Advertisement

প্রতিবাদের অভিনব পন্থা! শাহরুখ ও অজয়কে পাঁচ টাকার মানি অর্ডার ধারকানের

অহেলিকা দও, কলকাতা : ভক্তরা তাদের পছন্দের তারকাদের বিভিন্ন ধরনের উপহার পাঠায়। সাধারণত এই উপহারের দাম অনেক বেশি। বক্স ভর্তি উপহার পৌঁছে যায় তারকাদের বাড়িতে। এমনই মধ্যপ্রদেশের খারগোনের এক মেয়ে শাহরুখ ( Shah Rukh Khan ) ও অজয়   দেবগনকে ( Ajay Devgn ) যা উপহার হিসেবে দিয়েছেন তা অবাক করেছে গোটা নেট দুনিয়ায় ( Pan Masala )।

ওই মেয়েটি শাহরুখ ও অজয়   দেবগনকে পাঁচ টাকার মানি অর্ডার পাঠিয়েছে। সবাই অবাক যে, এত বড় তারকাকে কেন কেউ ৫-৬ টাকার মানি অর্ডার পাঠাবে? আসলে, মেয়েটি এই মানি অর্ডার দিয়ে পান মশলার বিজ্ঞাপন ( Pan Masala ) না করার জন্য উভয় তারকার কাছে আবেদন করেছে। ধড়কান জৈন সেই মেয়ে যে এই দুই তারকাকে পাঁচ টাকার মানি অর্ডার পাঠিয়েছে তা টুইটারে দুই তারকাকে ট্যাগও করেছেন।

pan masala

ধড়কান জৈন বিশ্বাস করেন যে পান মশলা তরুণ প্রজন্মের উপর খারাপ প্রভাব ফেলছে। সেজন্য তিনি পাঁচ টাকার মানি অর্ডার পাঠিয়েছেন বড় বড় চলচ্চিত্র তারকাদের পান মশলার বিজ্ঞাপন ( Pan Masala ) বন্ধ করার জন্য। ধাড়কান এই কাজটি করেছিলেন ২৪ মে। এই দিনটি ছিল ব্রাদার্স ডে অর্থাৎ ভাই দিবস। তিনি বলেছেন যে তিনি তার পিতামাতার একমাত্র সন্তান এবং শাহরুখ খান এবং অজয়   দেবগনকে তিনি তার ভাই হিসাবে দেখেন। এই কারণেই তিনি তাকে পাঁচ টাকার মানি অর্ডার পাঠিয়েছেন, যাতে  তিনি যে পান মশলা বিজ্ঞাপন দিচ্ছেন তা বন্ধ করে দেন।

ধড়কানের মতে, অনেক তরুণ-তরুণী এই সেলিব্রেটিদের অনুসরণ করেন। এমতাবস্থায় তারা যদি পান মশলার বিজ্ঞাপন ( Pan Masala ) দেয়, তাহলে যুব সমাজের ওপর খারাপ প্রভাব পড়বে। তাই তিনি বলেছেন যে শাহরুখ খান এবং অজয়  দেবগনেরও অক্ষয় কুমারের মতো পান মশলার বিজ্ঞাপন বন্ধ করা উচিত।

সম্প্রতি, ফের একবার অভিনেতা অমিতাভ বচ্চন, শাহরুখ খান আর অজয় দেবগনের উপরে অভিযোগ উঠেছিল গুটখা ও তামাক ব্যবহার প্রচারের জন্য। বিহারের এক আদালতে পিটিশন দাখিল করা হয়। তামাক ব্র্যান্ড বিমলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর ছিলেন অজয় বেশ কিছু বছর। গত বছর তাতে যোগ দেন শাহরুখও।

আরও পড়ুন…Shah Rukh Khan: এখনই লঞ্চ করবে না SRK+, নতুন বিজ্ঞাপনে সালমানের প্রসঙ্গ তুললেন শাহরুখ

ধাদকান জৈনের মতে, তিনি ২০২১ সালের ২৮ মার্চ থেকে এই তারকাদের টুইট করছেন। তিনি অজয়   দেবগন শাহরুখ খান এবং অক্ষয় কুমারকে তার প্রথম টুইট করেছিলেন। এই টুইটে তিনি সবাইকে পান মশলার বিজ্ঞাপন বন্ধ করার পরামর্শ দিয়েছেন। এক প্যাকেট পান মশলা পাঁচ টাকায় আসায় তিনি দুই তারকাকেই পাঁচ টাকার মানি অর্ডার পাঠিয়েছেন। তিনি বলেছিলেন যে তিনি তাদের উপহার হিসাবে পাঁচ টাকা মূল্যের পান মশলার একটি প্যাকেট পাঠিয়ে এটা বোঝাতে চান যে এই পান মশলার বিজ্ঞাপন ( Pan Masala ) বন্ধ করা অত্যন্ত প্রয়োজন।

আরও পড়ুন…মানুষ হয়ে উঠলেন আস্ত কুকুর! ১২ লক্ষ টাকা দিয়ে আজব শখ পূরণ জাপানি যুবকের



Follow us on


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Advertisement
Back to top button
Advertisement
Advertisement