fbpx

Arjun-Malaika: টাকা-পয়সার অভাব? “কাজে মন দিতে চাই” বলে আপাতত মালাইকার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে নারাজ অর্জুন

মালাইকার সঙ্গে বিয়ের কথা উঠতেই একি বললেন অর্জুন! অর্জুন-মালাইকার গাঁটছড়া বাঁধার বিষয়ে জেনে নিন খুঁটিনাটি

জয়ীতা সাহা, কলকাতা: মোটেই তিনি অবিবাহিতা নন। আরবাজ খানের সঙ্গে দীর্ঘ সময় বৈবাহিক জীবনযাপন করেছেন। একটি পুত্র সন্তানও রয়েছে তাঁদের। মালাইকা অরোরা নামটা বলিউড ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর খোরপোষ বাবদ নিয়েছেন বেশ মোটা অঙ্কের টাকা। টাকার অঙ্গটা শুনলে চোখ কপালে উঠবে আপনার

আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের সময় মালাইকা অরোরা তাঁর থেকে ১০-১৫ কোটি টাকা নিয়েছেন। বর্তমানে তিনি বলিউডের আরেক তারকা অর্জুন কাপুরের সঙ্গে পাঁচ বছর হল প্রেমের সম্পর্কে রয়েছেন।যদিও করণের সঙ্গে কফির আড্ডায়, মালাইকা অরোরার-অর্জুন কাপুরের বিয়ের প্রসঙ্গ উঠতেই অর্জুন স্পষ্ঠই জানিয়েছেন, “এই মুহূর্তে বিয়ে করার কোনও পরিকল্পনা নেই। কেরিয়ারে মন দিতে চাইছি। সত্যি বলতে কি, লকডাউন, করোনায় অনেকটা সমস্যা হয়ে গিয়েছে।

img 20220811 145557

“৩৭ বছর বয়সি অর্জুন কাপুর আর বছর ৪৮-এর মালাইকা অরোরা। তাঁরা এই সম্পর্কের কথা আনুষ্ঠানিক ভাবে ঘোষণা না করলেও বারংবার প্রকাশ্যে এসেছে তাঁদের প্রেমঘন মুহূর্ত। আরবাজ খানের সঙ্গে বিবাহ বিচ্ছেদের পর মালাইকা অরোরা পরিবারকেও একটু সময় দিতে চাইছেন। অতএব, এখনই বিয়ের সানাই বাজছে না।

প্রসঙ্গত, অর্জুন জানান, তিনি খুব বাস্তববাদী। তাঁর কিছু লুকানোর নেই। এখন নিজেকে গুছিয়ে নিতে চাইছেন। স্থিতি চাইছেন তিনি। বললেন, ‘‘আমি আর্থিক স্থিতির কথা বলছি না, আবেগের কথা বলছি। আমি এমন কাজ করতে চাই যা নিজেকে খুশি করে। কারণ আমি যদি খুশি থাকি তবেই আমি আমার সঙ্গীকে খুশি রাখতে পারব। সুখী হতে চাই। অনুভব করি, আমার অনেক সুখ আমার কাজ থেকে আসে।”

কাজের ফ্রন্ট সম্পর্কে কথা বলতে, অর্জুন কাপুরের ছবি ‘এক ভিলেন রিটার্নস’ সম্প্রতি মুক্তি পেয়েছে। ছবিটি বক্স অফিসে আশানুরূপ সাফল্য অর্জন করতে পারেনি। অর্জুন কাপুরের পাশাপাশি এই ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় ছিলেন জন আব্রাহাম, তারা সুতারিয়া এবং দিশা পাটানি।

 

img 20220811 150016

অর্থাৎ তাঁদের বক্তব্য থেকে এটা স্পষ্ট যে, এখনই বিয়ের পিঁড়িতে বসছেন না তাঁরা। ভবিষ্যৎ-এ কবে তাঁরা গাঁটছড়া বাঁধবেন আদৌ বাঁধবেন কি না, সে বিষয়েও স্পষ্ঠ করে কিছু জানাননি অর্জুন। সম্প্রতি বলিউডের রিচা চাড্ডা ও আলি ফজল গাঁটছড়া বাঁধার কথা প্রকাশ করেছেন নেটমাধ্যমে। তাঁদের পর কারা বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তা জানতে মুকিয়ে আছেন নেটিজেনরা। এমনটাই সূত্রের খবর।

 

google-news-icon

লেটেস্ট খবর