fbpx

Malaika-Arbaaz’s divorce: আরবাজ থেকে অর্জুনে লাফ! জানেন কি এক সন্তান নিয়ে মালাইকার এমন ভালবাসা বদলের কারণ?

বিয়ের উনিশ বছর পর কেন ঘটল তারকা দম্পতির বিচ্ছেদ? জেনে নিন নেপথ্যের কারন

জয়ীতা সাহা, কলকাতা: বলিউড ইন্ডাস্ট্রিতে মালাইকা অরোরা এবং আরবাজ খান নাম দুটি বেশ পরিচিত। মহারাষ্ট্রের কন্যা আরোরা শুধু বলিউড অভিনেত্রী নন। তিনি নৃত্যশিল্পী ও মডেলও বটে। ইতিমধ্যেই মালাইকা বিভিন্ন নাচের শো-তে বিচারক হিসেবে উপস্থিত-ও ছিলেন।অপরদিকে, আরবাজ খান তাঁরও মহারাষ্ট্রে জন্ম। ১৯৯৬ সালে বলিউড ইন্ডাস্ট্রিতে আত্মপ্রকাশ করার পর বলিউডে ফিল্ম প্রযোজনার উদ্দ্যোগ নেন। এর শুরু হয় বলিউডে তার তাঁর ফিল্ম প্রযোজনা ও পরিচালনা।

সূত্রের খবর, একটি ফটোশুটের সময় মালাইকা ও আরবাজের প্রথম দেখা হয়। তাঁরা প্রথম দেখাতেই একে অপরের প্রেমে পড়ে যান। মালাইকা এবং আরবাজ একে অপরকে ৪-৫ বছর ডেট করার পর ১৯৯৮ সালে গাঁটছড়া বাঁধেন। দীর্ঘ উনিশ বছর তাঁরা বৈবাহিক সম্পর্কে আবদ্ধ ছিলেন। তাঁদের একটি পুত্র সন্তান আরহান খান রয়েছে। তিনি বর্তমানে বিদেশে রয়েছেন।

img 20220816 113902

ফিল্ম ইন্ডাস্ট্রিতে বিবাহ বিচ্ছেদ শব্দটি একটু বেশিই পরিচিত। আবার পর মুহূর্তেই অন্য কারও সঙ্গে সম্পর্ক তথা ডেটও খুব সাধারণ একটা ঘটনা। তবে মালাইকা অরোরা ও আরবাজ খানের দীর্ঘ উনিশ বছরের বৈবাহিক সম্পর্ক কেন বিচ্ছেদে পরিনত হয়েছিল তা জানা যায়নি। এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও বক্তব্য প্রকাশ করেননি মালাইকা অরোরা এবং আরবাজ খান কেউই। এ বিষয়ে একেবারেই মুখে কুলুপ এঁটেছেন তারকা যুগল।

যদিও বর্তমানে মালাইকা অরোরা বলিউড অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্কে রয়েছেন। আবার কবে মালাইকা অরোরা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তা এখনও স্পষ্ট নয়। কার্যত আরবাজ খানও একা নন তিনিও ইতালীয় মডেল জর্জিয়া আন্দ্রিয়ানির সাথে সম্পর্কে রয়েছেন। তারকা যুগল যে নিজের নিজের জীবনে অত্যন্ত খুশিতে রয়েছেন তা বলাবাহুল্য।

img 20220816 113649

বর্তমানে ‘কফি উইথ করণ’-এ করণের সঙ্গে কফির আড্ডায় অর্জুন কাপুর ও মালাইকা অরোরার বিয়ের প্রসঙ্গ উঠতেই, কার্যত বিয়ে থেকে পিছু হটতে দেখা যায় অর্জুন কাপুরকে। এখনই যে তাঁরা গাঁটছড়া বাঁধছেন না তা স্পষ্ট জানিয়ে দেন তিনি। মালাইকা আরোরার প্রসঙ্গে তিনি বলেন মালাইকা এখন আরবাজের সঙ্গে বিচ্ছেদের পর নিজের পরিবারকে সময় দিতে চাইছেন। আর তিনিও নিজের ক্যরিয়ারের উন্নতির জন্য আরও কিছুটা সময় নেবেন। ভবিষ্যতে কবে তাঁরা বিয়ের পিঁড়িতে বসবেন সে বিষয়ে কিছুই জানাননি অর্জুন। এমনটাই সূত্রের খবর।

google-news-icon

লেটেস্ট খবর