fbpx

Mallika Sherawat: প্রথম সারির অভিনেতাদের সঙ্গে শুতে পারব না! কাস্টিং কাউচ নিয়ে মুখ খুললেন মল্লিকা

মন্টি শীল, কলকাতা: সম্প্রতি বলিউডের জনপ্রিয় তারকারা বিভিন্ন সময়ে বিভিন্ন কারণে নেটনাগরিকদের আলোচনার কেন্দ্রবিন্দুতে চলে এসেছেন। যদিও এই অন্যতম কারণ তাদের পেশাগত জীবনের সঙ্গে সঙ্গে তাঁদের ব্যক্তিগত জীবন। আর এই আলোচিত বলি তারকাদের একজন অন্যতম নাম হল অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ( Mallika Sherawat )। বলিউডের এই জনপ্রিয় অভিনেত্রী তাঁর কেরিয়ারে জনপ্রিয়তার শীর্ষে পৌছেছিলেন অভিনেতা ইমরান হাশমি বিপরীতে ‘মার্ডার’ সিনেমার মধ্যে দিয়ে। সিনেমাতে অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ( Mallika Sherawat ) কিছু সাহসী দৃশ্যে অভিনয় করার জন্য আজও দর্শকদের কাছে স্মরণীয়।

তবে শুধু ‘মার্ডার’ সিনেমা নয়, বলিউডের এই হটবম্বকে একাধিক সিনেমাতে সাহসী চরিত্রে অভিনয় করতে দেখা গিয়েছে। কিন্তু একটা সময় রূপোলি পর্দায় বিপুল জনপ্রিয়তা অর্জন করা সত্ত্বেও ধীরে ধীরে সিনে জগৎ থেকে হারিয়ে যেতে শুরু করেন অভিনেত্রী মল্লিকা শেরাওয়াত ( Mallika Sherawat )। যদিও এই নিয়ে নেটমাধ্যমে প্রায়সই আক্ষেপ প্রকাশ করতে দেখা যায় তাঁর অনুরাগীদের। কিন্তু সম্প্রতি যা ঘটল তা শোনা পর হতবাক হবেন সকলেই। ইদানিং বেশ কিছু দিন আগে অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের একটি সাক্ষাৎকার নেটমাধ্যমে ভীষণ ভাবে ভাইরাল হয়েছে হয়েছে।

2c32

এই দিনের সাক্ষাৎকারে অভিনেত্রী বলিউডের কালো দিকটি প্রকাশ্যে তুলে ধরে যা মন্তব্য করলেন তা শুনে প্রায় সকলেই চক্ষু চড়কগাছ হয়েছে। অভিনেত্রী বলেছেন, “বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে ভীষণ ভাবে কাস্টিংকাউচের প্রবণতা রয়েছে। যার দরুন তিনি তাঁর কেরিয়ারের একের পর এক হিট সিনেমা খুঁইয়েছেন”। যদিও এই ব্যাপারে তিনি বলিউডের কোনও প্রযোজক অথবা পরিচালকের দিকে আঙুল তোলেননি। বরং তিনি এইব্যাপারে ক্রমাগত নিশানা করে গিয়েছেন বলিউডের কিছু প্রথম সারির অভিনেতাদের।

2c33

অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের বক্তব্য অনুযায়ী, ‘বলিউডের কোনও বড় মাপের সিনেমাতে অভিনয়ের সুযোগ করে নিতে হলে বলিউডের কিছু প্রথম সারির অভিনেতাদের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্ত অতিবাহিত করতে হবে। এমনকী যখন তাকে ডাকা হবে ঠিক সেই সময় সেখানে উপস্থিত থাকতে হবে’। যার দরুন তাঁর হাত থেকে চলে যায় বলিউডের একাধিক প্রথম সারির সিনেমা। অভিনেত্রী মল্লিকা শেরাওয়াতের এমন ভয়াবহ অভিজ্ঞতার খবর সামনে আসতেই রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে সমগ্র নেটমাধ্যমে। এমনকী তাঁর বক্তব্যের উপর ভিত্তি করে ইতিমধ্যেই সরব হয়েছেন নেটনাগরিকরা। নেটিজেনদের মতে, এর আগে বহুবার কাস্টিং কাউচের প্রসঙ্গ নিয়ে সরগরম হয়ে উঠেছিল বলিউড, কিন্তু এইবার অভিযোগের তীর বলিউডের কিছু প্রথম সারির অভিনেতাদের দিকে। যা ফের একবার বলিউডে অস্বস্তির কারণ হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

google-news-icon

লেটেস্ট খবর