মাধুরী জানিয়েছিলেন অনিল কাপুর আর তিনি সম্পূর্ণ আলাদা প্রকৃতির মানুষ। তাদের মধ্যে নাকি কোন মিলই নেই। তার ওপর অনিল কাপুর ছিলেন‌ বিবাহিত। মাধুরী কোনদিন চাননি, অনিলের সংসার ভাঙতে। তিনি ‌আরো বলেন, অভিনেতা নাকি ভীষণই‌ সেনসেটিভ মানুষ। পরিবার-পরিজন; ‌সন্তানদের খুবই ভালোবাসেন।‌ অনিলকে তাদের থেকে কোনোদিন আলাদা করতে চাননি অভিনেত্রী। আর এরপর থেকেই একে অপরকে এড়িয়েই চলতেন এই জুটি। ব্যক্তিজীবনেও তিক্ততার ছায়া পড়েছিল এই রটনা থেকেই। ছেলেমেয়েদের বোঝাতেও বেশ কাঠখড় পোড়াতে হয়েছিলো অনিলকে। আর তাই পরস্পরের মুখদর্শন করতেও ভয় পেতেন তারা। তবে দীর্ঘদিন পর ২০১৯ এ ‘টোটাল ধামাল’ সিনেমায় জুটিতে ফিরেছিলেন বলিউড ফেমাস অনিল-মাধুরী।

img 20220707 105448
অনিল কাপুর-মাধুরী দীক্ষিত

তবে এখন প্রায় থার্ড জেনারেশন শুরু হতে চলল কাপুর পরিবারে।সদ্যই মা হতে চলেছেন অনিল কন্যা সোনাম‌। ফলে অনিলের এখন ভরা সংসার। ১৯৮৪ তেই বিয়ে হয় অনিল কাপুরের সাথে সুনিতা কাপুরের। সোনাম, রিয়া, হর্ষবর্ধন অনিল কাপুরের তিন ছেলেমেয়ে। তবে ব্যক্তি জীবনের কেচ্ছা থামলেও, সোনাম ও হর্ষবর্ধনের নামে এখন নেপোটিজমের তকমা। সোনাম সম্প্রতি বেবি বাম্পের ছবি পোস্ট করেন। সেখানেই সন্তান‌সম্ভবা সোনামকে শুভেচ্ছা জানান বলিউড স্টারেরা। তবে নেপোটিজম নিয়ে কটুক্তি শুনতে হয়েছে আগত সন্তানকেও। এসবের পরোয়া না করেই জমিয়ে অভিনয় করে যাচ্ছেন অনিল কাপুর দ্য ইয়ং ম্যান । যুগ যুগ জিও ছবিতে বরুণ ধাওয়ানের বাবার ভূমিকায় অভিনয় করেছেন তিনি।

আবার বলিউড ড্রিম গার্ল মাধুরী কুৎসা এড়াতে গোপনেই বিয়ে সেরেছিলেন‌ সেসময়। শ্রীরাম নেনে’র সাথে বিয়ের পর পাড়ি দিয়েছিলেন বিদেশ। আবার ২০১১ ‘ব্যাক টু বলিউড’। এবার আর বড়ো স্ক্রিন নয়,ওটিটিকেই বেছে নিয়েছেন অভিনেত্রী। সম্প্রতি ‘দ্য ফেম গেম’-এ নজর কেড়েছেন তিনি। টেলিভিশন রিয়্যালিটি শোয়ের বিচারকের আসনে তার খুব কদর। খুব শীঘ্রই ‘ঝালাক দিখলাজা সিজন ১০’এ বিচারকের স্থান অলঙ্কৃত করবেন মাধুরী।

google-news-icon

লেটেস্ট খবর